🎤🎶Steem Bangladesh contest:-Music🎤🎶20% beneficiaries goes to @steemit-bd #club5050

in Steem Bangladesh2 years ago


হ্যালো

আমার প্রিয় বন্ধুরা

আমি @parvag09 🇧🇩 বাংলাদেশ থেকে

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে আমিও ভাল আছি।Steem Bangladesh Contest : Art, photography, music, poetry এই প্রতিযোগিতায় আমি অংশগ্রহণ করতে যাচ্ছি। আজকে আমি আপনাদের সামনে একটি গান উপস্থাপন করতে যাচ্ছি তাহলে চলুন দেরি না করে শুরু করা যাকঃ----------------------------

🥁🥁গানের রিলিক্স🥁🥁

image.png
Source

🎤চলো বদলে যাই 🎤

Devicerealme c15
Click@parvag09

সেই তুমি কেন এত অচেনা হলে
সেই আমি কেন তোমাকে দুঃখ দিলেম
কেমন করে এত অচেনা হলে তুমি
কিভাবে এত বদলে গেছি এই আমি
ও বুকেরই সব কষ্ট দুহাতে সরিয়ে
চল বদলে যাই
তুমি কেন বোঝোনা,
তোমাকে ছাড়া আমি অসহায় ।
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে
আমার অপরাধ ছিল যতটুকু তোমার কাছে
তুমি ক্ষমা করে দিও আমায় ।
কত রাত আমি কেঁদেছি
বুকের গভীরে কষ্ট নিয়ে
শূণ্যতায় ডুবে গেছি আমি
আমাকে তুমি ফিরিয়ে নাও
তুমি কেন বোঝোনা,
তোমাকে ছাড়া আমি অসহায় ।
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে
আমার অপরাধ ছিল যতটুকু তোমার কাছে
তুমি ক্ষমা করে দিও আমায় ।

যতবার ভেবেছি ভুলে যাবো
আরও বেশি মনে পড়ে যায়
ফেলে আসা সেই সব দিনগুলো
ভুলে যেতে আমি পারিনা
তুমি কেন বোঝোনা,
তোমাকে ছাড়া আমি অসহায় ।
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে
আমার অপরাধ ছিল যতটুকু তোমার কাছে
তুমি ক্ষমা করে দিও আমায় ।

এই ছিল আমার আজকের গানের পোস্ট। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। সকলের সুস্বাস্থ্য এবং মঙ্গল কামনা করি।

Steem Bangladesh Contest : Art, photography, music, poetry এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি দুজন ভিন্ন কমিউনিটি বন্ধুকে @shahin05 এবং @mki111 আশা করি আপনারা দুজনে এই প্রতিযোগিতা তে অংশগ্রহণ করবেন।

সবাইকে ধন্যবাদ

Sort:  
 2 years ago 

Thank you for sharing such an interesting content with us. Stay active – write posts, comment, interact with others and enjoy .

plagiarism-freeYES
#steemexclusiveYES
#club5050YES
#club75NO
#club100NO
Verified userYES
Bot-freeYES


Polish_20201009_015638739.jpg

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

Thanks

hello @parvag09 and @shamimhossain ! This post is not in club5050 .
alena-vladi. member of Art Curators' team.

Screenshot_43.png

Screenshot_44.png

 2 years ago 

Thank you for being right.

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 67167.98
ETH 3674.95
USDT 1.00
SBD 3.76