🎤🎶Steem Bangladesh contest:- Music 🎤🎶 30% beneficiaries goes to @hive-138339 club75

in Steem Bangladesh2 years ago (edited)

হ্যালো
আমার প্রিয় বন্ধুরা
আমি @parvag09 বাংলাদেশ থেকে

আশা করি আপনারা সবাই ভাল আছেন আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে আমি ভালো আছিSteem Bangladesh Contest : Art, photography, music, poetry, creative writing এই প্রতিযোগিতায় আমি অংশগ্রহণ করতে যাচ্ছি। তাহলে চলুন দেরী না করে শুরু করা যাকঃ------------------

আমি যে গানটি আপনাদের সামনে উপস্থাপন করতে যাচ্ছি সেই গানটি নাম হলঃ-------

🎶ওরে ও নীল দরিয়া 🎶

Devicerealme c15
Click@parvag09

গানের রিলিক্স

শিল্পীঃ- আব্দুল জব্বার

গীতিকারঃ-মুকুল চৌধুরী

সুরকারঃ-আলম খান

ছায়াছবিঃ- সারেং বউ

হইয়া আমি দেশান্তরী
দেশ বিদেশে ভিড়াই তরী, রে.........

নোঙর ফেলি ঘাটে ঘাটে............(০২)
বন্দরে-বন্দরে।

আমার মনের নোঙর পইরা রইছে, হায় রে............
সারেং বাড়ির ঘরে।

ওরে ও নীল দরিয়া,
আমায় দেরে দে ছাড়িয়া.....

বন্দী হইয়া মনোয়া পাখি, হায় রে.........
কান্দে রইয়া রইয়া।

ওরে নীল দরিয়া,,,,,,,,,,,,

কাছের মানুষ, দূরে থুইয়া......
মরি আমি ধড়পড়াইয়া, রে............ (০২)

দারুন জ্বালা দিবানিশি...............(০২)
অন্তরে- অন্তরে।

আমার এত সাধের মন বঁধুয়া, হায় রে...................
কি জানি! কি করে.।

ওরে সাম্পানের নাইয়া,
আমায় দেরে দে ভিরাইয়া....................

বন্দী হইয়া মনোয়া পাখি, হায় রে..............
কান্দে রইয়া রইয়া।

এই না পথ ধইরা,,,,,,,,,
আমি কতই যে গেছি চইলা।

একলা ঘরে মন বঁধুয়া আমার,,,,,,,,,,,
রইছে পথ চাইয়া।

ওরে ও নীল দরিয়া,,,,,
আমায় দেরে দে ছাড়িয়া...............

এই ছিলো আমার আজকের গানের পোস্ট। আশা করি আপনাদের সবার ভালো লাগবে। সকলের সুস্বাস্থ্য এবং মঙ্গল কামনা করি।

Bangladesh Contest : Art, photography, music, poetry, creative writing এই প্রতিযোগিতায় অংশগ্রহন করতে বিশেষ ভাবে অনুরোধ করছি আমরা ভিন্ন দেশের দুইজন বন্ধুকে @hidayat96 এবং @yeri52 আশাকরি আপনারা দুইজন এই প্রতিযোগিতায় অংশগ্রহন করবেন।

🙏সবাইকে ধন্যবাদ🙏

Sort:  

Hello! You are not in club75 and not even in club5050 now. Please power up to get the curators' support.
alena-vladi, member of Art Curators' team.

 2 years ago 

Steemit-bd তে ২০% বেনিফিসিয়ার দিবেন পরের বার থেকে

 2 years ago 

আমার মনে ছিলো না। ঠিক আছে আর ভূল হবে না।

 2 years ago 

আপনার পোস্টটি বুমিং সাপোর্ট এর জন্য সিলেকশন করা হয়েছে।

 2 years ago (edited)

অনেক অনেক ধন্যবাদ।এতে আমি অনেক খুশি।

 2 years ago (edited)

Nice presentation. Sweet voice, thank you for your participation in the contest.


Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

plagiarism-freeYES
#steemexclusiveYES
#club5050NO
#club75YES
#club100NO
Verified userYES
Bot-freeYES


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61409.80
ETH 3378.90
USDT 1.00
SBD 2.51