#Club75 | The Diary Game Season 3 (09-09-2022)

in Steem Bangladesh2 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা, আমি @rafi006
From #Bangladesh.
আমি ভালো আছি। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন আল্লাহ তাআলা রহমতে।

কালকে রাতে আমার মামা ও মামাতো ভাই এর সাথে অনেক মজা করছি৷ মামার সাথে গল্প করতে করলাম৷ মামাতো ভাই এর মোবাইলে গেমস খেললাম ভিডিও দেখলাম৷ এসব করতে করতে আজ রাত ৩ টা বেজে গিয়েছিলো৷ ভাগ্যিস কালকে স্কুল বন্ধ। সকালে তাড়াতাড়ি উঠার সমস্যা নেই৷ ঘুমলাম রাত ৩ টার পর৷ ঘুম থেকে সকালে উঠে দেখি ১০ টা বাজে৷ আমার উঠতে দেরি হওয়া দেখে আজকে আমার মা মূরগী গুলো খাঁচা থেকে বের করে খাবার খেতে দিয়েছিলেন৷ আর আমি সকাল ১০ টায় ঘুম থেকে উঠে ছাগল গুলো ঘর থেকে বের করলাম৷ এরপর ঘাস কেটে আনলাম। আমাদের হাইব্রীট ঘাস৷ ২-৩ টা কেটে আনলেই হয়ে যায়৷ এরপর ছাগল গুলোকে খুটির সাথে বেধে রেখে ঘরে আসলাম। আমার মামা, আমি আমার বোন ও মামাতো ভাই একসাথে সকালের নাস্তা করলাম। সকালের নাস্তায় পিঠা খাইলাম৷ আমার বোন আসছে তাই মা পিঠা বানিয়েছিলেন৷ পিঠা খেয়ে আমি আমার মামার সাথে বাজারে গেলাম৷ মামা বাজারে গিয়ে আমাকে রেখে কোথায় জানি গেলেন। আমি ঐ সময় রাস্তার পাশে দাড়িয়ে জেলেদের পুকুটে মাছ ধরা দেখতেছিলাম৷ এরপর মামা আসলে আৃরা হোটেলে ঢুকে চা নাস্তা খাইলাম৷ এরপর বাড়িতে চলে আসলাম৷ আজকে শুক্রবার। আজকে নামাজ পড়তে হবে৷ বাড়িতে এসে মামাতো ভাইকে নিয়ে পুকুরে গেলাম৷ ঐ নাকি পুকুরে গোসল করবে। তাই আমি ওকে নিয়ে পুকুরে নামলাম। আমাদের পুকুরে তেমন পানি নেই৷ আর আমি সাঁতার পারি৷ ওকে নিয়ে ১ ঘন্টা গোসল করলাম৷ মজাই লাগতেছিলো। এরপর বাড়িতে এসে গোসল করলাম৷ মা ফল খাইতে দিলেন৷

IMG_20220910_154328.jpg
location: https://w3w.co/pillows.recreates.tackled

দুপুর ১২.৩০ এ আমি মামার সাথে বসে অনলাইনের কাজ শিখতেছিলাম৷ দুপুর ১ টার সময় মামা ও আমি জুমা’র নামাজ আদায় করতে মসজিদে গেলাম। নামাজ ১.৩০ মিনিটে৷ নামাজ শেষ করে ১.৫০ এ বাড়ি আসলাম বাড়িতে এসে আমরা ভাত খাইলাম। আমার মামা, বাবা, আমি ও আমার মামাতো ভাই একসাথে দুপুরের খাবার খাইলাম। এরপর আমি ও মামা বাইরে গেলাম। বাইরে আমাদের একটা টং আছে৷ সেখানে বসে রইলাম। মামা কাজ করতেছিলো ইন্টারনেট এর। আর আমি আমাদের জমিতে গিয়ে গাছের ছবি তুললাম৷

IMG_20220910_154429.jpg
location: https://w3w.co/pillows.recreates.tackled

বিকালে ৪.২০ এর বড়িতে আসলাম৷ এরপর ওযু করে ৪.৩০ এ আছরের নামাজ আদায় করলাম। বিকাল ৫ টায় আমি সাইকেল নিয়ে প্রাইভেট পড়তে গেলাম৷ ১ ঘন্টা প্রাইভেট পড়ে সাইকেল চালিয়ে সন্ধ্যায় বাড়ি চলে আসলাম৷ বাড়িতে এসে মামাতো ভাইকে নিয়ে মোবাইলে ছোটদের নাটক দেখলাম৷ এরপর আমি ছাগল ও মূরগী গুলোকে ঘরে ঢুকালাম।

IMG_20220910_154523.jpg
location: https://w3w.co/pillows.recreates.tackled

সন্ধ্যা ৭.৩০ এ পড়তে বসলাম৷ সামনে পরীক্ষা তাই ভালোভাবে পড়াশোনা করতেছি৷ তাও যেহেতু মামা আর মামাতো ভাই আসছেন৷ তাই বেশিক্ষণ পড়লাম না। ১ ঘন্টা বই পড়ে তাদের কাছে গিয়ে বসে রইলাম।

IMG_20220910_154558.jpg
location: https://w3w.co/pillows.recreates.tackled

রাত ১০.৩০ এ বাবা-মা ও আমি, আমার মামা-মামী, মামাতো বোন ও আমার বড় বোন একসাথে রাতের খাবার খাইলাম। এরপর আমি মোবাইলে ফেসবুক চালালাম৷ তারপর আমার মামাতো ভাইকে নিয়ে ভিডিও দেখলাম ফেসবুকে। তারপর ঘুমিয়ে পরবো।

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য,@rafi006
Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub5050 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Total words452
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59329.11
ETH 2528.70
USDT 1.00
SBD 2.47