#club100| Betterlife - The Diary Game | 24- 08 - 2022

in Steem Bangladesh2 years ago

আমার ডায়েরী


২৪ আগস্ট ২০২২
মঙ্গলবার


আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে আমার ডায়েরী শেয়ার করবো। আশা করি আপনাদের সবার ভালো লাগবে।

20220825_112621.jpg


আমি গতপরশু আমার গ্রামের বাড়িতে এসছি তাই বর্তমানে আমার ডেইলি রুটিনে অনেক পরিবর্তন এসেছে। আমি ঘুম থেকে উঠেছি অনেক দেরীতে। ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নাস্তা করি। নাস্তা শেষে নিজেই চা বানাই। সবাইকে চা দেই। চা পান করে আমার ভাই অফিসে চলে যায়। চা পান শেষে সবাই বলেছে চা ভালো বানিয়েছি আমি। চা পান করা শেষে আমি এবং মা বসে কিছুক্ষণ গল্প করি। তারপর আমি সামাজিক যোগাযোগ মাধ্যম মেসেঞ্জারে আমার বড় বোনেকে কল দেই। তার সাথে ২ ঘন্টারও বেশি সময় ধরে কথা বলি।

Screenshot_20220824-113142_Messenger.jpgW54H+QPF

কথা বলা শেষে আমার ফোনটি চার্জে দিই। আমরা সাড়ে এগারোটা পর্যন্ত কথা বলি। গ্রামে লোডশেডিং অনেক বেশী আবার গরমও খুব।তাই কথা বলা শেষে বাইরে গিয়ে বসি।


আমি দুপুরে খাওয়ার পর রেস্ট নিয়ে রেডি হই। আমি আমার আমার ভাই বেড়াতে যাব। ভাই অফিস থেকে ফিরতে ফিরতে প্রায় পাঁচটা। তারপর সে রেডি হয় আর আমরা বের হই। আমাদের গ্রামে অটোরিকশায় যাতায়াত করে সবাই। আমরাও একটি অটোরিকশায় করে যাই। অটোরিকশায় বেড়াতে ভালোই লাগে।

20220824_173204.jpgW54H+QPF

আত্মীয়বাড়ি যেতে যেতে প্রায় সন্ধ্যা হয়ে গিয়েছিল। সেখানে গিয়ে গোধূলী বেলার ছবি তুলি কিছু। পড়ন্ত বিকেলে ছাদের বসে বাচ্চাদের সাথে গল্প করি। বাচ্চাদের সাথে সময় কাটাতে আমার বেশ ভালোই লাগে। ছাদে কিছু গাছ লাগানো আছে দেখতে পেলাম। একটা লেবু গাছ সহ কিছু ফুলের গাছ। গোলাপী রল এর মস রোজও দেখলাম। বিকেলে ফুরফুরে বাতাসে সেখানে বসে কথা বলতে ভালোই লাগছিল কিন্তু সন্ধ্যা হয়ে যাওয়ায় আমরা সবাই নীচে নেমে আসি।

W54H+QPF

গল্প করা শেষে সন্ধ্যার পর জন্মদিনের কেক কাটা হয়। আজকে আমার ভাবীর জন্মদিন তাই আমরা তাকে সারপ্রাইজ দেওয়ার জন্য কেক নিয়ে তাদের বাড়িতে গিয়েছিলাম। কেক কাটার সময় সেখানে কারেন্ট ছিল না তাই আমরা চার্জার লাইটের সাহায্যে সেখানে কেক কাটা শেষ করি এবং সবাই মিলে গল্প করি।

20220824_190551.jpg
W54H+QPF

তারপর রাতের খাবার খাই, রাতের খাবার খাওয়া শেষে আমরা বাড়ি ফিরে আসি। বাড়িতে আসতে আসতে আমাদের রাত ১০ টা বেজে যায়। বাড়ি এসে ফ্রেশ হয়ে আমি কিছুক্ষণ বন্ধুদের সাথে কথা বলি। স্টীমিটে লগ ইন করে সেখানে কিছু পোস্ট পড়ি। বন্ধুদের সাথে কথা বলা শেষে ঘুমিয়ে যাই।

এভাবেই আমার সারাদিন কেটে যায়।

সবাইকে ধন্যবাদ লিখাটি পড়ার জন্য

শুভেচ্ছান্তে,

@pea07

Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub100 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Delegation


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66745.34
ETH 3326.92
USDT 1.00
SBD 2.71