My diary game ❤️❤️❤️03-10-2021❤️❤️❤️

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
০৩-১০-২১

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি । আমি আমার আজকের ডায়েরি লেখা শুরু করছি। আসুন শুরু করা যাক।



IMG_20211003_093925.jpg

অর্নামেন্স বক্স


সকাল

শুভ সকাল বন্ধুরা আলহামদুলিল্লাহ আমি আরো একটি সুন্দর সকাল পেয়েছি। সকালবেলা ঘুম থেকে উঠে সোজা ব্রাশ হাতে নিয়ে ওয়াশ রুমে গিয়ে ফ্রেশ হয়ে আমি আমার নাস্তা খেয়ে নিয়েছিলাম, তারপর রেডি হয়ে আমি অফিসের দিকে রওনা দিয়েছিলাম।



দুপুর

IMG_20211003_093853.jpg

মগ কেনার সময়

অফিসের সকল কাজ শেষ করে আমি একটু ফ্রি হয়ে বাজারের দিকে রওনা দিয়েছিলাম। তারপর তালুকদারের দোকানে গিয়েছিলাম, তারপর দোকানে গিয়ে বাসার জন্য কিছু মগ দেখতেছিলাম, রাইসা রাফিয়া কিছু মগ ভেঙ্গে ফেলেছিলো যার করণে বাসায় মগ সর্ট হয়ে গেছে। আমার কাছে মগগুলো দেখে বেশ ভালই লাগতেছিলো।পছন্দ হয়েছিল আমার কয়েকটা, কিন্তু আমি সেখান থেকে দুটো মগ কিনে নিয়েছিলাম।
তারপর বাজার থেকে সোজা বাসায় ফিরে এসে আমি ওয়াশরুমে গিয়ে গোসল করে নিয়েছিলাম।গোসল করার কিছুক্ষণ পর আমি আমার দুপুরের খাবার খেয়ে বিশ্রাম নিতে গিয়েছিলাম। ২.৩০ মিনিটের দিকে রেডি হয়ে আমি আবার অফিসের দিকে রওনা দেই তারপরে অফিসে এসে দেখি কোনো কাজ ছিল না আমরা সকলে মিলেই বসেই ছিলাম অফিসে বেশ ভালই লাগতেছিলো।



সন্ধ্যা

IMG_20211003_093812.jpg

লায়ন্স ক্লাবের উপহার পেয়েছি

সন্ধ্যার দিকে লায়ন্স চক্ষু হাসপাতাল এ গিয়েছিলাম আমি। আমার অনুষ্ঠানের প্রতিটা হিসাব-নিকাশ সভাপতি মহোদয় কে দিয়েছিলাম। সেই মুহূর্তে লায়ন রওশন জাহান আন্টি আমাকে একটি উপহার দিয়েছিল। সেখানে বেশ কিছুটা সময় নিয়ে বসেছিলাম। আমাদের অক্টোবর সেবা মাসের সার্ভিস উপলক্ষে আমরা বেশ কিছু সিদ্ধান্ত নিতে চাচ্ছিলাম সেই সময়ে বসে আমরা আলোচনা করে নিয়েছিলাম।



রাত

লায়ন্স চক্ষু হাসপাতাল থেকে আমি আবার বাজারের দিকে রওনা দিয়েছিলাম তারপর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এগিয়ে মোস্তাকিম ভাইয়ের সঙ্গে দেখা করি। সেখানে বিপ্লব অপেক্ষা করতে ছিল আমার জন্য, তারপর সেখানে চা খাই অনেকটা সময় কাটিয়ে দিয়েছিলাম।
১০ টার সমশ বাসায় ফিরে আসি। ফ্রেশ হয়ে রাতের খাবার খেয়ে নিয়েছিলাম,তারপর আমি বিছানায় চলে গিয়েছিলাম।



এই হচ্ছে আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা রাখি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 3 years ago 

Khub sundor vabe sobi gulo tulchn

 3 years ago 

Tnk u via....kmn asen apni?

 3 years ago 

অসাধারণ হয়েছে আপনার ছবি গুলো।

 3 years ago 

Tnk u via❤️❤️❤️❤️

 3 years ago 

Nice diary.

 3 years ago 

valo ekti din keteche vai

 3 years ago 

Je via besh valoi ketese...❤️❤️❤️

 3 years ago 

mug gulo valo laglo..amaro dorkar

 3 years ago 

Nite paro mama valo asee

সুন্দর দিন কাটিয়েছেন।

 3 years ago 

Je via. Valo silo din ti

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63787.47
ETH 2643.68
USDT 1.00
SBD 2.83