My diary game 🖤🖤🖤10-10-2021🖤🖤🖤

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
১০-১০-২১

আসসালামু আলাইকুম,বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি বেশ ভালো আছি। আমি আমার আজকের ডায়েরি শুরু করছি।



IMG_20211010_152630.jpg

লায়ন্স ও লিও ক্লাবের সেবা পক্ষ উপলক্ষে চিত্রাংকন ও আবৃত্তি প্রতিযোগিতা।


সকাল

IMG_20211010_153642.jpg

আলহামদুলিল্লাহ আজকে সকাল আটটার সময় ঘুম ভেঙেছে কিন্তু আজকে আর আমি অফিসে যাব না তার কারণ লাইন্স ও লিও দের আয়োজনে চিত্রাঙ্কন ও আবৃত্তি প্রতিযোগিতা রয়েছে লায়ন্স চক্ষু হাসপাতালে।এ জন্য সোজা ঘুম থেকে উঠে উঠে একটা গোসল দিয়ে মোস্তাকিম ভাইয়ের দোকানে চলে যাই সকাল ৯ টার মধ্যে। সেখানে সবার আগে কিছু খেয়ে নেই তারপরে একটা কফি খেয়ে আমি বাজারে বেশ কিছু কাজ ছিল কাজগুলো গুছিয়ে নিয়ে ছিলাম।



দুপুর

দুপুর ২টা ৪০ মিনিটে এক এক করে প্রতিযোগিতার জন্য প্রতিটা বাচ্চা লায়ন্স হাসপাতালে চলে এসেছিল তারপর আমরা কাজ গুলো আস্তে আস্তে গুছিয়ে নিয়ে আমরা প্রতিযোগিতা আরম্ভ করে দিয়েছিলাম। কিছু কিছু বাচ্চা এসেছিল যারা এখন ও স্কুলেই ভর্তি হয়নি অথচ তারা যখন ড্রয়িং করা শুরু করে দিয়েছিল তাদের ড্রয়িং গুলো দেখে ইতিমধ্যে আমি অবাক হয়ে গিয়েছিলাম।



সন্ধ্যা

IMG_20211010_152833.jpg

দেখতে দেখতে প্রায় সন্ধ্যা হয়ে গেল তারপরে ড্রইং কম্পিটিশন শেষ হওয়ার পর আমরা বাচ্চাদের কাছ থেকে ড্রয়িং পেজগুলো আমরা কালেকশন করে নিয়ে নিয়েছিলাম তার পরে এক এক করে কবিতা আবৃত্তির জন্য বাচ্চাগুলোকে দেখা হচ্ছিল আর তারা বেশ আনন্দের সঙ্গে এবং শ্রুতিমধুর ভাবে কবিতাগুলো আবৃত্তি করতেছিল। আমি ভাবতেই পারিনি যে আমাদের এই ছোট্ট শহরে এত সুন্দর কবিতা আবৃত্তি করবে বাচ্চাগুলো।



রাত

IMG_20211010_153016.jpg

আজ এতটাই গরম ছিল যে লায়ন্স ডায়াগনস্টিক সেন্টারের পাঁচটি এসি চালু করার পরেও ভিতরে বেশ গরম লাগতেছিল। আমি তো ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছিলাম। সেই সকাল বেলা কফি খেয়েছি আর হালকা কিছু খেয়ে ছিলাম তারপর থেকে রাত পর্যন্ত কিছু খেতে পারেনি কিন্তু এর মাঝে বাচ্চাদেরকে একটা লেক্সাস বিস্কিটের প্যাকেট ও একটি করে কেক দেওয়া হয়েছিল।
কিছু সময় পর ফলাফল ঘোষণার মধ্যে দিয়ে পুরুষ্কার বিতরণীর পর্ব শেষ করে কিছু আলোচনা করে শেষ করা হয়েছিল।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।



Sort:  
 3 years ago 

অনেক সুন্দর হয়েছে ভাই।

 3 years ago 

Tnk u via

 3 years ago 

পাঁচটি এসি চালু করার পরেও ভিতরে বেশ গরম লাগতেছিল

কয়েকদিন থেকে প্রচুর গরম। ব্যস্ততম একটি দিন পার করেছেন। সুন্দর ডায়েরি লিখেছেন।

 3 years ago 

Sei gorom.. R bikel holei mone hosse. Ai sit colei aslo...tnk u via

অনেক সুন্দর একটি পোস্ট করেছেন ভাই 💙

 3 years ago 

Tnk u via. Tmr post gulo o besh valoi hoy❤️❤️💕💕❤️❤️

 3 years ago 

সুন্দর ছিল আপনার দিনটি ভাই

 3 years ago 

thank u via

 3 years ago 

ভালো একটি দিন ছিল আপনার জন্য। সুন্দর লিখেছেন

 3 years ago 

Take love via❤️

প্রথম ছবি টা খুব এ সুন্দর হয়েছে।

 3 years ago 

Tnk u via ❤️❤️❤️

You have been upvoted by @abuahmad, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66704.41
ETH 3487.40
USDT 1.00
SBD 2.99