#Club75 Diary Game 05-08-2022; Have a busy day @rafi006

in Steem Bangladesh2 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা, আমি @rafi006
From #Bangladesh.
আমি ভালো আছি। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন আল্লাহ তাআলা রহমতে।

আজকে শুক্রবার। আজকে নামাজের দিন। আমরা বুধবার আমাদের বাড়ি থেকে ডাক্তার দেখানোর জন্য আমার ছোট খালার বাড়িতে এসেছিলাম। কালকে ডাক্তার দেখিয়েছিলাম৷ আজকে আমরা আমাদের বাড়িতে চলে যাবো। আমাদের বাড়ি সৈয়দপুর থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরে৷ সৈয়দপুর থেকে ভেঙ্গে ভেঙ্গে যেতে হয়। সৈয়দপুর থেকে আমাদের বাসা যেতে ৩-৪ ঘন্টা সময় লাগে।

received_836468777316215.jpeg
location: https://w3w.co/stingiest.pallid.submerges

জুমার নামাজ পড়ে বের হতে হবে না৷ নাহলে রাস্তায় জুমার নামাজের সময় হয়ে যাবে৷ আমরা দুপুরে ছোট খালার বাসায় খাইলাম। এরপর আমাদের বাড়ির উদ্দেশ্য রওয়ানা দিলাম। আমরা গেটলক বাসে করে সৈয়দপুর থেকে রংপুরের উদ্দেশ্য রওয়ানা দিলাম। গেটলক বাসে সৈয়দপুর থেকে রংপুর যেতে ৪০-৫০ মিনিট সময় লাগে। গেটলক বাস গুলো পথে যেতে কোথাও থামে না। তাই সময় কম লাগে।

received_630055138226152.jpeg
Location: https://w3w.co/stingiest.pallid.submerges

রংপুরে বাস থেকে নেমে আমি ও আমার মা বাংলাদেশ ব্যংকের কাছে গেলাম৷ ঐখান দিয়ে একটি রাস্তা আছে৷ মহীপুর ঘাট পেরিয়ে কাকীনা যেতে হয়। কাকীনা থেকে হাতিবান্ধা যেতে হয়৷ হাতিবান্ধা থেকে আবার আমাদের বাড়িতে যেতে হয়৷ আমরা বাড়ি গিয়ে পৌঁছালাম সন্ধ্যার আগে।

received_740761473893676.jpeg
location: https://w3w.co/stingiest.pallid.submerges

বাড়িতে গিয়ে হাতমুখ ধুয়ে নিলাম৷ এরপর আমার ছাগল গুলোকে ঘরে ঢুকালাম৷ মূরগী খাঁচার দরজা লাগিয়ে দিয়ে পড়তে বসলাম৷ দুইদিন ধরে পড়াশোনা হয় নি৷ আজকে রাত ১১ পর্যন্ত ১ টানা পড়তে হবে৷ নাহলে আব্বু রাগ করবে৷

received_1108522150044241.jpeg
location: https://w3w.co/stingiest.pallid.submerges

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য,@rafi006
Sort:  
 2 years ago 

সুন্দর ডায়েরি লিখেছন। রাস্তার পাশের স্কুলটা সুন্দর। ফুলটার নাম কি?

সুন্দর দিন কাটিয়েছেন। আপনার উপস্থাপনটি অসাধারণ হয়েছে।

সুন্দর একটি ডায়েরি গেম। জবা ফুলের ফটোগ্রাফিক অনেক ভালো হয়েছে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 61137.27
ETH 2383.64
USDT 1.00
SBD 2.52