#Club5050 | The Diary Game Season 3 (21-09-2022)

in Steem Bangladesh2 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা, আমি @rafi006
From #Bangladesh.
আমি ভালো আছি। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন আল্লাহ তাআলা রহমতে।

আজ সকাল ৬ ঘঠিকায় ঘুম থেকে উঠেছিলাম৷ ঘুম থেকে উঠে ফজরের নামাজ আদায় করলাম। তারপর বাইরে হাটতে বের হয়েছিলাম৷ প্রায় ১ ঘন্টা হাটাহাটি করার পর বাড়িতে চলে আসলাম। এরপর মূরগী গুলোকে খাঁচা থেকে বের করলাম। এরপর মূরগী গুলোকে খাবার দিলাম। এরপর ছাগল গুলোকে ঘর থেকে বের করে বাইরে খুটির সাথে বেঁধে রাখলাম৷ তারপর ঘাস খেতে দিলাম৷ এরপর গরু গুলোকে গোয়াল ঘর থেকে বের করে বাইরে গাছের সাথে বেঁধে রাখলাম। তারপর গরু গুলোকেও ঘাস খেতে দিলাম। এরপর গাছ গুলোতে পানি দিলাম৷ আমাদের টিউবওয়েল থেকে পানি চেপে চেপে গাছে পানি দিতে হয়৷ এটি একটি কষ্টসাধ্য কাজ৷ আমাদের পেয়ারা গাছে নতুন ফুল আসছে৷ তাই পেয়ারা গাছে বেশি বেশি পানি দিতেছি৷ যেন বেশি পেয়ারা ধরে। এর পর পড়তে বসলাম। সকাল ৮.৩০ মিনিট পর্যন্ত বই পড়লাম। সকাল ৯ টার সময় আমার মা আমাকে ভাত খাইতে দিলেন৷ এরপর হাতমুখ ধুয়ে নিলাম৷ এরপর স্কুলের ড্রেস পরিধান করলাম। তারপর সাইকেল নিয়ে স্কুলে চলে গেলাম। স্কুলে গিয়ে পৌঁছাতে সকাল ১০.২৫ বেজে গেলো।

IMG_20220922_192659.jpg
location: https://w3w.co/pillows.recreates.tackled

সকাল ১০.৩০ থেকে ক্লাস আরম্ভ হলো৷ ৪ টি ক্লাস করা পর দুপুর ১.৩০ এ টিফিনের বিরতি দিলো৷ টিফিনে আমি স্কুলের বাইরের একটি দোকান থেকে বিস্কুট ও কলা কিনে খাইলাম৷ এরপর স্কুলে এসে পানি খাইলাম। এরপর কিছুক্ষণ হাটাহাটি করলাম৷ দুপুর ২.৩০ টার সময় আবার ক্লাস শুরু হলো৷ টিফিনের পর তিনটি ক্লাস হয়ে আমাদের স্কুল ছুটি দিলো।

IMG_20220922_192716.jpg
location: https://w3w.co/pillows.recreates.tackled

সাইকেল চালিয়ে বিকাল ৪.২০ এ বাড়িতে আসলাম। তারপর বাড়িতে এসে আছরের নামাজ আদায় করলাম। আমার বিকাল ৫ টার সময় প্রাইভেট আছে৷ আমি সাইকেল চালিয়ে প্রাইভেট পড়তে গেলাম৷ প্রায় ১ ঘন্টা প্রাইভেট পড়ে সন্ধ্যায় বাড়িতে চলে আসলাম। বাড়িতে এসে গরু-ছাগল ও মূরগী গুলোকে ঘরে ঢুকালাম। এরপর আমাকে মা নাস্তা খাইতে দিলেন৷ নাস্তা খেয়ে আমি বই পড়তে বসলাম।

IMG_20220922_192757.jpg
location: https://w3w.co/pillows.recreates.tackled

রাত ১০ টা পর্যন্ত বই পড়লাম। আমি প্রতিদিন রাত ১০ টা পর্যন্ত বই পড়ি। রাত ১০.৩০ মিনিটে বাবা-মা ও আমি একসাথে রাতের খাবার খাইলাম। এরপর আমি কিছুক্ষণ ফেসবুক চালাইলাম। আমি রাত ১২ টায় ঘুমিয়ে পরলাম।

IMG_20220922_192819.jpg
location: https://w3w.co/pillows.recreates.tackled

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি পড়ার জন্য,@rafi006
Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub75 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Total words337
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60773.82
ETH 2378.63
USDT 1.00
SBD 2.57