My diary game 08-10-2021

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
০৮-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি । আমি আমার আজকের ডায়েরি লেখা শুরু করছি।



IMG_20211008_151621.jpg

সব ঢংগি গুলো


সকাল

আলহামদুলিল্লাহ ঘুম থেকে আমি সকালে উঠে আমার ওয়াশ রুমে গিয়ে আমি ব্রাশটা হাতে নিয়ে পেস্ট নিয়ে ব্রাশ করে ফ্রেশ হয়ে নিই তারপরে আমার রুমে চলে আসি এসে কাপড় পরে নেই কাপড় পড়ার পর সকালের নাস্তা সেমাই ও মুড়ি খেয়ে আমি অফিসের দিকে রওনা দিয়েছিলাম। সকাল থেকে প্রায় বারোটা পর্যন্ত আমি আমার অফিসের কাজগুলো সেরে নিয়েছিলাম।



দুপুর

IMG_20211008_151713.jpg
অফিসের কাজ শেষ করে বাইকটা নিয়ে বাসায় ফিরে আমি এসে গোসল করে নিয়েছিলাম তারপর আমার দুপুরের খাবার খেয়ে আমি বিছানায় এসে এক ঘন্টার মতো রেস্ট নিয়ে ছিলাম তারপর আবার অফিসের দিকে রওনা দিয়েছিলাম দেওয়ার পথে আলী কাকার দোকানে এক বন্ধু আমাকে চা খাওয়ার জন্য বলতেছিল। তাই অফিসে দ্বিতীয়বার যাওয়ার আগেই এক কাপ চা খেয়ে নিয়েছিলাম।



সন্ধ্যা

IMG_20211008_151449.jpg

অফিস শেষ করে সন্ধ্যার দিকে আমি বাজারে গিয়েছিলাম সামনে দূর্গোপূজো আমার এক হিন্দু দিদি আছে প্রতিনিয়ত দিদি আমাকে অনেক খাওয়ায় অনেক গিফট দেয় তার যেহেতু দূর্গোপূজো তাই আমাকে চিন্তাভাবনা করতে হয়েছিল যে তাকে কি দিব অবশেষে মোস্তাকিম ভাইয়ের সঙ্গে কথা বলে তার জন্য একটা ড্রেস ও দুটি শর্ট ওড়না নিয়েছিলাম।



রাত

IMG_20211008_151405.jpg

সারাটা দিন মোটামুটি অনেক পরিশ্রম করার পর বেশ গরম লেগেছিল আর কিছুটা খিদে পেয়েছিল তাই মোস্তাকিম ভাইয়ের ওখানে চিকেন রোল আর একটা ফালুদা খেয়ে নিয়েছিলাম। তারপর এক এক করে কলেজগুলো ও বন্ধুরা এসে পড়েছিল ভাইয়ের ওখানে তারপর সেই চিরচেনা আড্ডা গল্প চা খাওয়া কফি খাওয়া তারপর সেখান থেকে বাইক বের করে নিয়ে বাইপাসে ঘোরাঘুরি করে বাসায় ফিরে চলে আসি যে যার মত।



এই হচ্ছে আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা রাখি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 3 years ago 

ছবিগুলো অনেক সুন্দর হয়েছে ভাই তারসাথে দিনটি অনেক ভালো কাটিয়েছেন।

 3 years ago 

Tnk u viaa

You have been upvoted by @toufiq777, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে ভাই 💙 অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন 💙

 3 years ago 

E vabei jeno protita din valo kate via doya koro

 3 years ago 

অনেক সুন্দর হোয়েছে আপনার ছবি গুলো।

 3 years ago 

Tnk u viaa

 3 years ago 

💙 অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন 💙

 3 years ago 

Tnk u viaa

 3 years ago 

ভালো দিন ছিল ভাই

 3 years ago 

Jee via. Tnk u via

 3 years ago (edited)

Shei din kataosen tora. Hara Bari choli Jaim 😁

 3 years ago 

Tomako nia to din gula katamo vi..ready taken

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89