#Club75 | The Diary Game Season 3 (15-09-2022)

in Steem Bangladesh2 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা, আমি @rafi006
From #Bangladesh.
আমি ভালো আছি। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন আল্লাহ তাআলা রহমতে।

সকাল সকাল ঘুম থেকে উঠলাম৷ রাত থেকে হালকা বৃষ্টি হচ্ছিলো৷ সকাল বেলাও বৃষ্টি হচ্ছিলো। তাই আজকে বাইরে হাটতে যাইতে পারি নাই। সকালে মা খিচুরি আর ডিম রান্না করেছিলো৷ আমি খাইলাম৷ সকালে বৃষ্টি ছিলো তবুও মূরগী গুলোকে সকালে ছাড়লাম। এরপর সেগুলো খাবার খেতে দিলাম। বই পড়তে বসলাম। সকাল ৯ টা পর্যন্ত বই পড়লাম৷ এরপর ছাগল গুলোর জন্য ঘাস কেটে এনে ছাগল গুলোকে ঘর থেকে বের করলাম৷ এবং সেগুলোকে খাবার খেতে দিলাম। এরপর আমি হাতমুখ ধুয়ে ফ্রেশ হলাম। তাপরর স্কুলের ড্রেস পরে সাইকেল নিয়ে স্কুলের উদ্দেশ্যে রওয়ানা দিলাম। আগে বৃহস্পতিবার হাফস্কুল ছিলো৷ এখন সপ্তাহে দুইদিন করে ছুটি হওয়ায় বৃহস্পতিবার হাফস্কুলের জায়গায় ফুলস্কুল করে দিয়েছে৷ আজকেও আমাদের ফুল স্কুল হবে।

IMG_20220915_194648.jpg
location: https://w3w.co/pillows.recreates.tackled

দুপুর ১.৩০ এ টিফিন দিলো৷ আমার বন্ধুরা টিফিনে তাদের বাড়ি চলে গেলো৷ আমি বাড়ি থেকে ভাত নিয়ে এসেছি৷ এরপর একটু ক্লাসের বাইরে হাটাহাটি করলাম৷ ২.৩০ এ আবার ক্লাস আরম্ভ হলো। বিকাল ৪ টার সময় স্কুল ছুটি দিয়ে দিলো।

IMG_20220915_194725.jpg
location: https://w3w.co/pillows.recreates.tackled

বিকালে বাড়িতে আসতে ৪.৩০ বেজে গেলো৷ বাড়িতে এসে ওযু করে আগে আছরের নামাজ আদায় করলাম। আজকে বিকালে হুট করে জোড়ে বৃষ্টি শুরু হলো। বিকালে ঐ জন্য প্রাইভেট যেতে দেরি হলো। বিকালে আমি ৩০ মিনিট প্রাইভেট পড়ে চলে আসলাম। এরপর সাইকেল চালিয়ে সন্ধ্যায় বাড়ি চলে আসলাম৷ এরপর বাড়িতে মাগরীবের নামাজ আদায় করলাম৷ এরপর আমি ছাগল ও মূরগী গুলোকে ঘরে ঢুকালাম। তারপর নাস্তা খাইলাম। সন্ধ্যায় আমার নানুর সাথে কথা বলে ৭ টায় পড়তে বসলাম৷

IMG_20220915_194758.jpg
location: https://w3w.co/pillows.recreates.tackled

রাত ১০ টা পর্যন্ত বই পড়বো। রাত ১০.৩০ এ বাবা-মা ও আমি একসাথে রাতের খাবার খাবো। আমরা প্রতিদিন রাতে ১০.৩০ ভাত খাই। এরপর আমি মোবাইলে কিছুক্ষণ ফেসবুক চালাইলাম। তারপর ঘুমানোর প্রস্তুতি নিলাম।

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য,@rafi006
Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub75 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Total words284
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

Thank you

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60865.75
ETH 2381.36
USDT 1.00
SBD 2.57