Music ১৩-০১-২০২২ আমি শুনেছি সেদিন তুমি

in Steem Bangladesh3 years ago

আসসালামু আলাইকুম
বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি অনেকদিন পর মিউজিক কম্পিটিশনে আমি অংশগ্রহণ করছি।

আমি যে গানটি আপনাদের সামনে নিয়ে এসেছি মৌসুমি ভৌমিক এর
আমি শুনেছি সেদিন তুমি

আমি শুনেছি সেদিন তুমি
সাগরের ঢেউয়ে চেপে,
নীল জল দিগন্ত ছুঁয়ে এসেছো।
আমি শুনেছি সেদিন তুমি
নোনবালি তীর ধরে,
বহুদুর বহুদুর হেঁটে এসেছো।
আমি কখনও যাই নি জলে,
কখনও ভাসিনি নীলে
কখনও রাখিনি চোখ ডানা মেলা গাংচিলে।
আবার যেদিন তুমি সমুদ্র স্নানে যাবে
আমাকেও সাথে নিও,
নেবে তো আমায় বল নেবে তো আমায়?

আমি শুনেছি সেদিন নাকি
তুমি তুমি তুমি মিলে,
তোমরা সদল বলে সভা করেছিলে।
আর সেদিন তোমরা নাকি অনেক জটিল ধাঁধা
না বলা অনেক কথা, কথা তুলেছিলে।
কেন শুধু শুধু ছুটে চলা, একি একি কথা বলা
নিজের জন্য বাঁচা নিজেকে নিয়ে।
যদি ভালবাসা নাই থাকে
শুধু একা একা লাগে,
কোথায় শান্তি পাব কোথায় গিয়ে?
বল কোথায় গিয়ে?

ধন্যবাদ স্টিম বাংলাদেশের সকল বন্ধুদেরকে।
এতক্ষণ ধরে আমার গানটি শোনার জন্য।

Sort:  


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @boss75

JOIN WITH US ON DISCORD SERVER:

 3 years ago 

বাহ! খুব সুন্দর গান করেছেন ভাই। বেশ আবেগ দিয়ে গান করেন।

 3 years ago 

Tnk u via mota muti aktu chesta korir communityr sob member der valo kisu upohar dite.

 3 years ago 

Unbelievable... অসম্ভব সুন্দর হয়েছে ভাই❤️

 3 years ago 

সুন্দর ছিল আপনার গানটি।এবং আপনার কন্ঠ অনেক সুন্দর।

 3 years ago 

গানটি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ভাই। অনেক ভালো গান করেন আপনি।

 3 years ago 

Osthir hoise mama..jei kotha sei kaj😊😊

 3 years ago 

Carry on bro. You have a good voice. Keep steeming.

 3 years ago 

Tnk u bro

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32