You are viewing a single comment's thread from:

RE: Update Garden: information about Batabi Lemon and Kazi Lemon in my garden fruits.

in Steem Bangladesh2 years ago

আপনি এই পোস্ট থেকে ১০০% কপি করেছেন৷ অন্য কারো পোষ্ট কপি করে নিজের বলে চালিয়ে দেওয়া গুরুতর অন্যায়৷ এরকম কাজ করা থেকে বিরত থাকুন৷ আপনাকে প্রথম ওয়ারনিং দেওয়া হল।
Source

Sort:  

না স্যার, এইটা এবং blurt account (@mdtaifur) and hive account (@bdboy) এই সকল account আমার নিজের। আপনি যদি প্রমান চান আমি তা-ও দিতে পারব।

স্যার আপনি এই পোস্টের লিংকে যেখান থেকে নিয়েছেন ওই আইডিতে যেয়ে দেখেন যে ওই আইডির ডিসপ্লে নাম এবং আমার ডিসপ্লে নাম এক কারণ দুইটা অ্যাকাউন্টই আমার এবং আমার Blurtএকাউন্ট আছে এগুলো সবই আমার অ্যাকাউন্ট আপনি একটু যাচাই করে দেখলে ভালো হতো। ধন্যবাদ,

I workuser on Blurt platform user name(@mdtaifur) work on Hive platform user name(@bdboy) and work on Steemit platform user name(@shakik01)

আপনার ভুলঃ

  • আপনার স্টীমিট আইডি নাম এক আবার হাইভের নাম আরেক। আপনি যে @bdboy একাউন্টের মালিক। এর প্রমাণ আপনাকে এই আইডিতে শেয়ার করতে হইতো।

  • আপনি হাইভে পোস্ট করেছেন ১ মাস আগে৷ সেই পোস্ট ১ মাস পর স্টীমিটে শেয়ার করেছেন৷ আবার #steemexclusive ট্যাগ ব্যবহার করেছেন। যে পোস্ট কখনও কোথাও ব্যবহার করা হয় নি সেই পোস্ট এ আপনি #steemexclusive ট্যাগ ব্যবহার করতে পারবেন৷

আশা করি আমার কথা বুঝতে পেরেছেন।

জি বুঝতে পেরেছি স্যার। এখন আমার যে downvote দিয়ে গেল এর কি হবে স্যার দয়া করে জানাবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67363.69
ETH 3247.42
USDT 1.00
SBD 2.66