My Diary Game 06-09-21

in Steem Bangladesh3 years ago

আমার ডায়েরি

আসসালামু আলাইকুম স্টিম বাংলাদেশের সকল বন্ধুরা। আশা রাখি আপনারা সকলে ভালো আছেন । আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি। স্টিম বাংলাদেশ কর্তৃক আয়োজিত ডায়েরী গেমে আমি অংশগ্রহণ করছি।
০৬/০৯/২০২১

IMG_20210907_152402.jpg

আমি শেষ হয়ে গেলাম এত্ত জন্মদিন এখন ও আরো আছে বাকী😂😂😂



সকাল

আলহামদুলিল্লাহ প্রতিটা দিনের মতো আজও একটি সুন্দর সকাল আমি পেয়েছি। সকাল ৮ টার সময় ঘুম থেকে উঠেছিলাম। তারপর সোজা ব্রাশ ও পেস্ট হাতে নিয়ে ওয়াস রুমে ফ্রেশ হয়ে আমি সকালের নাস্তা করে নিয়েছিলাম। তারপর আমার রুমে চলে আসি। আজ অফিসে অনেক কাজ থাকায় আমি খুব দ্রুত অফিসে চলে গিয়েছিলাম। তারপর অফিসে সিগনেচার করে একটি ইঞ্জিনের সমস্যা ছিল সেই সমস্যাটাই আমরা সবাই মিলে সমাধান করে নিয়েছিলাম। তারপর কিছু সময় পর আমরা সবাই মিলে একসঙ্গে চা খেতে গিয়েছিলাম।

IMG_20210907_152843.jpg
https://maps.app.goo.gl/XhBdU6rB31ZSiLkd9

কুড়িগ্রাম এক্সপ্রেস ইঞ্জিনের সমস্যা হওয়াতে আমরা স্টেশন গিয়েছিলাম

IMG_20210907_152905.jpg

প্রেম আনন্দ দাদার হাতের নখ

চা খাওয়া শেষ হতে না হতেই অফিস থেকে ফোন এসেছিল কুড়িগ্রাম এক্সপ্রেস ঢাকাগামী ইঞ্জিনটি একটু সমস্যা দেখা দিয়েছে তাই আমরা সবাই মিলে পার্বতীপুর রেলওয়ে স্টেশনে গিয়েছিলাম।সেখানে গিয়ে ইঞ্জিনের মেজর কোন সমস্যা ছিল না সামান্য সমস্যা থাকায় আমরা সেটিকে সমাধান করে আবার অফিসে চলে আসি। হঠাৎ আরেকটি ফোন প্রেম আনন্দ দা দিয়েছে প্রায় আট মাস পর। দাদা বাসা পরিবর্তন করবে বলে আমার কাছে একটি বাসা ভাড়া চাচ্ছিলো তাই তিনি এসে আমার সঙ্গে দেখা করেছিলেন। হঠাৎ দাদার হাত দেখে আমি অবাক হয়ে গিয়েছিলাম দেখলাম যে হাতের নখ গুলো অস্বাভাবিক ভাবে উঁচু হয়ে আছে ও বৃদ্ধি পাচ্ছিল তাই একটি ছবি তুলে নিয়েছিলাম।পরে আমি শুনলাম যে দাদার হেপাটাইটিস বি পজেটিভ এর কারনে এই সমস্যাটা নাকি দেখা দিচ্ছিল।তারপর দাদার সঙ্গে অনেক গল্প হল কথা হল দাদাকে চা খাওয়ালাম তারপর দাদা আমার থেকে বিদায় নিয়েছিল তারপর আমি ঠিক পৌনে একটার দিকে বাসায় ফিরে গিয়েছিলাম।

দুপুর

বাসায় এসে সোজা আমি কাপড় চেঞ্জ করে ওয়াশরুমে গিয়ে গোসল করে নিয়েছিলাম। তারপর আমার মা আমার জন্য ভাত তুলে রেখেছিল সেখান থেকে নিয়ে সোজাসোজি ইলিশ মাছ ভাত আর বাদাম ভর্তা খেয়ে নিয়েছিলাম। খেতে দারুন লেগেছিল তারপর আমি সোজা আমার রুমে এসে দুপুরে একটা সুন্দর ঘুম দিয়েছিলাম।



