Steem Bangladesh Contest : Photography by @pea07

in Steem Bangladesh2 years ago (edited)
আমার ফটোগ্রাফি

১৭ সেপ্টেম্বর ২০২২
মঙ্গলবার


আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন? আছেন আশা করি সবাই ভাল আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে আমার সম্প্রতি তোলা কিছু ছবি শেয়ার করব। আশা করি আপনাদের সবার পছন্দ হবে। চলুন শুরু করি,

20191006_152257.jpg
লোকেশন -Dinajpur-Bochaganj-Pirganj Road, Bochaganj

আমি ভালো ফটোগ্রাফার নই তবে আমি ছবি তোলা শিখছি, প্রতিনিয়ত শিখছি। আজকে প্রথমে আমি যে ছবিটি শেয়ার করব সেটি আমার তোলা বেস্ট ছবি।এটি একটি ব্রীজের ছবি যেটি দিনাজপুর - সেতাবগঞ্জ রোডে অবস্থিত। এই ব্রীজের পাশেই রয়েছে গজারি বন। এই বন দেখতে গিয়েই মূলত ছবিটি তুলেছি। ব্রীজটির মাধ্যমে বিভিন্ন মালবাহী ট্রাক ভারত থেকে বাংলাদেশের রাজধানীতে যায়।ব্রীজটির নীচে একটি ডেমও রয়েছে। এখানে জেলেরা প্রতিদিনই মাছ ধরে। পুঁটি, টেংরা এবং শোল মাছ বেশী পাওয়া যায় এই নদীটিতে।


20220721_161811.jpg
লোকেশন -HJ2C+MM9, Tajpur, Auliapur

উপরের ছবিটি হল একটি পুকুরের, শাপলা পুকুর। এই পুকুরের এক পাশে অনেক লাল শাপলা ফুটে রয়েছে। এই পুকুরের শাপলা ফুলে হাত দেওয়া নিষেধ। এটি দিনাজপুর শহরের অন্যতম পর্যটন কেন্দ্র 'রাম-সাগর' এ প্রবেশের পূর্বে অবস্থিত। এই পুকুরটি খোলা জায়গায় হওয়ায় এটি সবার চোখে পরে দ্রুত।


20220920_174209.jpg
লোকেশন -JJ8J+JF Dinajpur

এটি একটি গ্রামীণ দৃশ্য যেখানে ছনের এবং বাঁশের চাটাই-এর বেড়ার সাহায্যে বসার জন্য জায়গা বানানো হয়েছে। এটি একটি ক্যাফে। দিনাজপুর শহরের বড় মাঠে অবস্থিত। ক্যাফের নাম হলো 'সীমান্ত ক্যাফে' যার পূর্বের নাম ছিল 'কৃষ্ণকলি'। বড় দীঘির ধারে এমন সুন্দর ছাউনিতে বসে সময় উপভোগ করতে বেশ ভালো লাগে আর সবুজ ঘাস তো আছেই প্রাকৃতিক কার্পেট হিসেবে।


20220920_174441.jpg
লোকেশন -JJ8J+JF Dinajpur

এই ছবিটিও আমার বেশ প্রিয় ছবি। ছবিটি কয়েকদিন আগে দিনাজপুরের বড়মাঠ নামক জায়গা থেকে তুলেছি। মূলত এটি একটি ফটোসেশান পয়েন্ট। দুটি পাশাপাশি তাল গাছকে হার্ট সেইপ দিয়ে সেলফি পয়েন্ট বানানো হয়েছে। সবাই সেখানে দাঁড়িয়ে ছবি তোলে।


20220919_103946.jpg
লোকেশন -JJJP+GC8, Station Rd, Dinajpur 5200

এই ছবিটার ফুলের নাম আমি জানি না। রাস্তার ধারে ফুটে ছিল। ছবিটি তুলে এক বন্ধুকে এই ফুলের নাম জিজ্ঞেস করলে সে বলে এটি দোপাটী ফুল। পরে আমি গুগলে সার্চ করে জানতে পারি এটি আসলেই দোপাটি ফুল। গাঢ় গোলাপি রং এর ফুলটি বেশ চমৎকার দেখতে।


DeviceSamsung galaxy A12
Photographer@pea07
LocationJJHH+X6 Dinajpur

Thanks everyone for reading my post

Regards

@pea07

Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

Club StatusClub100 ✅
plagiarism-free
#steemexclusive
Verified user
Bot-free
Total words334
Delegation
#Burnsteem25


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

TEAM 4 CURATORS

Congratulations!
This post has been upvoted through steemcurator07.
We support quality posts anywhere and any tags.
Curated by : @deepak94

amazing.gif

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64024.15
ETH 3515.24
USDT 1.00
SBD 2.55