#Club75 | The Diary Game Season 3 (11-09-2022)

in Steem Bangladesh2 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা, আমি @rafi006
From #Bangladesh.
আমি ভালো আছি। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন আল্লাহ তাআলা রহমতে।

সকাল সকাল ঘুম থেকে উঠলাম৷ আজ স্কুল খোলা। দুই বন্ধ কাটিয়ে আজ স্কুলে যেতেই মন চাচ্ছিলো না৷ তারপরেও যেতে হবে৷ সকালে ঘুম থেকে উঠেই পড়াশোনা আরম্ভ করলাম৷ স্কুলের সব পড়া সকালে পড়ে নিলাম৷ এরপর একটু বাইরে গেলাম হাটতে৷ ১ ঘন্টা বাইরে হাঁটাচলা করার পর বাড়ি আসলাম। বাড়ি এসে মূরগী গুলোকে খাবার দিলাম৷ এরপর খাঁচা দরজা খুলে দিলাম৷ খাঁচার দরজা খুলতেই হুড়োহুড়ি করে সব মূরগী বেরিয়ে এলো৷ এবং খাবার খাওয়া শুরু করলো৷ এরপর আমি ছাগল গুলো বের করলাম ঘর থেকে। ছাগল গুলোকে খুঁটির সাথে বেঁধে রেখে ঘাস কেটে আনলাম। ঘাস খাইতে দিলাম৷ ততক্ষণে সকাল ৯ টা বেজে গেছে৷ মা আমাকে ভাত খাইতে দিলেন। ডিম দিয়ে ভাত খাইলাম৷ এরপর সাইকেলটি বাইরে বের করে মুছলাম৷ তারপর স্কুলের ড্রেস পরিধান করলাম৷ এরপর সাইকেল নিয়ে স্কুলের উদ্দেশ্যে রওয়ানা দিলাম। স্কুলে গিয়ে পৌঁছালাম সকাল ১০.২০ মিনিটে৷ আজকে ৭ টি ক্লাস হবে৷ ক্লাসে শান্ত ভাবে বসে ক্লাস করি আমি।

IMG20220912170513.jpg

IMG20220912170511.jpg
location: https://w3w.co/pillows.recreates.tackled

দুপুর ১.৩০ এ টিফিন এর ছুটি দিলো৷ আমার বন্ধুদের বাড়ি কাছে তাই ওরা বাড়ি চলে যায়৷ বাড়িতে গিয়ে দুপুরের খাবার খেয়ে আসে৷ আমার বাসা দূরে তবুও যাওয়া যাবে৷ কিন্তু আমার মা ঐ সময় স্কুলে থাকেন৷ আমাকে টিফিন দিয়ে দিছেন৷ আমি ক্লাসের পিছনের টেবিলে বসে খাইলাম৷ এরপর একটু ক্লাসের বাইরে হাটাহাটি করলাম৷ ২.৩০ এ ক্লাস আরম্ভ হলো। টিফিনের পর তিন ক্লাস হয়ে ছুটি দিলো৷

বিকালে বাড়িতে আসতে ৪.২০ বেজে গেলো৷ বাড়িতে এসে ওযু করে ৪.৩০ এ আছরের নামাজ আদায় করলাম। বিকাল ৫ টায় আমার প্রাইভেট। আমি সাইকেল নিয়ে প্রাইভেট পড়তে গেলাম৷ প্রায় ১ ঘন্টা প্রাইভেট পড়ে সাইকেল চালিয়ে সন্ধ্যায় বাড়ি চলে আসলাম৷ এরপর বাড়িতে মাগরীবের নামাজ আদায় করলাম৷ এরপর আমি ছাগল ও মূরগী গুলোকে ঘরে ঢুকালাম।

IMG20220912163629.jpg
location: https://w3w.co/pillows.recreates.tackled

সন্ধ্যা ৭.৩০ এ পড়তে বসলাম৷ সামনে পরীক্ষা তাই ভালোভাবে পড়াশোনা করতেছি৷ যেন পরীক্ষার আগে সমস্যা না হয়।

IMG_20220912_184435.jpg
location: https://w3w.co/pillows.recreates.tackled

রাত ১০ টায় বাবা-মা ও আমি একসাথে রাতের খাবার খাইলাম। এরপর আমি মোবাইলে ফেসবুক চালালাম। তারপর ঘুমানোর প্রস্তুতি নিলাম।

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য,@rafi006
Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub75 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Total words329
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64136.37
ETH 2755.37
USDT 1.00
SBD 2.68