My diary game ❤️❤️❤️14-10-2021❤️❤️❤️

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
১৪-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি । আমি আমার আজকের ডায়েরি লেখা শুরু করছি।



IMG_20211014_082422.jpg

সন্দেশ গুলো খেতে দারুণ ছিলো


সকাল

আলহামদুলিল্লাহ আল্লাহ আমাকে আরো একটি রোদেলা সুন্দর সকাল দেখার সুযোগ করে দিয়েছে। ঘুম থেকে উঠে ব্রাশ করে আমি ফ্রেশ হয়ে নেই। তারপর বাসা থেকে অফিসে এসেছিলাম।কিছু সময় অফিসে কাজ করার পর আমি ও সাওন টার্মিনালের এক দোকানে গিয়ে অনেক পদের ভর্তা ভাত খেয়ে নিয়েছিলাম। তারপর অফিসে আবার ফিরে আসি আসার সময় দেখি গাড়ি তোলার ক্রেনটি একটু কাজ করছিল।

IMG_20211014_082338.jpg

যান্ত্রিক ত্রুটি থাকার কারনে জার্মানি থেকে ক্রেন স্পেশালিষ্ট এসেছে



দুপুর

অফিস থেকে বাসায় ফিরে এসেছিলাম। তারপর আমি সোজা গোসল করে নিয়েছিলাম। তারপর আমি দুপুরের খাবার খেয়ে নিয়েছিলাম। হঠাৎই কিছু দিন থেকে অনেক গরম তাই বাসায় আর বেশি দেড়ি করলাম না একটু রেস্ট নিয়ে অফিসে গিয়েছিলাম। কিছু সময় পর আজও বিশেষ কাজের জন্য কেলোকায় যেতে হয়েছিল। অডিটে অফিসার আসার জন্য বিভিন্ন সেকশনে বেশ অনেক যন্ত্রাংশ সাজিয়ে গুছিয়ে রেখে ছিল। তাই আমি কিছু ছবি তুলে রেখেছিলাম।

IMG_20211014_085112.jpg



সন্ধ্যা

IMG_20211014_082556.jpg

নারিকেল ও গুড়ের নারু

অফিস শেষ করে বাসায় আবার গোসল দিয়ে আমার বন্ধু বিপ্লবের বাসায় গিয়েছিলাম। তারপর আমরা দু জন বেশ কিছু সময় কাটানোর পর বাসায় গিয়ে বসেছিলাম তারপর সে আমায় কিছু নারু খেতে দিয়েছিল। এবার কাকিমা অসুস্থ থাকার কারনে বেশি কিছু আয়োজন করতে পারেনি। কিন্তুু বিপ্লব নিজেই নারু গুলো বানিয়েছিল বেশ ভালোই লেগেছিল।
তারপর সাওন সামীম ও সুভ এসেছিল আমরা সবাই মিলে ভবের বাজার এলাকার প্রতীমা টি দেখতে গিয়েছিলাম।
আমাদের আসে পাশের মধে এটাই সব থেকে বড় পূজার আয়োজন করে থাকে। এত মানুষের ভীর মনে হচ্ছিল পুরো বাতাস জুড়ে ঘামের গন্ধ ছিল। একটু বেশি খারাপ লাগছিল। এক ছোট ভাই বেশ কিছু বাদ্য যন্ত্র কিনে নিয়েছিল।



রাত

Screenshot_2021-10-13-23-38-24-523_com.android.chrome.jpg

আমরা ভবের বাজার ঘুরে এসে বাজারে গিয়েছিলাম বারোয়ারী মন্দির দেখে তারপর আবার বিপ্লব দের বাসায় ফিরে গিয়েছিলাম দেখলাম যে সেখানে বেশ জাঁকজমকভাবেই পূজা চলছিল তারপর মাঝাপাড়া হাঁটতে হাঁটতে গিয়েছিলাম সেখান থেকে হেঁটে আবার বিপ্লবের বাসার এখানে চলে এসেছিলাম কিছুটা সময় পর আমি ডেলিগেশন একটা পোস্ট করে নিয়েছিলাম। মোটামুটি সারাদিন রোদ গরমে ঘেমে এবং মোটামুটি আনন্দের সাথে
আর কি কেটে গিয়েছিল শেষ রাতের দিকে যখন সন্ধিপূজা দিচ্ছিল আমরা সেটা দেখে আমি শাওন শুভ বাসায় ফিরে এসেছিলাম।



এই হচ্ছে আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা রাখি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  

You have been upvoted by @toufiq777, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন।

 3 years ago 

Tnk u via

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই ❤️

 3 years ago 

Tnk u via

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই 💙

 3 years ago 

Besh kisu din teke valoi kattise via

Akai akai khaile.😔😔

Good diary.!!

 3 years ago 

Tmn r koi khailum mama...ata shuvo dicilo

আমরা কি সন্দেশ পাবো না?

 3 years ago 

Jee via. Paben cole ashen

😂😂😂

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65074.63
ETH 2635.72
USDT 1.00
SBD 2.83