Betterlife || The Diary Game || 14.09.2021 ||

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম


সবাই কেমন আছেন বন্ধুরা আশা করি সবাই আল্লহর রহমতে ভালো আছেন। আমি ও ভালো আছি আল্লহর রহমতে।স্টিম বাংলাদেশের আয়োজনে প্রতিদিনের কনটেষ্ট এ আজও আমি ডাইরি গেম নিয়ে এসেছি।

IMG_20210915_145247.JPG

<

"সকালবেলা"


ঘুম থেকে উঠি মোবাইলের এলার্ম ।একটু বসে থাকি বিছানা মোবাইল হাতে নিয়ে বাইরে যাই।সাথে ব্রাশ নিয়ে নেই। ব্রাশ করে, ফ্রেশ হয়ে। মা আমাকে নাস্তা করতে বল।একটু পরে নাস্তা করে।প্রাইভেট জন্য যাই।তার পর প্রাইভেট পড়া শেষ করে।বাড়ির দিকে রহনা দেই।বাড়িতে এসে, মাকে ছোট খাটো কাজে সাহায্য করি।তার পর বাইরে যাই, কারন দোকান আছে, সেখানে একটু আড্ডা দেই। তার পর বাড়ি এসে। গোসল করি কলেজ যাওয়ার জন্য। গোসল করে কলেজের পোশাক পড়ে একটুখানি খাওয়া- দাওয়া করে।কলেজে যাই।

IMG_20210915_145554.JPG

"দুপুর বেলা"


কলেজ থেকে সোজা বাড়িতে এসে পোশাক পরিবতন করললাম।ফ্রেশ হয়ে একটু বিশ্রাম নিয়ে বাইরে যাই। দোকানে গিয়ে দেখি কেউ নেই একটু বসে থাকি।তার পর মা আমাকে ডাক দেয় ভাত খাওয়ার জন্য। ভাত খেয়ে বিশ্রাম নিয়ে বই পড়তে বসি। বই পড়া শেষ করে। মোবাইল হাতে নিয়ে গান শুনতে শুনতে ঘুম যাই।
IMG_20210915_150628.JPG

"বিকেল বেলা"


ঘুম থেকে উঠি ফ্রেশ হয়ে। আমি নাস্তা করি, বাইরে দোকানে যাই। দোকানে গিয়ে দেখি। অনেক ছেলে আমার কেউ ছোট আবার কেউ বড়।তাদের সাথে অনেক সময় ধরে বিভিন্ন রকম গল্প করি।তাদের সাথে থাকতেই সন্ধ্যা হয়ে যায়। মা আমাকে ডাক দেয়। আমি দোকানে আর ডেরি না করে।বাড়িতে যাই।বাড়িতে গিয়ে শুনি। যে মা আমাকে বাজার পাঠায়।কিছু বাজার করতে।সেগুলেো বাজার কিনে নিলাম।বাজার করার পর দেখি। কিছু টাকা আমার কাছে আছে।তার পর আমি একটি হোটলে নাস্তা করি। বাড়ির দিকে রহনা দেই। বাড়ি এসে ফ্রেশ হয়ে। তার পর মোবাইল হাতে নিয়ে একটুখানি টিপা টিপি করি।মা আমাকে বই পড়তে বলে। তাই আমি আমার মায়ের কথা ফেলতে পারি না। আৃাকে যখন যা বলে আমি সব কিছু শুনি।তাই বই পড়তে বসি।বই পড়া শেষ করে।পর মা আমাকে ডাক দেয় ভাত খাওয়ার জন্য। আমি ভাত খেয়ে বিশ্রাম নিয়ে। বিছানায় শুয়ে পড়ি।

"ধন্যবাদ"

Sort:  
 3 years ago 

সুন্দর দিন কাটিয়েন আপনি ভাই।

 3 years ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62204.66
ETH 2437.96
USDT 1.00
SBD 2.64