📕Steem Bangladesh contest:-The diary game📕//30% beneficiaries goes to @hive-138339 #club050

in Steem Bangladesh2 years ago

হ্যালো
আমার প্রিয় বন্ধুরা
আমি @parvag09 🇧🇩 বাংলাদেশ থেকে

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে আমিও ভাল আছি।Steem Bangladesh Contest : Life & Humanity - including the Diary Game, acts of kindness, charity... এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি। আজকে আমি আমার ডায়েরি নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। তাহলে চলুন দেরী না করে শুরু করা যাকঃ-----------------

IMG_20220412_192143.jpg
Source

Devicerealme c15
Click@parbag09

🌅সকাল🌅

IMG_20220412_195333.jpg
Source

সবাইকে জানাই পবিত্র রমজানের শুভেচ্ছা এবং অভিনন্দন। আজ রোজ মঙ্গলবার পবিত্র রমজান মাসে আমরা মুসলমান সাধারণত রোজা রেখে থাকি। আমরা যেহেতু মুসলমান তাই আমাদের রোজা অবশ্যই রাখতে হবে, আর রোজা রাখা হলো ফরজ। তাই আমরা রোজা রাখার জন্য সেহরি খেয়ে থাকি। আমি যেহেতু সেহরি খাওয়ার সময় কতটা টের পাই না তাই আমি মোবাইল ফোনে এলাম দিয়ে থাকি। তারপরও আমি ঘুম থেকে উঠলাম উঠে সেহরী খেয়ে নিলাম আনুমানিক ৯ টার সময় ঘুম থেকে উঠলাম। উঠে দুই থেকে তিনটা বন্ধুর সাথে কিছুক্ষণ গল্প করলাম।

🏜️দুপুর🏜️

IMG20220412132620.jpg
Source

তারপর আমরা চলে গেলাম আমাদের এলাকার পাশে সেখানে রয়েছে দেওয়ানির পুল। এই দেওয়ালির পুল সাধারণত ২০০ বছর আগের এখন এটা প্রায় ধ্বংষের পথে। তারপর সেখান থেকে বাড়ির পথে রওনা দিলাম,গোসল করে একটু বিশ্রাম নিলাম।

IMG20220412131205.jpg
Source

তারপর সেখান থেকে বাড়ি আসার পর দেখি কেউ নেই। তাই বাড়িতে গিয়ে একটু বিশ্রাম নিলাম।তারপর আছরের আযানের পর ঘোরাঘুরি করার জন্য একটু বাইরে গেলাম বন্ধুদের সাথে বেশ কিছুক্ষণ ঘোরাঘুরি করার পর আবার বাড়ির পথে ফিরে আসলাম।

📸বিকাল📸

IMG_20220412_195304.jpg
Source

বাড়ি ফেরার পথে এমন একটি দৃশ্য দেখলাম। সেই দৃশ্যটি ক্যামেরাবন্দি করলাম মনে হচ্ছে ছবি কথা বলে এরকম একটি দৃশ্য। স্বামী-স্ত্রী দু'জনেই ভিক্ষা করে স্বামীর চোখ অন্ধ মহিলাটি তার স্বামীকে মানুষের দ্বারে দ্বারে নিয়ে ঘুরে বেড়ায়। সেই দৃশ্যটি আমি পিছন থেকে কোনরকম ক্যামেরাবন্দী করে নিই। তারপর সেখান থেকে বাড়ি ফিরে আসি বাড়ি আসার পর মা বলল একটু চাষাবাদকৃত অর্থাৎ নেপিয়ার ঘাস নিয়ে।

IMG20220412142629.jpg
Source

আমি বললাম যে আর কয়েক মিনিট আছে ইফতারের মা বললো এখনো অনেক সময় আছে যা নিয়ে আয়। তাড়াহুড়া করে নেপিয়ার ঘাস নিয়ে আসলাম এবং ওজু করে ইফতারি খাওয়ার জন্য বসে পরলাম। ইফতারি করার পর মসজিদে নামাজ পড়া উদ্দেশ্যে চলে গেলাম।

এই ছিলো আমার আজকের পোস্ট। আশা করি আপনাদের সবার ভালো লাগবে। সকলের সুস্বাস্থ্য এবং মঙ্গল কামনা করি সবাই ভালো থাকবেন।

Bangladesh Contest : Life & Humanity - including the Diary Game, acts of kindness, charity... এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি আমার ভিন্ন দেশের দুজন বন্ধুকে @bangmimi এবং @bossj23আশা করি আপনারা দুই জন অংশগ্রহণ করবেন।

🙏🙏সবাইকে ধন্যবাদ🙏🙏

Sort:  

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

plagiarism-freeYES
#steemexclusiveYES
#club5050YES
#club75NO
#club100NO
Verified userYES
Bot-freeYES


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @sohanurrahman

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

ধন্যবাদ

 2 years ago 

অনেক সুন্দর ছিলো আপনার দিনটি। ছবিগুলো সুন্দর হয়েছে।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 

Fresh guy...... Your diary game is wow... And please what's sehri?

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন।দেখে খুব ভালো লাগলো, আপনার জন্য শুভকামনা রইল ্

 2 years ago 

ধন্যবাদ বড় ভাই

 2 years ago 

আপনি ডায়েরি পড়ে বেশ ভাল লাগল ভাই। প্রত্যেকটি মুসলিম ভাই বোন আমাদের রোজ রাখা ফরজ।আপনার সারাদিনের ডায়েরি পড়ে বেশ ভাল লাগল আপনার জন্য শুভ কামনা রইল ধন্যবাদ ভাই।

 2 years ago 

ভাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার এই সুন্দর ডাইরিটি উপভোগ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64261.31
ETH 2787.80
USDT 1.00
SBD 2.66