Better life 🌸 The diary game season 3 🌸 24 September, 2021

in Steem Bangladesh3 years ago


  • আসসালামু আলাইকুম


  • আজ রোজ শুক্রবার
    ২৪ সেপ্টেম্বর, ২০২১


  • হ্যালো বন্ধুরা,আজ আমি আপনাদের কাছে আমার প্রতিদিনের ডায়েরি উপস্থাপন করতে যাচ্ছি। আজ আমার জার্নি নিয়ে একটি দিন ছিল। আমার ডায়েরি শুরু করা যাক: -



    IMG20210924150234-01.jpeg

    https://w3w.co/mistaken.banquets.unpainted
    প্রধানমন্ত্রী কার্যালয়ের সামনে দেখতে পেয়ে ছবিটি তুলিছি



    আজকে ঘুম থেকে উঠি তাড়াতাড়ি করে ।উঠে মোবাইল ফোন টা চার্যে লাগিয়ে ওয়াস রুমে যাই । সেখানে থেকে ফ্রেস হয়ে বাহিরে এসে বারান্দায় কিছুক্ষণ বসে থাকি । তারপরে নাস্তা করতে ডাক দিলেন আমার ভাবি । সকালের নাস্তা করতে দিল রুটি কলা এবং খেজুর।



    সেগুলো খাওয়ার পড়ে আমি বই নিয়ে বিছানায় পড়তে বসলাম।পড়া শেষ করে কালু বাজারে দিকে গেলাম। সেখানে গিয়ে আমাদের গ্রামের অনেকের সাথে দেখা হল কথা হল।আমাকে নিয়ে গেল তাদের সঙ্গে বাসা দেখাবে । আমি ও তাদের সঙ্গে যাই।



    Screenshot_2021-09-24-16-16-18-47-01.jpeg

    https://w3w.co/steers.remaking.otters
    ইডেন মহিলা কলেজ, আজিমপুর ঢাকা।



    তারপরে সেখান থেকেই চলে আসি। আসার পড়ে গোসল করে নামাজ পড়তে যাই। নামাজ আদায় করে আসি ভাইয়ের বাসায়।এসে তারাতাড়ি করে ভাত খেয়ে রহনা দিলাম বাসেই করে ইডেন মহিলা কলেজে পরীক্ষা দেওয়ার জন্য।৩ ক্লাস রূমে গেলাম পরীক্ষা হল ১ ঘন্টা । তারপরে বাসে করে বিমানবন্দর স্টেশনে পৌঁছানোর পরে অনেকের সাথে কথা বলে খামারপাড়া বাসায় চলে আসি ।



    IMG20210924163959_01-01.jpeg

    https://w3w.co/inhabited.yield.melt
    বিমানবন্দর স্টেশনে ১ও২ নং প্লাটফর্ম



    তারপর ফ্রেস হয়ে লম্বা একটা ঘুম দিলাম। খাওয়া দাওয়া করে বিমানবন্দর স্টেশনে পৌঁছানোর জন্য আবার বাসে করে আসি।ট্রেন ছিল রাত সাড়ে আটটায় কিন্তু ট্রেন আসে রাত নয় টায়।



    IMG20210924183426-01.jpeg


    https://w3w.co/discussed.officer.flagging
    ফাস্টফুড এর দোকান কফি খাওয়ানোর সময় ছবিটি তোলা হয়েছে



    বিমানবন্দর স্টেশনে আমাদের গ্রামের অনেকেরই সাথে দেখা হয় তাদের সাথে কথা বলে আবার কফি খেয়ে সময় পার করি রাত নয় টা পর্যন্ত।

    তারপর ট্রেন চলে আসে সবাই ট্রেনের মধ্যে উঠে পরি। ট্রেনের মধ্যে এত ভিড় ছিল দাড়ানো মত জায়গা ছিল না । টিকিট পাইছিলাম সানতাহার রেলওয়ে স্টেশন পর্যন্ত তটুক পর্যন্ত তার পড় থেকে সবাই মিলে দাঁড়িয়ে আসি পার্বতীপুর রেলওয়ে স্টেশন পর্যন্ত।



    IMG20210924184603-01.jpeg


    https://w3w.co/discussed.officer.flagging
    ১ নং প্লাটফর্ম এ বিমানবন্দর স্টেশনে পৌঁছানোর সময়ে ছবিটি তোলা হয়েছে। ট্রেনটির নাম হচ্ছে দ্রুতোযান এক্সপ্রেস



    পার্বতীপুর ট্রেন এসে পৌঁছেছে রাত সাড়ে চার টার দিকে।
    এত লম্বা জার্নি শরীরের অবস্থা শেষ। তারপর সেখানে থেকে ভ্যানে করে বাড়িতে আসি পৌঁছে ছি ভোর পাঁচটায় ।হাত মুখ ধুয়ে ঘুমিয়ে পড়ি।



    এই ছিল আমার আজকের দৈনিক ডাইরিটি। আশাকরি আপনাদের আমার ডাইরিটি ভালো লেগেছে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন



    image.png
    image.png



    Thanks for all steem friend



    Best regards.
    @rashesd05



    Sort:  

    Sundor Photography korechen.valo din chilo

     3 years ago 

    Thank,s

     3 years ago 

    অনেক সুন্দর ছিল আপনার ছবি গুলো।

     3 years ago 

    ধন্যবাদ

     3 years ago 

    অনেক সুন্দর ছিল আপনার ছবি গুলো।

     3 years ago 

    ধন্যবাদ

    Coin Marketplace

    STEEM 0.19
    TRX 0.15
    JST 0.029
    BTC 63968.82
    ETH 2633.99
    USDT 1.00
    SBD 2.84