❤️❤️❤️❤️My Diary game 03-01-2022 ❤️❤️❤️❤️

in Steem Bangladesh3 years ago

❤️☕আমার ডায়েরি☕❤️
০৩-০১-২২ রোজঃ সোমবার

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা এই শীতে মোটামুটি সকলে ভালোই আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি । কিন্তুু শীতের প্রকপ কুয়াশায় একটু সমস্যার মাঝে আছি।
আমি আমার আজকের ডায়েরি লেখা শুরু করছি।



IMG_20220103_083656.jpg

মুখো রচক বিভিন্ন রকমের মাখার দোকান হাবড়া বাজার



সকাল



আলহামদুলিল্লাহ আমি আরও একটি সুন্দর সকাল পেয়েছি ঘুম থেকে উঠে সোজা ব্রাশটা হাতে নিয়ে দাঁত ব্রাশ করে ওয়াশ রুমে গিয়ে ফ্রেশ হয়ে আমি আমার রুমে চলে এসে আমি রেডি হয়ে নিয়েছিলাম অফিস যাওয়ার জন্য।
আমার মোবাইল কলম এয়ারফোন সহ টুপি চাদর জ্যাকেট পড়ে রেডি হয়ে যখন অফিসে যাব আমরা বলতেছিল কিছু নাস্তা করে যেতে তারপর আমি আবার বসলাম বসে ভাপা পিঠা খেয়ে এক গ্লাস পানি খেয়ে অফিসের দিকে রওনা দিয়ে দিয়েছিলাম।

IMG_20220103_083523.jpg

অফিসের কাজের আগে একটু বাইকের ছবি তোলা

অফিসে ঢোকার পর সিগনেচার দিয়ে আবারও আমরা একটু বাহিরে গিয়ে চা খেতে গিয়েছিলাম চা খেয়ে আবার অফিসে এসে বেশকিছু ইঞ্জিনের কাজ থাকায় সেগুলো কাজ আমরা খুব দ্রুততার সহিত সেরে নিয়েছিলাম।



দুপুর



আজ সারাটা দিন বেশ অনেক ঠান্ডা ও কুয়াশা ও বাতাস রয়েছে অফিসে কাজ করতে করতে বেশ অনেক ঠান্ডা লেগে গিয়েছিল তারপর ইঞ্জিনে সবগুলো কাজ শেষ করে আমি ফ্রেশ হয়ে বাসার দিকে রওনা দিয়ে দিয়েছিলাম তারপর কিছু সময় পর বাসায় গোসল দিয়ে দিয়েছিলাম দেওয়ার পর আমি আমার রুমে চলে এসেছিলাম ভারী কিছু কাপড় পড়ে নিয়েছিলাম।
কিছু সময় পর আমি দুপুরের খাবার খেয়ে নিয়েছিলাম আজকে আমাদের বাসায় দুপুরের গরুর মাংস রান্না হয়েছিল বেশ ঠান্ডার দিন গরুর মাংস খেতে অনেক ভালোই লাগে অনেকগুলো আজকে ভাত খেয়েছি প্লাস বাদামের ভর্তা ছিল অনেক ভালো লেগেছিল। দুপুরে খাওয়া-দাওয়া শেষ করে বিছানায় গিয়ে কিছুটা সময় রেস্ট নেওয়ার পর একগ্লাস মাটিকে আমি আবার রেডি হয়ে অফিসের দিকে রওনা দিয়ে দিয়েছিলাম অফিসে এসে দেখিয়ে পুনরায় আবার একটা ইঞ্জিনীর্স সামান্য কিছু প্রবলেম হওয়াতে আবার কাজে আমি চলে গিয়েছিলাম।

