My diary game 23-10-2021

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
২৩-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি । আমি আমার আজকের ডায়েরি লেখা শুরু করছি।



IMG_20211023_094256.jpg

ঢাকা পান স্টরের মসলা পান


সকাল

আলহামদুলিল্লাহ সুন্দর একটা সকাল পেয়েছি ঠান্ডা ঠান্ডা আবহাওয়া ঘুমটা অনেক সুন্দর হয়েছে। ইচ্ছে করতে ছিল আরও একটু ঘুমাবো কিন্তু তার সুযোগ হলো না। সোজা উঠে ব্রাশ টা হাতে নিয়ে ওয়াশ রুমে গিয়ে ফ্রেশ হয়ে আমি আমার সকালের নাস্তা করে অফিসের দিকে রওনা দিয়েছিলাম। আজ অফিসে অনেকগুলো কাজ রয়েছে। করোনাকালীন পরিস্থিতির পর রেলওয়েতে কেন জানি একটা ভুতে ধরেছে একটার পর একটা ইঞ্জিন একটার পর একটা একদিন প্রবলেম হতেই আছে হতেই আছে।



দুপুর

অফিস থেকে বাসায় ফিরে সোজা ওয়াশরুমে গিয়ে গোসল করে আমি আমার দুপুরের খাবার খেয়ে বিছানায় গিয়ে একটু রেস্ট নিয়ে ছিলাম তারপর অফিসের দিকে আবার রওনা দিয়ে দিয়েছিলাম। অফিসে কিছু সময় কাটাতে না কাটাতেই আবার শুনতে পেলাম আরেকটি ইঞ্জিনের সমস্যা হয়েছে তারপর আমি ইউনূসার কাকা রঞ্জিত কাকা নুহু আলম স্যার মিলে সে গারিটি চেক করা শুরু করে দিয়েছিলাম।
IMG_20211023_094210.jpg
এভাবে আমাদের দুপুর থেকে প্রায় বিকেল টা পুরোটাই সেই গারিটি তে চলে গিয়েছিল তার পরে হাত ধুয়ে আমি বাজারের দিকে রওনা দিয়ে দিয়েছিলাম।



সন্ধ্যা

IMG_20211023_094238.jpg

সন্ধ্যার দিকে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের চলে গেছিলাম তারপর আমি অনলাইনে এসেছিলাম শুভ আমাকে মেসেজ দিয়েছিল সে নাকি আমাকে অনেক মিস করতিছে আমিও মিস করতেছিলাম প্রায় করোনাকালীন সিচুয়েশনে একসঙ্গেই ছিলাম আমরা। তারপর শুভ্রর আমাকে বললো যে ওর জন্য একটা কফি অর্ডার দিতে তারপর কথা অনুযায়ী আমি জামিলকে একটা কফি অর্ডার দিয়ে দিলাম কফি আসলো তারপর শুভ ঢাকা থেকে আমাকে বলতে ছিলে একটা সেলফি নে আমার কফি খাওয়া হয়ে যাবে তারপর সেলফি নিয়ে তাকে পাঠিয়ে দিয়েছিলাম।



রাত

সাধারণত আমাদের বেশিরভাগ সন্ধ্যের পরে রাত্রের কি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ কেটে যায় একাকী বসে ছিলাম কিছুটা সময় তারপর আমার কলিগ শাওন ফোন দিয়েছিল সে আসার পর রাকিব এসেছিল আবার ফয়সাল এসেছিল তারপর সেখানে আমরা বেশ কিছুটা সময় কাটানোর পর যে যার মত বাসায় ফিরে গিয়েছিলাম।



এই হচ্ছে আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা রাখি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই ❤️

You have been upvoted by @abuahmad, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই 💙 একা একা পান খাইয়েন না ভাই 😅

 3 years ago 

🤣🤣🤣akdin asho via ak songe pan khabo

Oke vai

 3 years ago 

❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60607.86
ETH 2620.83
USDT 1.00
SBD 2.52