🎻Steem Bangladesh contestcontest:music // 30% beneficiaries goes to @hive-138339#club5050

in Steem Bangladesh2 years ago

হ্যালো
আমার প্রিয় বন্ধুরা
আমি @parvag09 🇧🇩 বাংলাদেশ থেকে

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে আমি ভালোবাসি।Steem Bangladesh Contest : Art, photography, music, poetry, creative writing প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি আজকে আমি একটি গান আপনাদের সামনে উপস্থাপন করবো তাহলে চলুন শুরু করা যাকঃ---------------------------

আমার গানটির নাম হলোঃ কেন পিরিতি বাড়াইলারে বন্ধু, ছেড়ে যাইবা যদি।


Source

Devicerealme c15
Click@parvag09

🎶 গানের রিলিক্স🎶

কেনো পিরিতি বাড়াইলারে বন্ধু,
ছেড়ে যাইবা যদিঃ--------------(২)

কেমনে রাখিবো তোর মন, আমার
আপন ঘরে বাধিরে বন্ধু,ছেড়ে যাইবা যদি।

কেন পিরিতি বাড়াইলারে বন্ধু ছেড়ে যাইবা যদি।

পাড়া পড়শি বাদী আমার,,,,,,, বাদী কালো নদী।
ও ও পাড়া পড়শি বাদী আমার,,,,বাদী কালন নদী।

মরম-জ্বালা সইতে নারী
দিবা নিশি কাঁদিরে বন্ধু, ছেড়ে যাইবা যদি।
কেন পিরিতি বাড়াইলারে বন্ধু,
ছেড়ে যাইবা যদি।

কারে কি বলিব আমি নিজেই অপরাধী,
ওও কারে কি বলিব আমি নিজে অপরাধী।

কেঁদে কেঁদে চোখের জলে বাহাইলাম নদী রে বন্ধু,
ছেড়ে যাইবা যদি।

কেন পিরিতি বাড়াইলারে বন্ধু, ছেড়ে যাইবা যদি।

পাগল আব্দুল করিম বলে এ এ, হলো এ কী ব্যাধি।
ও ও পাগল আব্দুল করিম বলে এ এহলো এ কী ব্যাধি।

তুমি বিনে এ ভুবনে, কে আছে ঔষধি রে বন্ধু।
ছেড়ে যাইবা যদি।
কেন পিরিতি বাড়াইলারে বন্ধু,
ছেড়ে যাইবা যদি,
কেন পিরিতি বাড়াইলারে বন্ধু, ছেড়ে যাইবা যদি।

এই ছিল আমার আজকের মিউজিক পোস্ট। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। সকলের সুস্বাস্থ্য এবং মঙ্গল কামনা করি সকলে ভালো থাকবেন।

Steem Bangladesh Contest : Art, photography, music, poetry, creative writing এই প্রতিযোগীতায় অংশ গ্রহণ করতে অন্যদেশের দুজন বন্ধু বন্ধুকে বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি@hidayat96 এবং @yeri52 আশা করি আপনারা দুজন এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।

🙏 সবাইকে ধন্যবাদ 🙏

Sort:  

Great effort! Your post has been curated by "Arts Curator". I appreciate your efforts, keep making quality posts and get a chance to win a vote from our Curation team.

Darby_and_shire_marketing_inc._3.png

 2 years ago 

বাহ্!
সুন্দর গেয়েছেন ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপু

Muchas gracias por la invitacion

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56652.41
ETH 2407.11
USDT 1.00
SBD 2.33