The Diary Game 3: || 03/09/2021 - Simple day || 2% beneficiaries @bd-charity ||

in Steem Bangladesh3 years ago

IMG-20210904-WA0005.jpg


হ্যালো,আসসালামু আলাইকুম।সবাই কেমন আছেন?আশা করছি সবাই ভালো আছেন,আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে স্টিম-বাংলাদেশ কমিউনিটির জন্য আমি একটি ডায়রি গেইম পোস্ট করছি।আশা করি আমার এই পোস্টটি সবাই পড়বেন এবং নিজেদের মতামত জানাবেন,


আমার সকাল বেলা


IMG-20210904-WA0008.jpg

https://w3w.co/another.extension.wedding

আমাদের বাসার ছাদের ফুলগাছ


সকালে আমার ঘুম ভাঙ্গলো খালামণির ডাকে। এর আগের দিন আমরা দুজনে প্লেন করেছি যে আমরা একটু বের হবো আর বের হওয়ার কারণ হলো আমাদের দুজনের নতুন একটা শখ জেগেছে আর শখটি হলো গাছ লাগানো!!
হ্যা, আমাদের এখন নতুন শখ ই জেগেছে । তাও কোনো কারণ ছাড়াই।সে যাই হোক উঠলাম। উঠে চা নাস্তা খেলাম। খুব ভারি কিছু খেলাম না । একটা স্যান্ডুইচ বানিয়েছি পাউরুটি টোস্ট,ডিম অমলেট আর পেঁয়াজ দিয়ে আর সাথে এককাপ গরম চা।অনেকেই হয়তো ভাবতে পারে এ কেমন মেয়ে যে প্রতিদিন এক কাপ দিয়েই চা খায়!!আসলে এটাই আমার ফেভারিট মগ আর আমি আমার ফেভারিট মগ ছাড়া চা খাই না।খালি ভয়ে থাকি কাজের মেয়েটা কখন জানি আমার এতো স্বাধের মগটা ভেঙ্গে ফেলে।সে যাই হোক,আল্লাহ যা করবে তাই হবে আরকি।


আমার দুপুর বেলা


IMG-20210904-WA0009.jpg

https://w3w.co/another.extension.wedding

আম্মুর হাতের গরুর মাংস রান্না


এরপর বের হবো হবো হবো করতে করতেই আমরা ঘরেই প্রায় বারোটা বাজিয়ে ফেলেছি।এরপর আমরা আমাদের দৈনন্দিন কাজ সেরে দিলাম।মানে হচ্ছে এই যে গোসল টা সেরে নিলাম, এরপর নামাজ পরে নিলাম এরপর সবাই একসাথে বসে গল্প করতে করতে দুপুরের খাবার শেষ করে নিলাম।
এরপর ভাবলাম এখন একটু শুই এরপর না হয় বের হওয়া যাবে।


বিকেল বেলা


IMG-20210904-WA0007.jpg

https://w3w.co/anguished.skills.reinforce

আমার কলেজের দুই তালায় আমার একটি ছবি


এরপর কাকাকে ফোন দিলাম।কাকা মানে একজন আমাদের পরিচিত রিক্সা ড্রাইভার।যার রিক্সা করে আমি একদম ছোট বেলা থেকে যাওয়া-আসা করছি।আরেকটু ডিটেলস এ বললে বলবো আমি ওই কাকার রিক্সা করেই প্রথম স্কুলে যাওয়া শুরু করি।আর এখন বর্তমানে আমার এইচএসসি পাশ করাটাও শেষ।কিন্তু আগের কাকা আমার এখনো সেই কাকাই আছে।আসলে কিছু কিছু সম্পর্ক এতোটা গভীর হয় যে যার জন্য কোনো রক্তের সম্পর্ক লাগেনা। আত্বীয় হলেই হয় আর আত্বীয় মানেই তো আত্মার সাথে সম্পর্ক। তাই নয় কি?
যাক অনেক কিছু লিখে ফেললাম আসলে লিখতে লিখতে একটু সেন্টিমেন্টাল হয়ে গিয়েছিলাম।এরপর বলি তাহলে,
এরপর কাকা আসলো রিক্সা নিয়ে আর রিক্সায় করে বের হলাম।


