My diary game ||02-10-2021||

in Steem Bangladesh3 years ago


আসসালামু আলাইকুম
০২-১০-২১

স্টিম বাংলাদেশের সকল বন্ধুরা। আশা রাখি আপনারা সকলে ভালো আছেন । আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি। স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত ডায়েরী গেমে আমি অংশগ্রহণ করছি।

IMG_20211002_080822.jpg



সকাল

শুভ সকাল সবাইকে আলহামদুলিল্লাহ আবারো আমি ঘুম থেকে উঠতে পেরেছি। প্রতিদিনের মতো অফিসে যাওয়ার জন্য আমি আজকে তাড়াতাড়ি উঠে ওয়াশরুমে গিয়ে ব্রাশটা নিয়ে ব্রাশ করে ফ্রেশ হয়ে সকালে একটু নাস্তা করে আমি অফিসে চলে এসেছিলাম। অফিসে আসার পর এসে দেখি তেমন কোনো কাজ ছিল না বসেই ছিলাম কিছুটা সময় আর এই দিকে আমার প্রিয় লায়ন্স ক্লাব ও লিও ক্লাবের আজকে অভিষেক অনুষ্ঠান বারবার সেখানে মন ছুটে যাচ্ছিল তারপর একটু সুযোগ পেয়ে আমি অফিস থেকে লায়ন্স চক্ষু হাসপাতালে চলে গিয়েছিলাম।



দুপুর

প্রতি বছরের মতোই আমাদের অভিষেক অনুষ্ঠানে অনেক কাজ বাকি থাকে সচরাচর আমাকে বেশিরভাগ কাজ দেখতে হয়। ঠিক একইভাবে সে সকালবেলা থেকে শুরু করে কাজ করতে করতে প্রায় ২ টা বেজে গিয়েছিলো। এদিক আমাদের অনুষ্ঠানে ঢাকা থেকে লায়ন্স সদস্যরা এসে পড়বে আর আধা ঘণ্টার মধ্যেই। তাড়াহুড়া করে সব কাজ গুছিয়ে নিয়ে আমি বাসায় চলে গিয়েছিলাম তারপরে গোসল দিয়েছি কোন কিছু না খেয়ে শুধু রেডি হয়ে চলে এসেছি লায়ন্স হাসপাতালে।



IMG_20211002_081515.jpg

লিও ক্লাবের দায়িত্ব হস্তান্তরের সময়


আমি বাসা থেকে আসার ২০ মিনিট পরেই ডিজি টীম চলে এসেছিল তারপরে অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছিল অনুষ্ঠানের শুরুতেই আমাদের এক এক করে মঞ্চে ডেকে নিয়ে ছিল অবশেষে সেই ক্ষণ বিদায়ের ঘন্টা বিভিন্ন প্রকার অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয় এবং শেষের দিকে আমার লিও ক্লাবের দীর্ঘ ৩ বছর সভাপতির দায়িত্ব হস্তান্তর করে প্রথম পর্বের অনুষ্ঠান শেষ করেছিলাম।



বিকেল

অনুষ্ঠান শেষ হতে হতে প্রায় বিকেলের শেষের দিকে চলে এসেছিলাম তারপর আমাদের জেলা সভাপতি আমাকে তার কোটপিন উপহার দিয়েছিল। আমি ভেবেছিলাম হয়তো বা দায়িত্ব হস্তান্তর করে দিয়ে কিছুটা রিল্যাক্স হব কিন্তু মিথ্যে কথা এরপরে আরো বেশি দায়িত্ব বেড়ে গেল।
আগে আমার দায়িত্বে একটি ক্লাব ছিল এখন আমার দায়িত্বে উত্তরবঙ্গের চারটি ক্লাব পড়ে গেছে এজন্য আরো বেশি দায়িত্বভার নিতে হচ্ছে এবং প্রতিনিয়ত তাদের খোঁজখবর রাখতে হচ্ছে।

IMG_20211002_081821.jpg

জেলা সভাপতির কোর্ট পিন দেওয়ার সময়

অনুষ্ঠান শেষে আমাদের সকলকেই লায়ন্স সদস্য এবং লিও সদস্যদের লায়ন্স চক্ষু হাসপাতাল পার্বতীপুর এর পক্ষ থেকে প্রত্যেকে একটি করে গিফট দিয়েছিলো।

IMG_20211002_082026.jpg

লায়ন্স ক্লাবের গিফট



সন্ধ্যা

IMG_20211002_081731.jpg

জেলা টীমের সদস্যসহ আমরা লিওরা

প্রতিবছরে জেলা সভাপতি পরিবর্তন হয় ঠিক তেমনি প্রতিবছর লিও ক্লাব সভাপতি পরিবর্তন হয় শেষ মুহূর্তে অভিষিক্ত হওয়ার পর জেলা সভাপতির সঙ্গে আমরা সকলে লিও রা একটি করে ছবি ক্যামেরাবন্দি করে রাখি।



রাত

আমাদের লায়ন্স ও লিও মহা সমাবেশের মধ্য দিয়ে গত দু'বছর আগে বাংলাদেশের প্রধানমন্ত্রী লায়ন্স পরিবারে সংযুক্ত হন।

IMG_20211002_094941.jpg

গত ২ বছর আগে লায়ন্স পরিবারে যুক্ত হন মাননীয় প্রধানমন্ত্রী

IMG_20211002_081905.jpg

পার্বতীপুর আওয়ামীলীগের উপজেলা সভাপতি

আমাদের পার্বতীপুরের আওয়ামী লীগ উপজেলা সভাপতি ও পার্বতীপুর উপজেলার উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক সদিচ্ছায় আমাদের লায়ন্স ক্লাব অব পার্বতীপুরে সদস্যপদ নেওয়ার জন্য ইচ্ছা পোষণ করেছেন।
এভাবেই সকাল থেকে রাত পর্যন্ত ব্যস্ততার মধ্য দিয়ে আমার দিনটি কেটেছিল তারপর সেখানে ডিনার করে বাসায় ফিরে ফ্রেশ হয়ে আমি ঘুমিয়ে পড়েছিলাম।



এই ছিল সারাদিন ও রাত মিলে আমার ডায়েরি।
আশা রাখি আপনাদের সকলের ভালো লেগেছে।
ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago 

সুন্দর একটি দিন ছিল আপনার।

 3 years ago 

ভালো একটি দিন ছিলো আপনার

 3 years ago 

Jee via....tnk u

 3 years ago 

অসাধারণ ছিল আপনার ছবি গুলো।

 3 years ago 

Tnk u via

 3 years ago 

অনেক ব্যস্ত দিন ছিলো আপনার ভাই।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56298.58
ETH 2463.03
USDT 1.00
SBD 2.32