DAILY TOP POST-MUSIC-Mother's Day Special by @rajib833

in Steem Bangladesh3 years ago

@steem-bangladesh এর সবাইকে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা।আশা করছি সবাই ভালোই আছেন।আজ মা দিবস আমরা সবাই জানি।আসলে মামা বাবা এমন এক জিনিস তাদের জন্য কোনো দিবস লাগেনা।যেহেতু আজকের দিনটা স্পেশাল তাই মাকে নিয়ে একটি গান গাওয়ার চেষ্টা করলাম।ভালো থাকুক পৃথিবীর সকল মায়েরা ❤️

গানের নাম: মা তুমি আমার আগে যেওনা নাগো মরে

Lyrics:
মা তুমি আমার আগে যেও না গো মরে,
মা তুমি আমার আগে যেওনা গো মরে,
আমি কেমন করে দেবো মাটি তোমার কবরে,
আমি কেমন করে দেবো মাটি তোমার কবরে,

মা তুমি আমার আগে যেও না গো মরে,
মা তুমি আমার আগে যেওনা গো মরে,

নরম ও বিছানাই তুমি থাকো মাগো,
বসলে বসো সিতল পাটিতে,
আমি কেমন করে সেই তোমাকে,,,,,,,,মা,,,,,,
সোহাবো গো শকতো মাটিতে,
সোহাবো গো শকতো মাটিতে,

দশ মাস দশ দিন ধরে যে আমাকে,
রেখোছো মা তোমার যঠরে,
তুমি আমার আগে যেওনা গো মরে,
মা তুমি আমার আগে যেওনা গো মর,

আশা করছি গানটি আপনাদের কাছে ভালো লাগবে ।ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Sort:  
 3 years ago 

গায়ে কাঁটা দেওয়ার মত একটি গান। পৃথিবীর সব মা ভালো থাকুক, সুস্থ থাকুক। ❤️

❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63178.17
ETH 2581.50
USDT 1.00
SBD 2.71