My diary game ||❤️❤️❤️04-10-2021❤️❤️❤️||

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
০৪-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি । আমি আমার আজকের ডায়েরি লেখা শুরু করছি।



IMG_20211004_091625.jpg

সুন্দর একটি ফুল


সকাল

শুভ সকাল বন্ধুরা। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালই আছি। আজ সকালবেলা ঘুম থেকে উঠে সোজা ওয়াশরুমে গিয়ে ফ্রেশ হয়ে আমাররুমে চলে আসি, এসে দেখি আমার বোনের ছোট্ট মেয়েটি আমার ডেসিন টেবিলের সব জিনিসপাতি গুলো এলোমেলো করে রেখে দিয়েছে। তাকে কোনোভাবেই সামলিয়ে তার আম্মুর কাছে দিয়ে, আমি রেডি হয়ে সকালের নাস্তা করে নিয়েছিলাম। দুটো রুটি আর কিছু আলু ভাজি খেয়েছিলাম। তারপর বাইকটা বের করে আমি সোজা অফিসে চলে গিয়েছিলাম অফিসে বেশ ভালই কাজছিল কাজগুলো খুব দ্রুত সেরে নিয়েছিলাম।



দুপুর

IMG_20211004_091336.jpg

মামা ভাগিনা হোটেল

অফিসের কাজ করতে করতেই অনেক খিদে পেয়েছিল। ভাবতেছিলাম যে মামা ভাগিনা হোটেলে গেলে কিছু খাবো তারপর আমি আর আমার কলিগ মিলে মামা ভাগিনা হোটেলে গিয়েছিলাম দুপুরবেলা গরুর মাংস ভাত সেখানে খেয়ে নিয়েছিলাম। আমরা দুজনে খাওয়া দাওয়া করার পর সেখানে কিছু গল্প করেছিলাম। তারপর একটি করে পান খেয়েছিলাম। খাওয়ার পর বাসায় ফিরে এসেছিলাম বেশ একটু গরম লাগতেছিল তারপর আমি ড্রেস চেঞ্জ করে গোসল করে আমার রুমে কিছুটা সময় বিশ্রাম নিয়ে আমি আবার অফিসের দিকে রওনা দিয়েছিলাম।



সন্ধ্যা

IMG_20211004_091258.jpg

ঝাল মুড়ি

অফিস থেকে বের হয়ে বাজারে বেশ কিছু কাজ গুছিয়ে নিয়ে ছিলাম। কাজ করতে করতে সোহান ফোন দিয়েছিলো গত দুই তিন দিন থেকে ওর সঙ্গে দেখা হয়নি তারপর আমরা দুজনে দেখা করতে করতে রেল স্টেশনে গিয়ে দুজনে দুটো ঝাল মুড়ি খেয়ে ছিলাম। আমাদের পার্বতীপুর রেল স্টেশনের বাবুর ঝাল মুড়ি অসাধারণ অন্যান্য এলাকার যারা ঝাল মুড়ি খেয়েছে অবশ্যই তাদের দ্বিতীয়বার পার্বতীপুরে আসলে ঝাল মুড়ি খাওয়ার টানে প্লাটফর্মে আসতেই হবে।



রাত

IMG_20211004_091403.jpg
আমি মোটামুটি কিছুটা আইসক্রিম খেতে ভালোবাসি তবে আমার এই ক্রাঞ্চি আইসক্রিম টা অনেক ভালো লাগে বন্ধুরা মিলে ঘুরতে ঘুরতে ভাল লাগতে ছিল সে সময় রাতে একটা আইসক্রিম খেয়ে নিয়েছিলাম। আড্ডা গল্প ঘোরাঘুরি করতে কখন যে সময়গুলো চলে যায় আমি বুঝতে পারিনা। তখন ঘড়িতে তাকিয়ে দেখেছিলাম ১০.১৭ বেজে গেছিল তারপর গাড়িটা নিয়ে বাসায় ফিরে এসেছিলাম এসে ফ্রেশ হয়ে রাতের খাবার খেয়ে বিছানায় এসে স্টিম বাংলাদেশের পোস্ট গুলে পড়তেছিলাম।



এই আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা রাখি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই।

 3 years ago 

Tnk u via ❤️❤️❤️

ছবি গুলা অনেক সুন্দর হয়েছে।

 3 years ago 

Tnk u sahadat via.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63679.06
ETH 2628.86
USDT 1.00
SBD 2.83