My diary game 🌈07-10-2021🌈

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
০৭-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি । আমি আমার আজকের ডায়েরি শুরু করছি।



IMG_20211007_143031.jpg

দই চিড়ে কলা


সকাল

শুভ সকাল বন্ধুরা। আলহামদুলিল্লাহ আমি ঘুম থেকে সকাল আটটার দিকে উঠেছি ঘুম থেকে উঠে সোজা বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে আমি প্রথমে ড্রেস নিয়ে নিয়েছি তারপরে আমি নাস্তা খেয়ে আমি অফিসের দিকে রওনা দিয়েছিলাম। অফিসে প্রতিদিন যে সময় আমি প্রবেশ করি ঠিক সেইসময় এর ভিতরে এসে ছিলাম তারপরে বেশ দেখলাম যে আজও কাজ আছে অনেক আমরা কলিগরা এবং ইন্সট্রাক্টর মিলে সবাই আমরা কাজে নিয়োজিত হয়ে গিয়েছিলাম।



দুপুর

অফিসের সব কাজ শেষ করে হাত ধুয়ে আমি বাইকটা নিয়ে আবার বাসায় ফিরে এসেছিলাম। তারপর সোজা ওয়াশরুমে গিয়ে গোসল করে নিয়েছিলাম নেওয়ার পরে আমার রুমে গিয়ে একটু বসে ছিলাম বসার পর আমি দুপুরে খাবার খেয়ে আবার বিছানায় এসে একটু রেস্ট নিয়ে ছিলাম। বেশিক্ষণ সময় রেস্ট নিতে পারিনি আমাকে আবার সেকেন্ড টাইম অফিসে যেতে হবে তাই আবার রেডি হয়ে অফিসে চলে এসেছিলাম। তারপরে কিছুটা সময় অফিসে কাটানোর পর আলী কাকার দোকানে আমরা কলিগরা মিলে বিকেলের একটু আগে আমরা লাল চা খেয়ে নিয়েছিলাম।

IMG_20211007_143049.jpg
সচরাচর প্রতিটা চায়ের দোকানের টেটলি গুলো আমরা এভাবেই দেখতে পাই কিন্তু ভেতরের চা গুলো ঠিক পরিস্কার পরিচ্ছন্ন থাকে।



সন্ধ্যা

প্রতিটা দিন অফিস শেষ করে খুব কমই বাসায় ফেরা হয় ও বিশেষ করে সোজা আমি বাজারের দিকে রওনা দিয়েছিলাম তারপরে আমার কলিক ও বন্ধুদের সঙ্গে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে আড্ডা দেওয়ার জন্য বসে পড়েছিলাম। তারপর আমার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় উঠে চারজন মিলে লুডু খেলতে খেলতে অনেকটা সময় পার করে দিয়েছিলাম।



রাত

IMG_20211007_143150.jpg

আমাদের সকলের সন্ধ্যাও রাতটা কিভাবে যে কেটে যায় আমরা নিজেরাও বুঝতে পারিনা প্রতিটা মুহূর্ত মনে হয় যে একটা আনন্দের মুহূর্ত ঠিক সন্ধ্যা শেষের দিকে রাতের শুরুতে একজনকে দেখতেছিলাম বয়স্ক একটি লোক মোবাইলে গান শুনতে ছিল হিন্দি গান খুব মনোযোগ দিয়ে তাকিয়ে ছিল নায়িকাটির দিকে। এভাবেই আমার সেখানে দশটা বেজে গিয়েছিলো তারপর আমি বাসায় চলে গিয়েছিলাম যাওয়ার পর ফ্রেস হয়ে রাতের খাবার খেয়ে আমি ঘুমিয়ে পড়েছিলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।



Sort:  

দিন টা আপনার সুন্দর ছিলো অনেক।

 3 years ago 

Jee via valo silo

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66895.91
ETH 3499.24
USDT 1.00
SBD 2.89