My diary game || 01-10-2021 ||

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
০১-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি । আমি আমার আজকের ডায়েরি লেখা শুরু করছি।



IMG_20211001_142452.jpg

ছাইতন গাছ


সকাল

আস্তে আস্তে তাপমাত্রা কমে যাচ্ছে,ফ্যানের পাওয়ার কমিয়ে দিতে হচ্ছে,এই দিকে শীতের আগমন একটু একটু করে দেখা দিচ্ছে ঠিক তেমনি একটা সুন্দর সকাল আমার দেখা হয়েছে।
ঘুম থেকে উঠতে ইচ্ছে করছিল না,কেন জানি একটু ঠাণ্ডা লাগতেছিল। জোর করে ঘুম থেকে উঠে ব্রাশ টা হাতে নিয়ে ওয়াশ রুমে গিয়ে ফ্রেশ হয়ে আমি সকালের নাস্তা করে ফেলি।তারপর রেডি হয়ে বাইক টা বের করে অফিসের দিকে রওনা দিয়েছিলাম দেওয়ার সময় সকাল বেলা এই গাছটির ছবি একটা তুলে রেখেছিলাম।



দুপুর

IMG_20211001_142516.jpg

নাস্তা

অফিসে বেশকিছু কাজছিল,কাজগুলো শেষ করার পর অফিশিয়াল ভাবে আমাদের আজকেও একটা আলোচনা পর্ব ছিল আলোচনা পর্ব শেষ হতে হতে প্রায় ১টা বেজে গিয়েছিলো। তারপর আমাদের নাস্তা খেতে দিয়েছিল কলা পেয়ারা খেজুর আর সমুচা।তারপর আবার বাইকটা নিয়ে বাসায় ফিরে চলে আসি তারপর গোসল দিয়েছিলাম। গোসল দিয়ে দুপুরের খাবার খেয়ে একটু রেস্ট নিয়েছিলাম।
তারপর আবার সেকেন্ড টাইম অফিসে রওনা দিয়েছিলাম।



সন্ধ্যা

IMG_20211001_142548.jpg

রুটি বানানোর সময়

অফিস থেকে বাসায় ফিরে এসে দেখি আম্মা সন্ধ্যার একটু আগে রুটি বানাচ্ছিল। কিন্তু হঠাৎ করে আম্মার শরীর টা খারাপ হয়ে গিয়েছিলো আমাকে দেখে বলল রুটিগুলো ভেজে দিতে তাই আমি একটু ফ্রেশ হয়ে রুটি সবগুলো ভেজে দিয়ে একটা রুটি খেয়ে তারপর বাজারের দিকে চলে গিয়েছিলাম।



রাত

বাজারে শুধু আজকে আমি সোহান দেখা করেছিলাম। কিছুটা সময় দুজন মিলে একসঙ্গে কাটানোর পর আমি মুসলিম ভাইয়ের ওখানে গিয়েছিলাম যাওয়ার পর সেখানে ভাইয়ের সঙ্গে কথা বলি কথা বলে চা খাই হাসি-ঠাট্টা একটু করি তারপর আমরা বাসায় ফিরে চলে গিয়েছিলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।



Sort:  

পোস্টটি অনেক সুন্দর করেছেন ভাই। দোয়া করি আন্টি তাড়াতাড়ি সুস্থ হয়ে যাক। আম্মুকে সাহায্য করা অনেক ভালো কাজ ভাই💙

 3 years ago 

Jee via doya koro...tmr jonno o doya roilo.

💙💙

 3 years ago 

অনেক ব্যাস্ত দিন

প্রথম ছবি টা সুন্দর ছিলো অনেক।

 3 years ago 

Jee via....❤️❤️❤️❤️

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন।

 3 years ago 

Tnk u via

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60460.59
ETH 2624.41
USDT 1.00
SBD 2.55