| The Diary Game || 14-09-2021 | Simple day ||- 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম,

সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন এবং আমিও ভালো আছি।
আজকে আমি আবার চলে এলাম আপনাদের সাথে আমার আজকের ডাইরি শেয়ার করতে।


আজকের ডাইরি


14-09-2021

Tuesday


★সকাল★


IMG_20210915_185425.jpg

সকালের নাস্তায় ছোলা-মুড়ি।
Location

আজকের দিন সকালবেলা ঘুম থেকে উঠে ফজরের নামাজ আদায় করি। তারপরে বাইরে একটু ঘোরাফেরা করি। ঐ যে বলেছি ভোরবেলা হাটতে অনেক ভালো লাগে আমার। আর যেহেতু ফজরের ওয়াক্ত তাই চারিদিক একটু অন্ধকার।কিছুখন হাটা-চলা করি। এর পরে বাসায় ফিরে আসি। এর পর একটা বই নিয়ে কিছুটা সময় বই পড়ি। আজকে বাসায় তেমন কিছু একটা নাস্তা বানানো হয়নি। তাই বাহিরে গিয়ে হাল্কা ছোলাবুট দিয়ে মুড়ি আর সাথে ১ কাপ চা সকালের নাস্তা শেষ।


★দুপুর★


IMG_20210915_185501.jpg

হলদিবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা দিতে গিয়ে।
Location

এরপর দুপুর ১২:৪০ দিকে আমি আর আমার ভাইগ্না ভ্যানে করে যাই পার্বতীপুরের একটি স্বাস্থ্য কেন্দ্রে। সেখানে গিয়েছিলাম করোনার ২ নাম্বার ডোজ দেওয়ার জন্য। সেখানে গিয়ে দেখি টিকা নেই। একজন কর্মিকে জিজ্ঞেস করেছিলাম সে জানালো যে টিকা শেষ হয়ে গেছে। পরবর্তীতে কিছুক্ষণ হসপিটালে ঘুরাফেরা করে আবার বাসার দিকে চলে যাই।


★বিকেল★


IMG_20210915_194448.jpg

দোকানে বসে স্পিড খাওয়া।
Location

বিকেলের দিকে ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে ফ্রেশ হই। এরপর ওযু করে এসে আসরের নামাজ আদায় করি তারপরে একটু বাইরে হাঁটতে বের হই। বের হয়ে কিছুক্ষন ঘোরাফেরা করি একটি চায়ের দোকানে গিয়ে বসি। সেখান বসে দোকানের ফ্রিজ থেকে একটি ঠান্ডা স্পিড ক্যান নিয়ে খাই তারপরে এলাকার ছেলেদের সাথে কিছুক্ষণ গল্প করি। গল্প করতে করতে প্রায় সন্ধ্যা হয়ে আসে মাগরিবের আযান দেয়। এরপর আমি মসজিদে চলে যাই নামাজ আদায়ের জন্য।


★রাত্রি★


IMG-20210705-WA0037.jpg

রাতের খাবারে খিছুরি আর ডিম ভাজা।
Location

মাগরিবের নামাজ আদায় করে বাসায় চলে আসছি। বাসায় এসে হাতমুখ ধুয়ে কিছুক্ষণ পড়তে বসি। বই পড়তে পড়তে এশার আজান দিয়ে দেয়। এরপর ওযু করে এশার নামাজ আদায় করি। কিছুক্ষণ পরে মা রাতের খাবারের জন্য ডাকেন তারপর রাতের খাবার খেতে চলে যাই। রাতের খাবার খেয়ে বিছানায় চলে আসি। এই ছিলো আমার আজকের সাধারণ একটি দিন।


ধন্যবাদ

Sort:  

vai sundor likhechen.valo ekta din chilo apnar

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62059.45
ETH 2433.83
USDT 1.00
SBD 2.63