IMG_20220103_083554.jpg

২২ সিরিজের ইঞ্জিনের VRP



সন্ধ্যা



শীতের প্রকোপ কোনভাবেই কমতেছে না সন্ধ্যা লেগে যাচ্ছে প্রায় তবে এখন পর্যন্ত ঠান্ডা রয়েছে অফিস থেকে যখন বাজার থেকে রওনা যাব সেই মুহূর্তে স্যারের সঙ্গে দেখা হঠাৎ করে স্যার বলল ৬৫১২ ইঞ্জিনে উঠে ইঞ্জিনের আরপিএম টা চেক করে আমাকে একটা লিখিত পেপার দিতে তারপর ইঞ্জিনে উপরে উঠে আরপিএম গুলো চেক করে স্যারের হাতে কপিটা দিয়ে আমরা বাজারে চলে গিয়েছিলাম তারপর আমার এক কলিগ এক ফ্রেন্ড এর সঙ্গে দেখা হয়েছিল তারপর আমরা সবাই মিলে হাবরা হাটে চলে গিয়েছিলাম আজকে হাবরা বাজারে হাট সেটা দেখার জন্য।

IMG_20220103_083620.jpg

৬৫১২ ইঞ্জিনের RPM নোট করে রাখার সময়/center>

রাত



IMG_20220103_083751.jpg

বাতাসা গুলো দেখতে অনেক সুন্দর ছিল

সারাটা দিন যতটুকু ঠান্ডা বাতাস ছিল তার থেকে দেখতেছি অনেক বাতাস রাতের বেলা। আমার এক কলিগ ও বন্ধু মিলে আমরা সিদ্ধান্ত নিলাম কি করবো কোথায় যাবো মাঠে দাঁড়িয়ে ছিলাম ঠাণ্ডা লাগতেছিল। তারপরে সিদ্ধান্ত নিলাম যে আমরা হাবরা বাজারে যাব যে কথা সেই কাজ একটা ভ্যানযোগে ৩৫ টাকা ভাড়া ঠিক করে আমরা তিনজনে হাবড়া তে যাচ্ছিলাম রাস্তায় প্রচুর ঠাণ্ডা লাগতেছিল অবশেষে অনেক কিছু দেখার পর অনেক কিছু খেয়েছি আলুর পাপড় চিড়া মাখা কটকটি জিলাপি ওডিম সিদ্ধ আরো শেষে মিষ্ট পান। তারপর কিছু সময় কাটানোর পর বাসায় ফিরে এসেছিলাম। ফ্রেশ হয়ে বিছানায় শুয়েপড়েছিলাম।



এই হচ্ছে আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা রাখি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই।

 3 years ago 

Tnk u via cmnt korar jonno

 3 years ago 

অনেক সুন্দর একটি দিন অতিবাহিত করেছেন।

 3 years ago 

Jee viaa


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @toufiq777

JOIN WITH US ON DISCORD SERVER:

 3 years ago 

অনেক সুন্দর একটা দিন কাটিয়েছেন ভাই। ছবি গুলো সুন্দর হয়েছে।

 3 years ago 

Tnk u via cmnt korar jonno

 3 years ago 

সারাদিন অনেক ব্যস্ততার মধ্যে কেটেছে আপনার। বাইকটি অনেক সুন্দর ছিলো।

 3 years ago 

Besh onk bestotai silo apu tobu din ti valoi silo tnk u cmnt korar jonno

 3 years ago 

সত্যি রাতের বেলায় অনেক বাতাস বইছে। রাতের দিকে অনেক খাবার খেয়েছেন। ভালো একটি দিন কাটিয়েছেন আপনি।

 3 years ago 

Jee via sei thanda

 3 years ago 

খুব সুন্দর একটি মাখার দোকানের ছবি শেয়ার করেছেন। দেখে মনে হচ্ছে এনার কাছে হরেক রকমের মাখা আছে, একদিন যেতে হবে। গরুর গোশত আমারও প্রিয়। সুন্দর একটি ডায়েরি লিখেছেন।

 3 years ago 

Cole ashen via akdin khete jabo...tobe robibar aste hobe tahole paben..

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63595.77
ETH 3415.98
USDT 1.00
SBD 2.49