| The Dairy GAME | Busy Day | 09 | 10 | 2021|| - 2% beneficiaries @bd-charity

in Steem Bangladesh3 years ago (edited)

হ্যালো,

সবাই কেমন আছেন। আশা করি সবাই ভালো আছেন এবং আমিও ভালো আছি।
আজকে আমি আবার আপনাদের সামনে চলে এলাম আমার একটি ব্যস্ততমো দিন নিয়ে।


আজকের ডাইরি


০৯-১০-২০২১

শনিবার


★সকাল★


IMG_20211010_082723.jpg
আজকে বাজারের জন্য এলাকার একটি বড় বাজারে যাই।

Location

আজকে ঘুম থেকে উঠে ফযরের নামাজটা পাইনি তাই কাজা নামাজ আদায় করি। এরপরে কিছুক্ষণ বই পড়ি, পড়তে পড়তে কখোন যে ঘুমিয়ে পরি টের পাইনি । ঘুম ভাঙতে ভঙতে প্রায় ৯ টা তারপর ঘুম থেকে উঠি। ঘুম থেকে উঠার পর ব্রাশ করে তাড়াতাড়ি নাস্তা করেই চাচার সাথে বাজারের দিকে গেলাম বাজার করতে। আজকে আমরা আমাদের এলাকার একটি বড় বাজারে যাব একটু বেশি জিনিসপত্র নিতে হবে তাই । পরে বাজার শেষ করে রিকশায় করে বাসার দিকে রওনা দেই। বাসায় এসে ওয়াস রুমে চলে যাই গোসল করতে আজকে আমাকে এক বন্ধুর সাথে যেতে হবে তার ফোন কিনে দিতে।


★দুপুর★


IMG_20211010_082903.jpg

বন্ধুর ফোন কিনতে বসুন্ধরা ছিটি শপিং মলে যাওয়া।

Location

গোসল করে বের হয়ে কিছুক্ষণ রেস্ট নেই। এরপর যোহরের আযান দেয় তারপর ওজু করে যোহরের নামাজ আদায় করি। এরপর দুপুরের খাবার খাই এরমধ্যেই বন্ধু ফোন দেয়। আমি খাওয়া শেষ করে বের হয়ে যাই তার সাথে যাওয়ার জন্য। আমরা 10 নম্বর সেক্টর থেকে বসুন্ধরা সিটিতে যাই। সেখানে যেতে আমাদের অনেক গুলো বাস বদলাতে হয়। এরপর আমি আর আমার বন্ধু দুজনে একটি মোবাইলের দোকানে ঢুকি। বন্ধু আগেই দোকানের লোকদের সাথে কথা বলে ছিল তাই তার ফোনটি তাড়া রেডি করে রেখেছিলো। এরপর ফোন কিনে আমরা বাসর দিকে রওনা দেই।


★বিকেল★


IMG_20211010_083052.jpg

বিকেলর দরকারী কাজে আবার সেক্টর ১০ এর দিকে যাওয়া।

Location

বাসায় আসতে আসতে সাড়ে চারটে বেজে যায়। বাসায় এসে হাতমুখ ধুয়ে ফ্রেশ হয়ে কিছুক্ষণ বসি। এর কিছুক্ষণ পরে আসরের আযান দেয় ওজু করে আসরের নামাজ আদায় করি। সাড়ে পাঁচটার দিকে আমাকে আবার 10 নম্বর সেক্টরের আইইউবিএটি ভার্সিটির দিকে যেতে হয়। সেখানে একজন মানুষের কাছ থেকে ভাইয়ার কিছু দরকারি কাগজপত্র নিয়ে আসতে হবে। তাই তাড়াতাড়ি সেখানে গিয়ে তার কাছ থেকে কাগজ নিয়ে আবার বাসার দিকে চলে আসি। বাসায় এসে হাত-মুখ ধুয়ে কিছুক্ষণ শুয়ে থাকি এরপরে বিকেলের দিকে কিছু নাস্তা করি। পরে মাগরিবের আযান দিলে ওজু করে মাগরিবের নামাজ পড়তে চলে যাই মসজিদে।


★রাত★


IMG_20211010_083446.jpg

রাতের বেলায় বার্গার পার্টি।

Location

মাগরিবের নামাজ শেষ করে সোজা বাসায় চলে আসি বাসায় এসে কিছুক্ষণ বসে থাকি। পরে আমার বন্ধু ফোন দেয় বলে যে তাড়াতাড়ি দেখা করতে এলাকার একটি কফি হাউসে। আজকে বন্ধু ফোন কিনেছে তাই সে ফোন কেনার জন্য একটি ছোটখাটো পার্টির আয়োজন করেছে। তারপর আমি সেখানে যাই গিয়ে অনেক বন্ধুদের সাথে দেখা হয়। পরে আমরা বার্গার অর্ডার করি সবাই মিলে বার্গার খেয়ে আবার কিছুক্ষণ আড্ডা দেই। আড্ডা দিতে দিতে অনেক রাত হয়ে যায় পরে আমরা সবাই যে যার বাসায় চলে আসি।


ধন্যবাদ সবাইকে,এতো কষ্ট করে আমার ডাইরিটি পরার জন্য।

Sort:  
 3 years ago 

ভালোই দিন কেটেছে আপনার।❤️❤️

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

দিনটি অনেক ব্যস্ততার মধ্য দিয়ে কাটিয়েছেন। তবে বন্ধুদের সাথে বেশ ভালো কিছু মুহুর্ত ছিল। সুন্দর ডায়েরি লিখেছেন।

 3 years ago (edited)

আপনাকে অনেক ধন্যবাদ ভাই । সত্যি বন্ধুরা সাথে থাকলে সময় গুলো অনেক সুন্দর ভাবে পার হয়ে যায়।

 3 years ago 

অসাধারণ একটি দিন কাটিয়েছেন। ভালো লিখেছেন।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89