বিকেল

IMG_20210907_152528.jpg
https://maps.app.goo.gl/E5acj6zJEJU9RpCR9

একটি চকোলেট এর তোরা নীজ হাতে বানানো

IMG_20210907_152426.jpg
https://maps.app.goo.gl/E5acj6zJEJU9RpCR9

ভালো ও পঁচা ডিম আবির গোল্ড রং আটা

আজ সৌরভের জন্মদিন তাই ঘুম থেকে তাড়াতাড়ি উঠে নিলাম। ওকে উপহার দিতে হবে তাই আগের রাতেই চকলেটের একটি তোরা বানিয়ে দিয়েছিলাম।সৌরভের একটি গুণ আছে ও সবার জন্মদিনে ডিম ফাটাবে ময়দা মাখা বে আরো অনেক কিছু করবে তাই আমি শুভ বিপ্লব সোহান প্লানিং করে রেখেছিলাম যে ওকে অনেকগুলো ডিম ফাটাবো ময়দা দেবো রং দেবো তাই সে অনুপাতে আমরা কাজ শুরু করে দিয়েছিলাম। এতগুলো ডিমের সঙ্গে মাত্র একটি পচা ডিম ছিল সেটি প্রায় ৯ দিন ধরে আমরা পচিয়েছি সে যেন আমাদেরকে জড়িয়ে ধরতে না পারে আটা-ময়দা সহ তাই ওই ডিমটি রেখে দিয়েছিলাম।



সন্ধ্যা

পুরো সন্ধ্যাটা আমাদের কেটে গিয়েছিল সৌরভ কে কিভাবে কি করব তারপরে আমরা সবাই মিলে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বসেছিলাম আর কিছুক্ষণ পরেই কেক কাটবে তাই একটি চা খেয়ে নিয়েছিলাম।



রাত

IMG_20210907_162552.jpg

সৌরভ ও তার স্কেচ

IMG_20210907_152612.jpg

আমার সবাই সুন্দর মুহূর্তে

সত্যি মুহূর্তটা অনেক সুন্দর ছিল। সৌরভকে দেখে অনেক খুশি খুশি লাগতেছে তার কারণ এর আগেও তার একটি কেক কাটা হয়েছিল আর আমাদের কেও ভালো লাগতেছিল যে আজকে সৌরভের মাথায় অনেকগুলো ডিম ফাটাতে পারবো। তারপর এক এক করে কেক কাটা হলো সবাইকে খাইয়ে দিল কিছুক্ষণ পর আমরা সবাই মিলে সৌরভ আমাদের জন্য গরুর মাংস দিয়ে বিরিয়ানি রান্না করেছিল সেগুলো খেয়ে নিয়েছিলাম। তারপর আমি ওর শরীরে ক্রিম গুলো অনেক সুন্দর করে লাগিয়ে দিয়েছিলাম।

IMG_20210907_163644.jpg

সব ভালো যার শেষ ভালো তার আসলে সৌরভের শেষটা অনেক সুন্দর ছিল সে অসহায়ের মত তাকিয়ে ছিল আমার দিকে তাই আপনাদের সবার জন্যই স্পেশাল একটা ছবি তুলে রেখেছিলাম।

বাজার থেকে ১০.৪৫ মিনিটের সময় বাসায় ফিরে এসেছিলাম।
বাসায় এসে হাত সাবান দিয়ে সুন্দরভাবে ধুয়ে নেই। তারপরে একটু ফ্রেশ হয়ে আমি আমার রুমে আবার চলে আসি। মোবাইলের ডাটা টা অন করে স্টিম বাংলাদেশে ঢুকে প্রতিটা পোস্ট একটু একটু করে পড়ছিলাম আর কমেন্ট করছিলাম।



এই ছিল সারাদিন ও রাত মিলে আমার ডায়েরি।
আশা রাখি আপনাদের সকলের অনেক ভালো লেগেছে
ধন্যবাদ সবাইকে।

Sort:  
 3 years ago 

দারুণ একটা দিন ছিল ভাই

 3 years ago 

Jee viaa

 3 years ago 

সৌরভ কে তো কেক দিয়ে গোসল করায় দিয়েছেন ভাই।😊

 3 years ago 

Hhhmm via or sikkha hoa gasee

 3 years ago 

অনেক সুন্দর ভাবে লিখেছেন ভাই।
দারুণ হয়েছে, শেষের ছবিটা জোস ছিল।

 3 years ago 

Jee via o pray oshohay hoa silo😂😂

 3 years ago 

dinta valoy moja hoise . sourov ar jibone dim marar kotha anbe na mukhe

 3 years ago 

😂😂😂😂 akdom tik bolsis mama

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 58080.30
ETH 3102.16
USDT 1.00
SBD 2.40