The Diary Game : ||02/10/2021 - Busy Day|| 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

হেলো বন্ধু গন কেমন আছেন সবাই। আশা করি অনেক ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। তো আবার ও হাজির হলাম একটি ডায়েরি পোস্ট নিয়ে। আশা করি ভালো লাগবে সবার।



IMG_20211002_180826.jpg

আমার তোলা সূর্যাস্তের ছবি।
https://w3w.co/dancer.baking.sprays


•´¯•» 🎀 𝑀𝓎 𝒟𝒾𝒶𝓇𝓎 🎀 »•¯´•
02/10/2021


images (17).jpeg

📒সকাল বেলা📒



আজ সকালে ঘুম থেকে উঠি সকাল ৮ টার দিকে। ব্যায়াম করতে চলে গেলাম। ব্যয়াম করে আসলাম ২০ মিনিট পর। । বাসায় এসে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করে বিশ্রাম নিলাম কিছুক্ষন। তারপর খেয়ে নিলাম। খেয়েই দৌড় দিলাম পড়াতে। ১ ঘন্টা ৩০ মিনিট পড়াই তারপর বাসায় আসলাম। ১ ঘন্টা পর পরের টিউশনি। তাই বাসায় এসে কম্পিউটার ছেড়ে গান শুনতে ছিলাম। মন টা খুব খারাপ আমার ইউপিএস টা নষ্ট হয়ে গেছে। এখন কারেন্ট গেলেই কম্পিউটার অফ হয়ে যায় সাথে সাথে যা আমার কম্পিউটারের জন্য একটুও ভালো না। সামনে টাকা হলে নতুন লাগাবো ভাবতেছি। এখন বাসায় টাকা দিয়ে হাত খালি একদম। একটু পর গান শুনে ২য় টিউশনি তে চলে গেলাম।


image.png

এই গান টি শুনতে ছিলাম।
https://w3w.co/nail.frightens.earmarked


images (17).jpeg

📒 আমার দুপুর 📒



পড়ানো শেষে বাসায় ফিরলাম ২ টার দিকে। বাসায় এসে দেখি আব্বু আম্মু আমার জন্য অপেক্ষা করতেছে। আমি আসার পর দ্রুত গোসল করে আসলাম। তারপর সবাই মিলে ভাত খেয়ে নিলাম। খাওয়া শেষে আমি একটু কম্পিউটার এর কাজে বসলাম। স্টিমিট এ পোস্ট করার জন্য। পোস্ট করা শেষে কার্টুন সিরিজ টা দেখতে শুরু করলাম। তারপর পাবজি তে ঢুকে পাবজি খেলা শুরু করলাম। আজ ভালোই খেলেছি। চিকেন ডিনার ও পেয়েছি আমি আর আমার বন্ধু শুভো মিলে। মাঝে এক চাইনিজ মেয়ে মিলেছিলো ওরে নিয়ে খেল্লাম। খেল্লাম মানে পাবজি খেলেছি। অন্য কিছু ভাইবেন না আবার। খেলা শেষে একটু ঘুম দিলাম। কারন উঠে আবার পড়াতে যাইতে হবে।


Screenshot_20211002-163814_dac7cc7571c39b392df64923967cf7da.jpg

চিকেন ডিনার পাওয়ার পর স্ক্রিন শট তুলেছিলাম।
https://w3w.co/nail.frightens.earmarked



images (17).jpeg

📒 বিকাল ও সন্ধ্যা 📒



বিকেল বেলা শাকিল কল দিয়ে বললো বনরুপা যাবে। আমি বললাম আচ্ছা যাওয়া যায়। আমি প্রস্তুতি নিলাম। তারপর দুই বন্ধু চলে গেলাম বনরুপা। সেক এক কি দৃশ্য। কাশফুল গুলা ঝরে যাচ্ছে। মানে শেষের দিকে। ভাবতেছিলাম আরো কিছু দিন আগে যাওয়া উচিত ছিলো। কিন্তু আকাশ দেখে এসব এর কথা ভুলেই গেছিলাম। কি সুন্দর আকাশ। প্রান জুরাই গেছে দেখে। আমি আর শাকিল অনেক ছবি তুল্লাম আকাশ এর।


IMG_20211002_174316.jpg

আমি আর শাকিল।
https://w3w.co/dancer.baking.sprays


আমি কিছু ভিডিও শুট নিলাম। তারপর সেখান থেকে চলে আসলাম। আমি সরাসরি আমার টিউশনে চলে গেলাম পড়াইতে। মানে ফুফুর বাসায়। পড়ানো শেষে টং এ এসে আড্ডা দিলাম অনেক্ষন বন্ধুরা মিলে। মিনিমিলিশিয়া গেম টা খেল্লাম । তারপর সবাই যার যার বাসায় চলে গেলাম।



images (17).jpeg

বন্ধুরা এই ছিলো আমার আজকের ডায়েরিতে। আশা করি ভালো লেগেছে। আবার দেখা হবে আমার নতুন কোনো ডায়েরিতে। ততক্ষন সবাই ভালো থাকবেন। আল্লাহ হাফেয।




🆃🅷🅰🅽🅺🆂

⋆ 🎀 𝒞😍𝓃𝓃𝑒𝒸𝓉 𝑀𝑒 🏵𝓃 🎀 ⋆
Discord | Twitter | Facebook
Steemit |Instagram | Youtube |
Sort:  
 3 years ago 

সুন্দর ডেইরি লিখেছেন ভাইয়া।

 3 years ago 

Thanks bro

সুন্দর একটি দিন কাটলো

 3 years ago 

Ho......

ভালো একটা দিন কাটিয়েছেন আপনি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63679.06
ETH 2628.86
USDT 1.00
SBD 2.83