The diary game:10/08/2020

in Steem Bangladesh4 years ago (edited)

কেমন আছো বন্ধুরা?

আশা করি সবাই ভালো আছেন আমিও ভলো আছি!

ধন্যবাদ @sajibmolla17 আমাকে স্টিমিটে আমন্ত্রণ করার জন্য।

আজ আমি সকাল ৯.৩০ মিনিটে ঘুম থেকে উঠছি ।তার পর ফ্রেশ হয়ে একটু নাস্তা করছি
নাস্তা করার বাসার জন্য কিছু বাজার করতে বাজার গেছি। বাজার করা শেষ করে হঠাৎ আমার বন্ধু ফোন দিলো।ফোন দিয়ে বললো কোথায়? আমার বন্ধু আমার জন্য অপেক্ষা করছিল আমি বাজার করা শেষ করে তার কাছে গেলাম দুই বন্ধু মিলে কিছু টা পথ পার করে একটা সুন্দর মনোরোম পরিবেশ সময় পার করলাম ।খুব একটা সুন্দর সময় দুই বন্ধু এক সাথে কাটিয়েছি।
received_631624797771327.jpeg

received_592926841420342.jpeg

এর পর দুই বন্ধু বাসার দিকে চলে আসলাম
বন্ধু বাসায় চলে গেলো আর আমি হঠাৎ দেখলাম যে @sajibmolla17 @afiridiabid@rkmmanik কোথায় জানি যাচ্ছে ভাইদের সাথে আমিও গেলাম
আবার ও কিছু টা সময় বড় ভাইদের সাথে পার করলাম কিছু টা সময় সবাই মিলে আড্ডা দিলাম
received_325392982164245.jpeg

তারপর আজ হঠাৎ করে পুকুরে গোসল করার ইচ্ছো হলো সবার
বড় ভাই ছোট ভাই বন্ধুরা মিলে এক ঘন্টার মতো পুকুরে গোসল করলাম
received_695980220951592.jpeg

received_296092871709804.jpeg

কিন্তু মজার বিষয় হলো হঠাৎ করে পুকুরে গোসল করার জন্য বাসায় এসে বড় বোন অনেক কথা শুনাইলো।

আমি তা কোনো মনে না করে কাপড় পরিবর্তন করলাম।
তারপর অবসর সময়ে ফেসবুক এ কিছু বন্ধু দের সাথে কথা বলে সময় পার করাইলাম ।

দুপুর দুই টা ত্রিশ মিনিটে দুপুরের খাওয়া করে নিলাম
খাওয়া দাওয়া করে একটু রেস্ট করে মাঠে খেলতে যাওয়ার জন্য বাহির হলাম আজ অনেক দিন পর বাহির কথাও ক্রিকেট খেলতে গেলাম কিন্তু চিন্তার বিষয় হলো বাহির হওয়ার একটু পরে বৃষ্টি নেমে আসলো প্রায় ২২ কিলোমিটার পথ পাড়ি দিলাম খেলার জন্য মাঠে গিয়ে দেখি মাঠের অবস্থা বৃষ্টির জন্য তেমন একটা সুবিধার নয় কিছু টা সময় পার করার পর আমদের ক্রিকেট খেলা টা শুরু হয়ে গেলো
আমাদের ক্রিকেট টিম টস জিতে বেট করার সিন্ধান্ত নিলো বড় ভাই ছোট ভাই দের ভালো বল করতে বিপরীত দল আমাদের দল কে দশ ওভারে ৯৩ রানের একটা টাগের্ট দিলো
কিন্তু তা আমরা মাত্র ৭.১ ওভারে ম্যাচ জিতলাম। খুব সহজে জিতে গেলাম
received_298256268066797.jpeg

received_1432764426906785.jpeg

সবাই মিলে বাসায় রওনা দিলাম।বাসা চলে আসলাম সারা দিন টা খুব ভলো সময় পার করলাম আজ।বাসায় এসে আমি ফ্রেশ হলাম শেষ হওয়ার পর কিছু নাস্তা খাইলাম নাস্তায় আমি রুটি ও গরুর মাংস খাইলাম। খাওয়া শেষ করে আমি প্রথম গাড়ি পোস্ট লেখা শুরু করলাম। এরপর আমি রাতে খাবার খাব তারপর ঘুমাব।

সবাই ভালো থাকবেন। আবার ও আগামীকাল দেখা হবে নতুন ডায়েরি নিয়ে।

বিদায়।

ধন্যবাদ

#Bangladesh

@rasalahmed

Sort:  
 4 years ago 

ভালো লিখেছেন। কিছু ছবি দিলে আপনার পোস্ট আরও সুন্দর হত।

ধন্যবাদ।

এবার দেখেন তো। তখন ভুলে পোস্ট করছি ছবি দিব তো অবশ্যই।

 4 years ago 

সুন্দর একটি পোস্ট লিখেছেন ভাই৷

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 54114.77
ETH 2331.62
USDT 1.00
SBD 2.13