My diary game 26-10-2021

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
২৬-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন। আমি আমার আজকের ডায়েরি লেখা শুরু করছি।



IMG_20211026_143347.jpg

সুন্দর একটি শোপিচ


সকাল

IMG_20211026_143103.jpg

আলহামদুলিল্লাহ আজকে রাতের ঘুমটা অনেক সুন্দর হয়েছে। আমি ঘুম থেকে উঠে সোজা ব্রাশটা হাতে নিয়ে একটু হাঁটাহাঁটি করার পর ওয়াশরুমে গিয়ে ফ্রেশ হয়ে, আমি আমার রুমে আসি তারপর আমি ড্রেস পড়ে নিয়েছিলাম। তারপর বাইকের চাবিটা নিয়ে বাইকটা বাহির করে আমি সোজা অফিসের দিকে রওনা দিয়েছিলাম তারপর সেখানে সিগনেচার করেছিলাম আজকে অফিসের কাজ একটু দেরিতে শুরু করব আমার কলিক শাওন বলতেছিল চলেন ভাইয়া ভর্তা ভাত খেতে যাবো তারপর আবার গাড়িটা নিয়ে টার্মিনালে উদ্দেশ্যে রওনা হয়েছিলাম। সেখানে একটা ছোট্ট হোটেল আছে বিভিন্ন পদের ভর্তা দিয়ে আমরা সকালের নাস্তাটা সেখানে করে নিয়েছিলাম। তারপর বেশ কিছু সময় বাহিরে কাটালাম অফিসে এসে কাজে মনোযোগ দিয়ে দিয়েছিলাম।



দুপুর

আমি অফিস থেকে বাসায় ফেরার আগে স্যার কে বলেছিলাম স্যার আমার শরীরটা বেশি একটা ভালো না তাই সেকেন্ড টাইম আসবো না। আমি সোজা বাসায় ফিরে এসে কাপড় চেঞ্জ করে ওয়াশরুমে গিয়ে গোসল করে নিয়েছিলাম। তারপর দুপুরে একটু খাবার খেয়ে নিয়েছিলাম আমার রুমে থাকা পটে এক পট পানি নিয়ে এসে বিছানায় শুয়ে পরেছিলাম তারপর কিছু ভালো লাগতেছিল না তাই আমি দুপুরে সুন্দর একটা ঘুমিয়ে নিয়েছিলাম ।



সন্ধ্যা

ঘুম থেকে উঠে দেখি বিপ্লব আমাকে ফোন দিয়েছিল ওর বাসায় যাওয়ার কথা গত দুদিন থেকে যেতে পারছিলাম না তাই তাড়াতাড়ি উঠে ফ্রেশ হয়ে আমি রেডি হয়ে বাজারের দিকে গিয়েছিলাম তারপর শাওন কে সঙ্গে নিয়ে রামপুরার উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। রামপুরয় ঢোকার পর বিপ্লবের বাসায় গিয়েছিলাম সেখানে চা খেতে দিয়েছিল তারপর আবার আমরা তিনজন বাহিরে বের হলাম অনেকদিন থেকে বকুলের চা খাওয়া হয়নি তাই বকুলের চা খেতে গিয়ে একটা দোকানে একটা টিউবওয়েল দেখতেছিলাম একটা টিউবয়েলে কদম ফুলের মতো কি যেন ঝুলিয়ে রাখছে আমি জানিনা আসলে এগুলো কি জন্য করে কেনই বা রাখে।

IMG_20211026_143132.jpg



রাত

IMG_20211026_143202.jpg

বকুলের চা খাওয়ার পর আমি বিপ্লব শাওন রামপুরা কালিডাঙ্গা মাঠে গিয়েছিলাম সেখানে ঘন্টাদুয়েক আমরা বসে গল্প করতেছিলাম আড্ডা দিয়েছিলাম মাঝখানে বিপ্লব একটা দোকান থেকে বাদাম নিয়ে এসেছিল। আমরা বিভিন্ন রকম গল্প করতে করতে বাদামগুলো খাচ্ছিলাম দেশি বাদাম অনেক সুন্দর ছিল আর প্রতিটা দানা পরিপূর্ণ ছিল তার সঙ্গে কাকি লবণটি বানিয়েছিল অনেক সুন্দর তারপর গল্পটা শেষ করে বাইক নিয়ে আবার আমরা যে যার বাসায় ফিরে এসেছিলাম তারপর ফিরে এসে কিছু সময় পর আমি রাতের খাবার খেয়ে নিয়েছিলাম তারপর আমার বিছানায় এসে আমি অনলাইনে ঢুকেছিলাম আর স্টিম বাংলাদেশের সকল পোস্ট গুলো একটু একটু করে দেখতে ছিলাম আর পড়তেছিলাম।



আমার সারাদিনের ডায়েরি
পড়ার জন্য আপনাদের
ধন্যবাদ সবাইকে।
আশা রাখি আপনাদের ও
দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 3 years ago 

শোপিচ টি আসলেই সুন্দর। সোহানকে দিয়েন ওর জিএফকে দিবে।

 3 years ago 

মোর নাই বা। ভাতিজাকে দিস 😄

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই 💙

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60684.92
ETH 2911.45
USDT 1.00
SBD 2.30