Steem Bangladesh Contest | Music 🎵 ||

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম,

সবাইকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা,

"ঈদ মোবারাক"

সবাই কেমন আছেন। আশাকরি সবাই আছেন। জানি আজকে সবারি বেস্ততার দিন যাচ্ছে। আমার ও একি অবস্তা
তবুও আজকের স্টিম-বাংলাদেশ কর্তৃক আয়োজিত মিউজিক কন্টেস্টয়ে আমি অংশগ্রহণ করেছি। ভুল হলে ক্ষমা করেদিবেন।

Tumi Amar Emoni Ekjon Lyrics (তুমি আমার এমনই একজন)

Singer :- Kanok Chapa

তুমি আমার এমনই একজন
যারে একজনমে ভালবেসে ভরবে না এ মন,
একজনমের ভালবাসা, একজনমের কাছে আসা
একজনমের ভালবাসা, একজনমের কাছে আসা
একটি চোখের পলক পড়তে লাগে যতক্ষন।
তুমি আমার এমনই একজন
যারে একজনমে ভালবেসে ভরবে না এ মন।

ভালবাসার সাগর তুমি..
ভালবাসার সাগর তুমি বুকে অথৈ জল
তবু পিপাসাতে আঁখি..
তবু পিপাসাতে আঁখি হয়রে ছল ছল
হয়রে ছল ছল,
তোমার মিলনে বুঝি গো জীবন বিরহে মরণ,
বিরহে মরণ।
তুমি আমার এমনই একজন
যারে একজনমে ভালবেসে ভরবে না এ মন।

প্রাণের প্রদীপ হয়ে তুমি..
প্রাণের প্রদীপ হয়ে তুমি জ্বলছো নিশিদিন
কোন মোহরে শোধ হবে গো..
কোন মোহরে শোধ হবে গো এত বড় ঋণ,
এত বড় ঋণ,
আমার ভালবাসার ফুলে তোমার
ভরাব চরণ, ভরাব চরণ।

তুমি আমার এমনই একজন
যারে একজনমে ভালবেসে ভরবে না এ মন,
একজনমের ভালবাসা, একজনমের কাছে আসা
একজনমের ভালবাসা, একজনমের কাছে আসা
একটি চোখের পলক পড়তে লাগে যতক্ষন।
তুমি আমার এমনই একজন
যারে একজনমে ভালবেসে ভরবে না এ মন।
source

সবাই ঘরে থাকুন সুস্থত থাকুন।আল্লাহ হাফেজ।

ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago 

অনেক অনেক সুন্দর হয়েছে ভাই

 3 years ago 

অনেক সুন্দর গেয়েছেন ভাই। শুভ কামনা রইলো।

 3 years ago 

খুবই সুন্দর ভাই

 3 years ago 

রানা ভাই আপনার ভয়েস অনেক সুন্দর ‌‌। আর সুন্দর ভাবে গেয়েছেন। বাংলা সিনেমার অসাধারণ একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকেও

Onk sundor hoyece gan ta

খুব এ সুন্দর গান টা

Beautiful voice.you sing well 👌🎶

 3 years ago (edited)

Onek sundor geyesen 💙

 3 years ago 

বাহ্! অনেক সুন্দর ছিল গানটা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44