my diary game 01-01-2022

in Steem Bangladesh3 years ago


আমার ডায়েরি
০১-০১-২০২২

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি ভালো আছি । আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।



IMG_20220101_145343.jpg

সুন্দর একটি মুহুর্ত ছিল


সকাল

আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে আমি আরও একটি সুন্দর সকাল পেয়েছি। মেঘলা আকাশ আজ সকাল ১০ টার সময় ঘুম থেকে উঠে সোজা ওয়াশরুমে গিয়ে ব্রাশ করে আমি আমার সকালের নাস্তা খেয়ে রুমের ভেতরে শুয়ে ছিলাম বাহিরে একটু একটু রোদ উঠেছিল আবার আজকে রাতে থার্টিফার্স্ট নাইট আজকে আমার কোন পিকনিকের কোন প্ল্যানিং নেই তাই অনেকটা রিলাক্স মুডে বিছানায় শুয়েছিলাম। কিছু সময় পর আমি রুম থেকে বের হয়ে আমার বাগান বাড়িতে গিয়েছিলাম তারপর সেখানে কিছু হাঁটাহাঁটি করার পর নদীতে গিয়ে একটু ঘুরে এসেছিলাম অনেকদিন থেকে নদীটা যাওয়া হয়নি তারপর বাসায় ফিরে এসেছিলাম।



দুপুর

বাসায় ফিরে খুব তাড়াহুড়োর মধ্যে আমি গোসলটা সেরে নিয়ে ছিলাম তারপর জুমার নামাজ পড়ার জন্য আমি রেডি হয়ে নিয়ে ছিলাম তারপর মসজিদে গিয়েছিলাম জুম্মার নামাজ পড়ে আবার বাসায় ফিরে এসেছিলাম। আজকে অফিস বন্ধ বেশ ভালই লাগতেছিলো তারপর থার্টিফার্স্টের কোন পিক নেই তাই অনেক রিলাক্সের ছিলাম তারপর দুপুরের খাবার খেয়ে নিয়েছিলাম তারপর আবার আমার বিছানায় গিয়ে আমি একটুও অনলাইনে ঢুকে পড়েছিলাম।



বিকেল

বিকেলবেলা তেমন কোন কাজ ছিল না আর তাই আমার এক বন্ধু নিশাত আমাকে ফোন দিয়ে বলছিল যে কোথায় তুমি আমি বলছিলাম আমি বাসায় আছি সে বাইকটা নিয়ে আমার বাসার সামনে এসে পড়েছিল তারপর আমি রেডি হয়ে বাহির হয়ে ছিলাম তারপর নিষাদ আমাকে নিয়ে ক্যাফে খোলাহাটি তে নিয়ে গিয়েছিল যেটা আমাদের পার্বতীপুরে অবস্থিত।

IMG_20220101_145927.jpg

এভাবে দেয়ালের ডিজাইনের সঙ্গে আমার জ্যাকেট ও প্যান্টের কালার টি মিলে যাবে আমি কখনো ভাবতে পারিনি

সত্যি বলতে আমাদের এই ছোট্ট উপজেলাটিতে এত সুন্দর একটা রেস্টুরেন্টের ইন্টেরিয়র ডেকোরেশন কখনো দেখব আমি ভাবতেই পারিনি প্রথমত অনেক শুনেছিলাম যে খোলাহাটি তে একটি রেস্টুরেন্ট করেছে কিন্তু কখনো যাওয়ার মত সময় হয়নি আর আমার বন্ধুটাকে নিয়ে এসেছে আসার পর আমি দেখে আনন্দিত যে ডেকোরেশন টা অনেক সুন্দর হয়েছে তারপর আমরা বেশ কিছু খাবারের অর্ডার দিয়েছিলাম।

IMG_20220101_145647.jpg

ভিতরের পরিবেশটা অনেক সুন্দর ছিল



সন্ধ্যা

২০২১সালের শেষের দিকটা এতটা সুন্দর হবে আমি কখনো ভাবতে পারিনি আমার বন্ধু খোলাহাটি ক্যাফেতে নিয়ে গিয়েছিল বিশ্বের ভিতরে পরিবেশটা অনেক সুন্দর লেগেছিল আমরা বসে ছিলাম কিছু সময় পরেই আমরা যে খাবারটা অর্ডার দিয়েছিলাম এসেছিল আমরা খাওয়ার পর দেখলাম যেমনটা লেটেস্ট ভালোই ছিল শেষ মুহূর্তে আমরা দুজন মিলে একটা সেলফি তুলে বাহির চা খেয়ে বাইক নিয়ে আবার পার্বতীপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চলে এসেছিলাম।

IMG_20220101_155155.jpg

হয়তো বছরের শেষ টা সুন্দর হওয়ার কথা আগেই ছিল



রাত

আমি এবছর মোটামুটি একটা প্লানিং করে রেখেছিলাম যে থার্টিফার্স্টে কোনো পিকনিক করবো না কিন্তু ছোট ভাইরা এবং বড় ভাইয়ের একইভাবে কেমন করে পিকনিক করে সেগুলো দেখে বেরোবো খোলাহাটি থেকে আসার পর বেশ কয়েকটা পিকনিক স্পট ঘুরে বেড়িয়েছিলাম।কেমন আয়োজন করেছিল বেশ ভালই লাগতেছিলো মোটামুটি একটু ঠাণ্ডা লাগতেছিল। তারপর আমরা সবাই বাসায় ফিরে এসেছিলাম। ফ্রেশ হয়ে বিছানায় শুয়ে পড়েছিলাম।

IMG_20220101_145227.jpg



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।



Sort:  

The giant flowers in the sky.


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @sohanurrahman

JOIN WITH US ON DISCORD SERVER:

 3 years ago 

❤️❤️❤️❤️❤️

 3 years ago 

আপনি ডাইরি গেম অসাধারণ লিখেছেন ছবিগুলো অনেক ভালো হয়েছে

 3 years ago 

Tnk u apu

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 59114.57
ETH 2309.50
USDT 1.00
SBD 2.49