My diary game 💝09-10-2021💝

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
০৯-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি । আমি আমার আজকের ডায়েরি লেখা শুরু করছি।



IMG_20211009_110502.jpg



সকাল

আলহামদুলিল্লাহ আমি সুন্দর একটি সকাল পেয়েছি আজকে পবিত্র জুমার দিন আজকে আমার অফিস অফ তাই একটু লেট করে ঘুম থেকে উঠেছি তারপর উঠে সোজা ওয়াশরুমে গিয়ে ফ্রেশ হয়ে সকালে আমি চিড়া ও কলা খেয়ে নিয়েছি। তারপর আজকে ওয়ার্ল্ড লায়ন্স ডে এর জন্য আমাকে সকালবেলা বাসা থেকে লায়ন্স চক্ষু হাসপাতাল এ যেতে হয়েছে এবং ওয়ার্ল্ড লায়ন্স ডে এর উপলক্ষে একটি কেক কাটার প্রোগ্রাম করতে হয়েছিল।



দুপুর

IMG_20211009_110547.jpg

আমাদের লায়ন্স হাসপাতালে প্রোগ্রাম শেষ করতে করতে প্রায় দুপুর হয়ে গিয়েছিল কিন্তু তারপরেও মোটামুটি সব লিও রাই আমরা উপস্থিত হয়েছিলাম বেশ আনন্দ মুহূর্ত সময় আমাদের কেটে গিয়েছিল। পাতাল থেকে সোজা বাসায় ফিরে ওয়াশরুমে গিয়ে গোসল করে নামাজ আদায়ের জন্য গিয়েছিলাম।আবার বাসায় ফিরে আমি আমার দুপুরের খাবার খেয়ে নিয়েছিলাম।তারপর একটা ঘুম দিয়েছিলাম।



সন্ধ্যা

IMG_20211009_110525.jpg

সন্ধ্যার একটু আগে আমি আমার ফ্রেন্ড শুভর বাসায় গিয়েছিলাম লায়ন্স হাসপাতালের সেবা পক্ষ উপলক্ষে ড্রয়িং ও আবৃত্তি কম্পিটিশন হবে এজন্য আমি একটা মাইরে দেওয়ার জন্য লিফলেট এর মত বানাতে গিয়েছিলাম তারপর শুভোর বাসায় কাজুবাদাম খেয়েছিলাম।



রাত

IMG_20211009_110937.jpg

আজ সারাটা দিন মোটামুটি একটু গরম ছিল মাঝে মাঝে রোদ ছিল আবার কখনো মেঘলা আকাশ ছিল তারপর বাসা থেকে আমি বাজারের দিকে চলে আসি আসার পর ভাইয়ের এখানে একটা ঠান্ডা লাচ্ছি খেয়ে নিয়েছিলাম তারপর সোহান শুভ শামীম সবাই মিলে এসে আমরা আড্ডা দিয়েছিলাম আড্ডা দেওয়ার পর বাসায় ফিরে গিয়েছিলাম ফিরে গিয়ে ওয়াশরুমে গিয়ে ফ্রেশ হয়ে রাতের খাবার খেয়ে বিছানায় শুয়ে পড়েছিলাম



এই হচ্ছে আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা রাখি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই ❤️

 3 years ago 

Alhamdulillah valoi silo via

 3 years ago 

Nice day

 3 years ago 

Tnk u via

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই 💙

 3 years ago 

Alhamdulillah via onk valo silo...kmn aso tm?

Alhamdulillah vlo vai 💙

 3 years ago 

💕💕💕💕

 3 years ago 

অনেক সুন্দর ছিল আপনার মুহূর্তোটি ভাই।

 3 years ago 

Thn u via...kmn asen via apni?

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66847.77
ETH 3497.61
USDT 1.00
SBD 2.89