রাতের বেলা


IMG-20210904-WA0006.jpg

https://w3w.co/motels.rubble.deranged

আমাদের প্রিয় রেস্টুরেন্টে আমি আর আমার খালামণি


এরপর বের হতে হতেই প্রায় সন্ধ্যার সাতটা বেজে গেলো।আমাদের এমন ই, যেকোনো কাজে যাবো যাবো করতে করতেই কখন যে কতোটা দেরি হয়ে যায় তা খেয়াল ই করতে পারিনা।
এরপর আর কি, এরপর বের হলাম। নার্সারিতে গেলাম কিন্তু কষ্টের ব্যাপারগুলো নার্সারিতে যেই বুড়া বেটাটা ছিলো সে যথেষ্ট খারাপ ছিলো।মুখের উপর ই বারবার অনেক রুড ভাবে ব্যবহার করছিলো।যা শুন্র মেজাজটাই খারাপ হয়ে গিয়েছিলো।সেসব বাদ দি এরপর আমরা একটু রেস্টুরেন্টে যাই, এরপর খাওয়া করে বাসায় চলে আসি।
এরপর অনেকক্ষণ বসে থেকে রাতের খাবার খেয়ে, মোবাইল নিয়ে শুয়ে পড়লাম।


এখানেই শেষ আমার আজকের দিন। । আশা করি পোস্টটি সবাই পড়েছেন এবং কমেন্ট করে অবশ্যই জানাবেন যে আপনাদের কেমন লাগলো।আপনাদের অণুপ্রেরণাতেই আমি লিখার শক্তি পাই।


Take Love,Love steemit, Love Steem-bangladesh
From,
@nusuranur


Sort:  
 3 years ago 

আপনার দিনটি অনেক ভালো কেটেছে।

হুম ভাই ধন্যবাদ

 3 years ago 

কথায় আছেনা (জিভে জল এসে গেল) গরুর মাংস দেখে। রান্না দেখে মনে হচ্ছে খুব স্বাদ হয়েছিলো।

হ্যা রান্না খুব স্বাদের হয়েছিলো।

 3 years ago 

Beautifully presented your diary.

Thank you

অনেক সুন্দর একটা দিন ছিলো।সব কিছু অনেক সুন্দর করে লিখেছেন।

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

খালামনিকে ভাঙ্গানো চেষ্টা ছিলো বুঝি💖💖

না না,ট্রিট আমার তরফ থেকেই ছিলো।

 3 years ago 

আপু গরুর মাংস দেখে তো লোভ সামলাতে পারতেছি না... একটুখানি পাঠিয়ে দিয়েন আমার জন্য 😎😎

ওকে 😅 আপনি আসেন খাওয়াবো

 3 years ago 

ওহ ! তাহলে একদিন দাওয়াত দিয়েন যাবো....🥰

একদিন খাওয়াবো ইনশাল্লাহ।

 3 years ago 

🥰🥰🥰

 3 years ago 

আপনি খুব খাবার প্রিয় দেখে মনে হয়

হুম ঠিক বলছেন আপনি 😅

 3 years ago 

খুব সুন্দর ছিল আপনার দিন টি। কিন্তু আপনার গালে হাত কেন? কি খাবেন সেটা নিয়ে খুব চিন্তিত নাকি?😜 নাকি খালামনি মনের বিরুদ্ধে সেলফি তুলছেন তাই গালে হাত দিয়েছেন।🙄

গালে হাত কারণ পছন্দের বসার জায়গাটা মিস করে গেছিলাম। 😪😅
নাহ,সেল্ফির সাথে আমার জনম জনম পর্যন্ত কোনোদিনো বিরোধিতা হবেনা।

 3 years ago 

অনেক সুন্দর ভাবে দিনটা কাটিয়েছেন আপনি

হ্যা এইতো আলহামদুলিল্লাহ।

দাওয়াত পাবো কবে😁

যেইদিন দেখা হবে 😉😉😂।
দিবো দিবো একদিন ইনশাল্লাহ দিবো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62020.79
ETH 2420.03
USDT 1.00
SBD 2.64