Steem Bangladesh Contest - Music 🎵 | 30%- for @hive-138339

in Steem Bangladesh3 years ago

আসসালামু-আলাইককুম।

কেমন আছেন সবাই, আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি "@steem-bangladesh" কমিউনিটিতে আয়োজিত মিউজিক কনটেস্টে। আপনাদের সাথে একটি বাংলা গান শেয়ার করতে যাচ্ছি।

গানটির নাম:

ওগো তোমার আকাশ দুটি চোখে।


গানটির লিংক



শিল্পী : নির্মলা মিশ্রা।

লেখক : ভবেশ গুপ্তা


ওগো তোমার আকাশ দুটি চোখে লিরিক্স:

ওগো তোমার আকাশ দুটি চোখে,
আমি হয়ে গেছি তাঁরা।
ওগো তোমার আকাশ দুটি চোখে,
আমি হয়ে গেছি তাঁরা।

এই জীবন ছিল,
নদীর মতো গতিহারা।
এই জীবন ছিল,
নদীর মতো গতিহারা - দিশাহারা।

ওগো তোমার আকাশ দুটি চোখে,
আমি হয়ে গেছি তাঁরা।
ওগো তোমার আকাশ দুটি চোখে,
আমি হয়ে গেছি তাঁরা।

আগে ছিল শুধু পরিচয়,
পরে হলো মন বিনিময়।
আগে ছিল শুধু পরিচয়,
পরে হলো মন বিনিময়।

শুভ লগ্নে হয়ে গেল শুভ পরিণয়,
শুভ লগ্নে হয়ে গেল শুভ পরিণয়।

আজ যখনই ডাকি,
জানি তুমি দিবে সাড়া।
এই জীবন ছিলো,
নদীর মতো গতিহারা - দিশাহারা।

ওগো তোমার আকাশ দুটি চোখে,
আমি হয়ে গেছি তাঁরা।
ওগো তোমার আকাশ দুটি চোখে,
আমি হয়ে গেছি তাঁরা।

গানে নতুন করে এলো সুর,
এ যেন আগের চেয়ে সুমধুর।
গানে নতুন করে এলো সুর,
এ যেন আগের চেয়ে সুমধুর।

নিয়ে এলে আমায় তুমি আজ বহুদূর,
নিয়ে এলে আমায় তুমি আজ বহুদূর।

বয়ে চলেছে যে তাই,
ভালবাসার একধারা।
এই জীবন ছিলো,
নদীর মতো গতিহারা - দিশাহারা।

ওগো তোমার আকাশ দুটি চোখে,
আমি হয়ে গেছি তাঁরা।
ওগো তোমার আকাশ দুটি চোখে,
আমি হয়ে গেছি তাঁরা।
source

মন্তব্য :

গানটি অনেক পুরোনো হলেও আমার কাছে অনেক ভালো লাগে। আপনাদের কাছে কেমন লাগে গানটি একটি বার শুনে অবশ্যই জানাবে।

Sort:  


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @boss75

JOIN WITH US ON DISCORD SERVER:

 3 years ago 

অসাধারণ গান বাছাই করেছেন ভাই এবং আপনার কন্ঠও অনেক ভালো। ভালো গেয়েছেন।

 3 years ago 

প্রশংসা করার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

ভাই গানটি সুন্দর গেয়েছেন। আপনার গানের গলা চমতকার। ক্লাসিক একটি গান উপহার দিয়েছেন। ধন্যবাদ।

 3 years ago 

গানটি শুনে খুব ভালো লাগলো। ভাই আপনার গানের কন্ঠ খুবই অসাধারণ।

 3 years ago 

ওহ মিরাজ। খুব ইমোশন দিয়ে গানটা গেয়েছো তুমি। Good effort.

 3 years ago 

Thank you

 3 years ago 

সুন্দর একটি গান গাইছেন ভাই।শুনে ভালো লাগল।

 3 years ago 

ভালো লাগলো ভাই❤️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32