The || 14th-October-2023steemCreated with Sketch.

in Steem Bangladesh10 months ago

আমার প্রতিদিনের রুটিন

আমি প্রতিদিন সকাল ৮-৯ টায় ঘুম থেকে উঠি৷ এরপর আমি বাড়িতে থাকি কখনও আবার কখনও জমি দেখতে যাই৷ আমি সকালে নিজে চা বানিয়ে খাই৷ অনেক সময় আমার মা বানিয়ে দেয়৷ আমার দুই ছেলে মেয়ে৷ আমার ছেলের বয়স ৫ বছর৷ তাকে মাদ্রাসায় ভর্তি করিয়ে দিয়েছি৷ আর মেয়ের বয়স ৩ মাস। তাদেরকে নিয়ে আমি সারাদিন পার করি।

আমার বাড়িতে সুপারি গাছ, বাঝ ঝাড়, জমি রয়েছে৷ আমি সে গুলো দেখাশোনা করি৷ আমার আর কোন কাজ নেই৷ আমি কাজকর্ম করি না৷ কাজ করতে ভালো লাগে না৷

মাঝে মাঝে বাজারে যাই৷ বন্ধুদের সাথে আড্ডা দেই৷ আমার ছোট বেলার অনেক বন্ধু আছে৷ তারা সবাই চাকরি করে। আমি এ শুধু বেকার৷

ছোট বেলা থেকে আমি পর উপকারী। আমি যেকোন মানুষের বিপদের এগিয়ে যাওয়ার চেষ্টা করি। মানুষ বিপদে আপদে আমাকে ডাকেন৷ আমি সব সময় ফ্রী থাকি৷ তাই সবাই যে কোন কাজে আমাকে দ্রুত পেয়ে যায়৷ আমি মটর সাইকেল পছন্দ করি৷ আমি প্রায় সময় মোটরসাইকেল নিয়ে এখানে ওখানে গিয়ে থাকি৷ মটর সাইকেল চালাচ্ছি আজ প্রায় ১৫-১৬ বছর হচ্ছে৷ আমি মটর সাইকেল চালাতে পারদর্শী হয়ে উঠেছি৷ আমি দেখে শুনে মোটরসাইকেল চালাই।

1000001833.jpg

1000001832.jpg

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.032
BTC 59087.19
ETH 2580.56
USDT 1.00
SBD 2.47