Steem Bangladesh Contest - Music 🎵 | 29-03-2022 | 30%- for @hive-138339 | @ranarahman

in Steem Bangladesh3 years ago

আসসালামু-আলাইককুম।

কেমন আছেন সবাই, আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি "@steem-bangladesh" কমিউনিটিতে আয়োজিত মিউজিক কনটেস্টে। আপনাদের সাথে একটি বাংলা গান শেয়ার করতে যাচ্ছি।

গানটির নাম:

সাগরিকা।


গানটির লিংক



শিল্পী : আইয়ুব বাচ্চু ও কনক চাপা

সাগরিকা লিরিক্সঃ

আকাশ ছুঁয়েছে মাটিকে
আমি ছুঁয়েছি তোমায়..

আকাশ ছুঁয়েছে মাটিকে
আমি ছুঁয়েছি তোমায়
প্রজাপতি ছুঁয়েছে ফুল
তুমি ছুঁয়েছ আমায়
সাগরিকা বেঁচে আছি
তোমারি ভালোবাসায়

আকাশ ছুঁয়েছে মাটিকে
আমি ছুঁয়েছি তোমায়
প্রজাপতি ছুঁয়েছে ফুল
তুমি ছুঁয়েছ আমায়
সাগরিকা বেঁচে আছে
তোমারি ভালোবাসায়

পৃথিবী, একাটাই তো
একজনই তুমি যে আমার
তোমাকে, ছাড়াতো
আমি চাই না কোন কিছু আর

আকাশে, বাতাসে
এই কথা জানিয়ে দেব
তোমাকে, না পেলে
আমি তখনই মরে যাব

সাগরিকা বেঁচে আছি
তোমারি ভালোবাসায়

আকাশ ছুঁয়েছে মাটিকে
আমি ছুঁয়েছি তোমায়
প্রজাপতি ছুঁয়েছে ফুল
তুমি ছুঁয়েছ আমায়
সাগরিকা বেঁচে আছি
তোমারি ভালোবাসায়

বিরহে, মিলনে
আছো আনন্দ অভিমানে
চাওয়াতে, পাওয়াতে
আছো এই জীবনেরি গানে

মরনের, পরেও
যদি থাকে আর একটি জীবন
সেখানেও, জেনে নাও
আমি তোমাকে দেব এ মন

সাগরিকা বেঁচে আছি
তোমারি ভালোবাসায়

আকাশ ছুঁয়েছে মাটিকে
আমি ছুঁয়েছি তোমায়
প্রজাপতি ছুঁয়েছে ফুল
তুমি ছুঁয়েছ আমায়
সাগরিকা বেঁচে আছি
তোমারি ভালোবাসায়

আকাশ ছুঁয়েছে মাটিকে
আমি ছুঁয়েছি তোমায়
প্রজাপতি ছুঁয়েছে ফুল
তুমি ছুঁয়েছ আমায়
সাগরিকা বেঁচে আছি
তোমারি ভালোবাসায়
source

মন্তব্য :

আইয়ুব বাচ্চু ও কনক চাপার গানটি আমার অনেক পছন্দের। এই গানটি আপনারা অবশ্যই একটিবার শুনবেন। আশা করি আপনাদের খারাপ লাগবে না। ধন্যবাদ সবাইকে আমার সাথে থাকার জন্য এবং গানটি শোনার জন্য।


Invited 2 friend different country
@maulidar
@kunwal

Sort:  

Great effort! Your post has been curated by "Arts Curator". I appreciate your efforts, keep making quality posts and get a chance to win a vote from our Curation team.

Darby_and_shire_marketing_inc._3.png

 3 years ago 

ওয়াও!হেব্বি গেয়েছেন ভাইয়া।
আমরা যখন অনেক ছোট্র ছিলাম তখন এই গানটার বেশ ট্রেন্ড ছিলো।

 3 years ago 

হুম আগে অনেক শুনতাম গানটা। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ভালো গান গেয়েসো মিরাজ। এভাবেই গান শুনিয়ে যাও।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64