The diary game | A rainy day with no outdoor activities by @pea07

in Steem Bangladesh2 years ago

আমার ডায়েরী


১৪ সেপ্টেম্বর ২০২২
বুধবার


আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। আজকে আমি আপনাদের সাথে আমার সারা দিন যেভাবে অতিবাহিত করেছি তার কিছু অংশ তুলে ধরবো।

20220914_140943.jpg
বৃষ্টির ফোঁটা

গতকাল রাত থেকেই বৃষ্টি হওয়ার কারণে আজ ঘুম থেকে উঠতে একটু দেরি হয় এবং ঘুম থেকে ওঠার পরেও দেখি বৃষ্টি হচ্ছে। যদিও একটা কাজে সকালে আমার বাইরে বের হওয়ার কথা ছিলো কিন্তু বৃষ্টির কারণে আমি বাইরে যেতে পারিনি। তাই নিজে হাতে এক কাপ চা বানাই। আমি আজকে কফি খেতে চেয়েছিলাম কিন্তু বাসায় কোনো কফি ছিল না। খাওয়া শেষে স্টীমিটে লগইন করি এবং বন্ধুদের করা পোস্টগুলো দেখি। তারপর একটি আর্ট কনটেস্টের জন্য স্টেপ বাই স্টেপ ড্রইং এর ছবি তুলি। ছবিটিতে একটি গ্রামীন দৃশ্য তুলে ধরা হয়েছে। একটি করে ঘর, তাল গাছ, পুকুর, আকাশ এসব নিয়ে ছবিটি আঁকা হয়েছে।
তারপর বৃষ্টি শেষে, আমি আমার বারান্দা বাগানে যাই। সেখানে গিয়ে কিছু ছবি তুলি। গাছের পাতায় বৃষ্টির ফোঁটা খুব সুন্দর দেখাচ্ছিল। আমি আমার চাইনিজ বাঁশ গাছের পাতায় বৃষ্টির পানির ফোটার কয়েকটা ছবি তুলি।

20220914_140946.jpg
বৃষ্টির ফোঁটা

তারপর দুপুরের খাওয়া দাওয়া করি। সারাদিন ধরে বৃষ্টি হচ্ছে তাই দুপুরে খাওয়ার পর একটু ঘুমাতে যাই আমি। বৃষ্টির কারণে বাহিরে যেতে না পারায়, সন্ধ্যার পর বাহির থেকে ফুচকা আনা হয় তারপর আমি ফুচকা গুলোকে রেডি করি। তারপর দুই ধরনের টক দিয়ে আমরা সবাই ফুচকা গুলো খাই।

20220914_190945.jpg

20220914_191440.jpg


20220914_191449.jpg


ফুসকা

ফুচকা খাওয়া শেষে আমি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লগইন করি। লগইন করার সাথে সাথে দেখি আমার প্রিয় একটি গ্রুপের লাইভ শুরু হয়ে গেছে। এটি একটি জামদানি শাড়ির গ্রুপ। অনলাইন গ্রুপ হলেও এটি একটি বিস্বস্ত গ্রুপ। এখানে প্রতারিত হওয়ার কিংবা বেশী দামে কমদামী প্রোডাক্ট বিক্রির মত কাজ তারা করেন না। এই গ্রুপে তাঁতির হাতে বানানো অরিজিনাল জামদানীর শাড়ি বিক্রি করা হয়। ষাট কাউন্ট, আশি কাউন্ট এমনকি ১২০ কাউন্টারে শাড়িও পাওয়া যায়। যেগুলোর দাম সাড়ে তিন হাজার থেকে শুরু করে এক থেকে দেড় লাখ পর্যন্ত। সেখান থেকে আমি একটি শাড়ির স্ক্রীনশট নিয়ে রাখি। এই শাড়ির দাম সাড়ে ছয় হাজার টাকা এবং আজকের লাইভের সর্বনিম্ন দামের শাড়ি এটি।

Screenshot_20220914-224555_Facebook.jpg
জামদানী শাড়ি

লাইভ দেখা শেষ করে রাতের খাবার খাই। রাতের খাবার শেষ আবার কিছুক্ষণ ফোনে সময় কাটাই। তারপর ঘুমাতে যাই।

এসবের মাঝেই আমার সময় কেটে যায়।

সবাইকে ধন্যবাদ লিখাটি পড়ার জন্য

শুভেচ্ছান্তে,

@pea07

Sort:  

Congratulations, your post has been upvoted by @campingclub Community Curation Trail. Many Thanks for Witness Vote! Best Regards Camping Club Steemit Community on Steem With that in mind, happy blogging
CCS
Manually curated by @visionaer3003
https://steemlogin.com/sign/account-witness-vote?witness=visionaer3003&approve=1
https://steemitwallet.com/~witnesses

 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub100 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Total words355
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

ভালো একটি দিন কাটিয়েছেন। শাড়ির তো অনেক দাম এত টাকা দেড় লাখ।

 2 years ago 

জামদানী শাড়িগুলো দামীই হয়। দেশের ঐতিহ্য এই জামদানী শাড়ি। আপনাকেও ধন্যবাদ।

 2 years ago 

Wc

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60773.82
ETH 2378.63
USDT 1.00
SBD 2.57