|| ᎢᎻᎬ ᎠᏆᎪᎡY ᏩᎪᎷᎬ - ᏚᎬᎪᏚᎾN- 3 || 🆂🅴🅿🆃🅴🅼🅱🅴🆁 || 20| 9| 2021 || Simple day ||

in Steem Bangladesh3 years ago


  • আসসালামু আলাইকুম


  • আজ সোমবার
    ২০ সেপ্টেম্বর, ২০২১


  • আজ আমি আপনাদের কাছে আমার প্রতিদিনের ডায়েরি উপস্থাপন করতে যাচ্ছি। আজ আমার খুব সহজ দিন ছিল। আমার ডায়েরি শুরু করা যাক: -



    --||আমার ডায়েরি পোস্ট||--



  • 🌻সকাল🌻


  • IMG_20210920_175752.jpg

    ছবিটি তোলা হয়েছে বেড়াতে গিয়ে কামারপাড়া ঢাকা ।



    সকাল আটার দিকে ঘুম থেকে উঠলাম । উঠেই দাঁত ব্রাশ করে ফ্রেস হয়ে নাস্তা বানাল।একাই নাস্তা করে চা বানিয়ে কিছু রেখে দিলাম আবার চা খেতে খেতে ফোনে মায়ের সঙ্গে কথা বললে একটু বাহিরে হাঁটতে বেরালাম। বাহিরে গিয়ে কারো সঙ্গে দেখা হয় নি তাই আবার রুমে ফিরে আসি।এসে একটু বই ধরে বসলাম।



  • ⛅দুপুর⛅


  • IMG20210920095910-01.jpeg

    এটি হচ্ছে তুরাগ নদী ছবিটি তোলা হয়েছে ব্রিজের উপর থেকে



    সকাল গড়িয়ে দুপুর আসল মনে ছিল না আমি ভাত খাইনি। একবারে গা গোসল করে ভাত খাইলাম। তার পর সুয়ে সুয়ে টিভি দেখলাম । অনেকক্ষন যাবত টিভি দেখার জন্য বসে বসে আর ভালো লাগছিল না ।তাই কামার পাড়া ঘুড়িয়ে দেখলাম। কয়েকটা এমব্রয়ডারি করা কাজ ও দেখলাম। আবার কয়েক ঘণ্টা পরই রুমে ফিরে আসি ।আরামচে একটা ঘুম দিলাম।



  • ⭐বিকাল⭐


  • IMG20210920095815-01.jpeg

    এই ব্রিজটি প্রত্যাসা মাঠে দিকে গিয়েছে



    ঘুম থেকে উঠেই ফ্রেস হয়ে একটু বাহিরে গিয়ে প্রাতাসা মাঠে গেলাম । সেখানে অনেক কাশ ফুল ।কি সুন্দর একটা পরিবেশ। আবার তুরাগ নদীর তীরে মাঝিদের নৌকা ঘুরে বেড়ানো অনেক ভালো লাগলো এগুলো দেখে । বিশাল একটা জায়গায় যে যার মতো করে সময় কাটাচ্ছেন ।আমি একা মানুষ তাই ওখানে বসে ক্রিকেট খেলা দেখছি। প্রায় অনেক সময় পার করার পড়ে বাসা চলে আসি ।



  • 🌙সন্ধ্যা🌙


  • IMG20210920094844_01-01.jpeg

    প্রত্যাসা মাঠে গিয়ে কাশ ফুলের সমাহার তাই নিজে নিজে সেলফিতে নিজেকে তুলে ধরা হয়েছে



    সন্ধ্যা মানেই যেন এখানে মেলার মত দোকান পাট লেগে যায় ।আমি ও একটু বাহিরে বেড়িয়ে এক দোকানে চিতই পিঠা তৈরি করছে সেখানে গিয়ে চিতই পিঠা গেলাম। তার পড় রুমে এসে বই নিয়ে পড়তে বসলাম। পড়ালেখা আর কি হয় আমার দাঁড়ায়। টিভি ছেড়ে খেলা দেখতে শুরু করলাম ।চা বানিয়ে নিয়ে নিলাম চা খাচ্ছি আর টিভিতে খেলা দেখচ্ছি। রাতের খাবার আমরা একসঙ্গে খাই ।এই একটাই সময়েই তাদের সাথে খেলতে পাড়ি। রাতের খাবার শেষ করে তাদের সঙ্গে কথা বলে ঘুমাতে যাই।



    আসা করবো আমার গল্পের কথা গুলো আপনাদের ভালো লাগবে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আজ এ পর্যন্তই আবারো দেখা হবে অন্য এক ডায়েরি গল্প নিয়ে।



    ধন্যবাদ সবাইকে

    Sort:  
     3 years ago 

    অসাধারন হোয়েছে আপনার ছবি গুলো।

     3 years ago 

    ধন্যবাদ ভাই

    Coin Marketplace

    STEEM 0.27
    TRX 0.11
    JST 0.030
    BTC 67734.06
    ETH 3803.47
    USDT 1.00
    SBD 3.47