Steem Bangladesh Contest : The Diary Game |29 June 2022| by @pea07

in Steem Bangladesh2 years ago

আসসালামু আলাইকুম,

কেমন আছেন আপনারা সবাই? আশা করি ভালো আছেন। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ।
আমি আমি আমার সারা দিনের ডায়েরী আপনাদের সাথে শেয়ার করবো।

20220629_103711.jpg

২৯/০৬/২০২২ [বুধবার]

গতকাল রাতে বেশ দেরী করে ঘুমানোর কারণে সকালে ঘুম ভাঙতে দেরী হয়েছে আজকে। ঘুম থেকে উঠেই দেখি বাইরে বৃষ্টি হচ্ছে।
প্রতিদিন ঘুম থেকে উঠে সর্বপ্রথম যে কাজটি আমি করি সেটি হলো আমার বারান্দায় গিয়ে আমার গাছগুলোকে দেখে আসি। আজকে সকালে বারান্দায় গিয়ে দেখি গত রাতের বৃষ্টিতে আমার "স্পাইডার লিলি" গাছের ফুলসহ মুকুল ভেঙে গেছে। এই ফুলগুলোর ঘ্রাণ আমার খুব পছন্দ। গাছটা ভেঙে যাওয়ায় বেশ খারাপ লেগেছে আমার।


স্পাইডার লিলি

স্পাইডার লিলি গাছ ভেঙে গেলেও বাকীগাছগুলো ভালো ছিল এবং মস রোজ গাছে ফুল ফুটে ছিলো। হলুদ এবং গোলাপী রং এর। সেগুলো বেশ প্রাণবন্ত দেখাচ্ছিল।


মসরোজ

Location :JJHH+X6 Dinajpur

তারপর ফ্রেশ হয়ে সকালের নাস্তা খেয়ে নামমাত্র পড়াশোনা(😑) পড়াশোনা করে ফোনে সময় অপচয় করলাম। আমার আজকে একটা পরীক্ষা ছিল কিন্তু সকালেই আমি পরীক্ষাটা না দিব না বলে মনঃস্থির করে ফেলেছিলাম তাই পড়ি নি।


তারপর দুপুরে আমি বড় আপুর বাসায় গিয়েছিলাম। আপুর বাসা দিনাজপুর রেল স্টেশনের খুব কাছেই। সেখানে গেলে উপর থেকে ট্রেন চলাচল দেখা যায়। দেখতেও বেশ ভালো লাগে।


দিনাজপুর রেলস্টেশন

Location :JJHM+PJV, Station Rd, Dinajpur


আপুর বাসা থেকে বাসায় ফেরার সময় একুরিয়ামের দোকানে গিয়ে এক প্যাকেট রঙিন (বিভিন্ন কালারের) পাথর কিনে বাসায় ফিরেছি। এগুলো মূলত সবাই একুরিয়ামে ব্যবহার করে তবে আমি গাছের সৌন্দর্য বাড়াতে গাছের নীচে দিয়েছি।

20220629_204413.jpg



রঙিন পাথর

Location

বাসায় ফিরে কিছুক্ষণ ঘুমিয়ে ছিলাম যে সময়টা আমার পরীক্ষা দেওয়ার কথা ছিল(🙈)। তারপর ঘুম থেকে উঠে সন্ধ্যার পর কফি খেলাম। ইন্সট্যান্ট হোয়াইট কফি আগে বাসায় খাওয়া হয় নি, আজকেই প্রথম বানালাম। আগে অবশ্য ক্রিম-ই ওয়াইট কফি খেয়েছি।



20220629_192905.jpg


তারপর কিছুক্ষণ মোবাইলে সময় কাটালাম এবং পড়লাম। পড়া শেষে রাতের খাবার খেয়ে আমার প্রিয় ফল "বুনো কাঁঠাল" ভর্তা খেলাম এবং এই পোস্টটি লিখে শেষ করলাম।


রঙিন পাথর

Location: JJHH+X6 Dinajpur


ডিভাইসSamsung Galaxy A12
ফটোগ্রাফার@pea07

এই কনটেস্ট এ অংশগ্রহণ করার জন্য আমি আমন্ত্রণ জানাই

@artiztic
@e-lomilo
@misbah95
@jannatmou

ধন্যবাদ সবাইকে


Sort:  
 2 years ago 

ধন্যবাদ কফিতে অনেক সাধ

 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub100 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

সুন্দর একটি দিন পার করেছেন।রেলওয়ে স্টেশন পিকটা অনেক সুন্দর লাগতেছে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ওহ বুনো কাঁঠাল এর ভর্তা দেখে খুব লোভ লাগলো ।দিনটি ভালই কাটিয়েছেন ।ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ।

 2 years ago 

স্পাইডার লিলি

এই ধরণের ফুল প্রথম দেখলাম। আপনি কি ফুল খুবই পছন্দ করেন? রেল লাইনের ছবিটা আমার কাছে খুবই ভালো লাগছে।

 2 years ago 

@toufiq777 ভাইয়া,
ধন্যবাদ। আমার ফুল খুবই পছন্দ। বিশেষ করে বুনো ফুল।

Hi friend, i can see you really enjoyed your day, i love those flowers and the drink im seeing, keep steeming and i wish you the very best.

 2 years ago 

Thank you so much dear.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 63916.19
ETH 3461.93
USDT 1.00
SBD 2.50