My diary game 08-11-2021

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
০৮-১১-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি । আমি আমার আজকের ডায়েরি লেখা শুরু করছি।



IMG_20211108_155559.jpg



সকাল

আলহামদুলিল্লাহ আমি একটি সুন্দর সকাল পেয়েছি।ঘুম থেকে উঠে সোজা ওয়াশরুমে গিয়ে ব্রাশটা হাতে নিয়ে আমি ফ্রেশ হয়ে নিয়ে ছিলাম তারপর আমার রুমে এসেছিলাম কিছু সময় পর সকালে নাস্তা করে নিয়েছিলাম। তারপর আমি রেডি হয়ে বাইক টা বের করে অফিসের দিকে রওনা দিয়েছিলাম।
আজ আবার নিয়াজ মোর্শেদ নয়ন ভাইয়ের গায়ে হলুদ তাই অফিসে এসে প্রথমে দেখতে ছিলাম যে কি কি কাজ আছে তো দেখলাম যে মোটামুটি অল্প কাজে আছে তো ভালোভাবে আমি সন্ধ্যার পর বিকেল থেকে আর কি গায়ে হলুদে যেতে পারবো।



দুপুর

অফিস শেষ করে আমি বাজারে গিয়েছিলাম তারপর বাজারে মোস্তাকিম ভাইয়ের সঙ্গে একটু দেখা করে সোজা বাসায় গিয়েছিলাম বাসায় গিয়ে কিছুটা কাজ করে নিয়েছিলাম কাজ করার পর ওয়াশরুমে গিয়ে আমি গোসল সেরে নিয়ে ছিলাম তারপর দুপুরের খাবার খেয়ে একটু বিশ্রাম নিয়ে ছিলাম।
তারপর রেডি হয়ে আমি আবার অফিসে রওনা দিয়েছিলাম সেখানে এসে দেখি যে বেশ কয়েকজন আসেনি অফিসে কারণ আজকে কাজের পরিমাণ খুবই কম ছিল সেই সুযোগে আরো একটু বসে ছিলাম অফিসে তারপর অফিসের কাজ শেষ করে নয়ন ভাইয়ের বাসায় চলে গিয়েছিলাম।



সন্ধ্যা

IMG_20211108_154938.jpg

ভাই বাসায় আমি ও আমার বন্ধু সোহানুর রহমান গিয়েছিলাম গিয়ে দেখলাম যে হলো দেশটা অনেক সুন্দর সাজিয়েছে ভালই লাগতেছিলো কিছু ছবি নিতে ইচ্ছা করতেছিল তাই আসে সবাই ফ্রি ছিল তাই আমি কিছু ছবি সেখান থেকে তুলে নিয়েছিলাম।
এতবার বলতেছিলাম সোহানুর রহমান কে যে ছবি তুলতে এসে কোনোভাবেই ছবি তুলবে না তারপর জোরাজুরি করার পর কিছুটা ছবি তুলেছিল আমার সঙ্গে।

IMG_20211108_155036.jpg

নয়ন ভাইয়ের হলুদের জন্য বাসায় গিয়েছিলাম তো দেখলাম যে সেখানে মোটামুটি অনেক সময় লাগবে তাই বেশ কিছুটা সময় বসেছিলাম আমরা সেখানে। তারপর হলুদ হওয়ার জন্য মোটামুটি প্রস্তুতি নিয়ে নিয়েছিল এক এক করে সবকিছু গুছিয়ে নেওয়ার পরে নয়ন ভাই সেখানে বসে ছিল তারপর আমি নয়ন ভাই কে হল ছোঁয়ার জন্য সেখানে গিয়েছিলাম তারপর এক এক করে মজা করেছিলাম তারপর সেখান থেকে নিচে নেমে এসেছিলাম।



রাত

হলুদের কার্যক্রম শেষ হতে হতে বেশ অনেকটা রাত হয়ে গেছিল তারপর আমরা সেখানে রাতের খাবার খেয়ে নিয়েছিলাম খাওয়ার পর আবার ছাদের উপরে সবাই মিলে মোটামুটি অনেক ভালো একটা ইনজয় করেছিলাম। আমি শুধু পাঞ্জাবী ও পায়জামা পড়ে গিয়েছিলাম কিন্তু আমাকে প্রচুর ঠান্ডা লেগে ছিলো তার আগের রাতে ঠান্ডা লেগে গিয়েছিল তাই একটু অসুস্থ অসুস্থ ফিল করছিলাম। তারপর সেখান থেকে আমরা সবাই মিলে রাত দুইটার দিকে বাসায় ফিরে এসেছিলাম বাসায় ফ্রেশ হয়ে তারপর সোজাসুজি আমার বিছানায় গিয়ে আমি ঘুমিয়ে পড়েছিলাম।



এই হচ্ছে আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা রাখি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60856.28
ETH 2937.97
USDT 1.00
SBD 2.44