My diary game ❤️❤️❤️❤️21-10-2021❤️❤️❤️❤️

in Steem Bangladesh3 years ago


❤️❤️আমার ডায়েরি❤️❤️
২১-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন।আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি। আমি আমার আজকের ডায়েরি লেখা শুরু করছি।



IMG_20211021_155710.jpg

কখনো কখনো মনের খোরাক হিসেবে এই আলুছ অনেক কাজ করে


সকাল

আলহামদুলিল্লাহ আজকে অফিস বন্ধ তাই সকাল বেলাটা অনেক ঘুমিয়েছি আমি। ১১ টার দিকে ঘুম থেকে উঠে সোজা ওয়াশরুমে গিয়ে ব্রাশটা হাতে নিয়ে বাগান বাড়ির দিকে ছাতা নিয়ে আমি হাঁটতে হাঁটতে গিয়েছিলাম তখনও গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিল। এই বৃষ্টিটা আমার বাগান বাড়ির জন্য অনেক উপকার হয়েছে কারণ কিছুদিন আগে সীডলেস লেবু চারা গুলো আমি লাগিয়েছিলাম। তারপর সেখান থেকে বাসায় ফিরে এসে আবার ফ্রেস হয়ে আমি সামান্য কিছু খেয়ে আমার বিছানায় চলে গিয়েছিলাম। বেশ অনেক ঠান্ডা লাগতে ছিল তাই আমি আবার একটু ঘুমিয়ে পড়েছিলাম।



দুপুর

আজ ঈদে মিলাদুন্নবী হযরত মুহাম্মদ সাঃ এর জন্মদিন তাই আজকের দিনটা আমি বেশ একটু বিশ্রাম নিতে পারতেছি। ২ দুটার দিকে আবার ঘুম ভেঙে গেল তারপর কিছুটা সময় অনলাইনে কাটালাম সোজা উঠে ওয়াশরুমে গিয়ে গোসল করে নিয়েছিলাম নেওয়ার পর একটু সময় বসে ছিলাম তারপর আমি আমার দুপুরের খাবারটা খেয়ে নিয়েছিলাম নিয়ে আবার বিছানায় আমি চলে এসেছিলাম। বেশ অনেকদিন পর আমার ছোট বোনের বাসায় বাবা ও মাকে দাওয়াত দিয়েছে ভাবীসহ বাবা-মা দুপুরের পরে তার বাসায় গিয়ে দাওয়াত খেয়ে এসেছিল। প্রায় সারাদিনই বাসায় ছিলাম এই সুযোগে আমি বাইক টা বের করে মোস্তাকিম ভাইয়ের দোকানে এসে একটু সময় কাটিয়ে নিয়েছিলাম।

IMG_20211021_155754.jpg

ভাইয়ার কফি হাউজের পাশে এই ফুলের দোকান টি আর আমার এই ফুলের গন্ধ অনেক সুন্দর লাগে তাই একটা ফুল ছিঁড়ে আমার পকেটের মধ্যে রেখে ছিলাম যেন আমি সুবাস টা সব সময় পাই।



সন্ধ্যা

IMG_20211021_155730.jpg

আমার দ্বিতীয় ভাগিনি মুনতাহা ওর জন্য আরও কিছু খেলনা কেনা ছিল বাবা-মা যাওয়ার সময় খেলনা গুলো নিয়ে যাওয়ার কথা ভুলে গিয়েছিল পরে আবার সেগুলো আমি নিয়ে আমার বোনের বাসায় গিয়ে খেলনা গুলো দিয়ে দিয়েছিলাম তারপর সোজা বাজারের দিকে রওনা দিয়েছিলাম।



রাত

IMG_20211021_155821.jpg

বাজারে কিছুটা সময় কাটাতে না কাটাতেই ভাবি আমার ফোনে ফোন দিয়ে বসলো আমাকে বললো মোনাস 4 কিছু ট্যাবলেট নিয়ে আসতে তারপর আবার আমি সেখান থেকে বিশ্বাস ফার্মেসীতে গিয়ে মোনাস 4 একপাতা নিয়েছিলাম। বেশ কিছু দিন থেকে বাহিরে খাওয়া দাওয়া করাই হয়নি তাই কয়েকজন মিলে মামা ভাগিনা হোটেল এ গিয়ে চাপ ও নান রুটি খেয়েছিলাম। তবে চাপটিতে বেশ জুছি ভাব ছিল আমার কাছে দারুণ লেগেছিল। তারপর সেখানে ২ ঘন্টার মত সময় কাটানোর পর বাসায় ফিরে এসেছিলাম। আর রাতে কিছু খেতে পারিনি। ফ্রেশহয়ে বিছানায় চলে গিয়েছিলাম।



আমার সারাদিনের ডায়েরি পড়ার জন্য আপনাদের
ধন্যবাদ সবাইকে।
আশা রাখি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  

Good diary 👍.

 3 years ago 

ভালো ডাইরি লিখেছেন।

 3 years ago 

সুন্দর একটি ডাইরি গেম

 3 years ago 

Tnk u viaa

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68348.76
ETH 2644.95
USDT 1.00
SBD 2.69