A simple Day ▫️▫️▫️▫️The Dairy Game ||||by @nur000

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা

আমি @nur000 বাংলাদেশ🇧🇩 হতে

আপনারা সকলেই কেমন আছেন??? আশা করি সকলেই ভালো আছেন। আল্লাহর অশেষ রহমতে আমিও ভালোই আছি। শুরু করছি আমার আজকের ডাইরি

IMG_20210904_082856_67.jpg

           অজানা ফুল 

বন্ধুরা সকালে ঘুম থেকে উঠি প্রায় ৮ টার পরে।ঘুম থেকে উঠেই ফোনটা হাতে নিলাম।কিছুক্ষণ ফোন টেপার পর বাইরে চলে গেলাম। ব্রাশ করার পরে আবার বাসা চলে আসলাম। তারপরে সকালের নাস্তাটা সেরে ফেললাম। তারপরে আবার চলে গেলাম বাইরে। এবারে একটু ফটোগ্রাফি করলাম।সেখানে বেশ কিছুক্ষণ থাকলাম।এরপরে বাসা চলে আসলাম আবার।তারপরে কিছুক্ষণ শুয়ে থাকলাম।তারপরে বাবা বলল বাজার থেকে কিছু বাজার করে আনতে।চলে গেলাম বাজারে।বাজার করে নাস্তা করলাম তারপরে বন্ধুর দোকানে কিছুক্ষণ আড্ডা দিয়ে আমি আমার বাসা চলে আসলাম।আজকের সকালটা আমার এভাবেই কেটে গেলো।


Screenshot_20210905-133521_1.png

       আমার ফ্রি-ফায়ার আইডি

বন্ধুরা দুপুরে তেমন কিছু একটা করা হয় না। দুপুরে গোসল করে নিলাম তারপরে চলে গেলাম রুমে দুপুরে ভাত খাওয়ার জন্য। ভাত খাওয়া শেষ করে ফোনটা হাতে নিয়ে শুয়ে পরি তারপরে শুরু করলাম গেম খেলা। বন্ধুদের সাথে গেম খেলতে বেশ ভালোই লাগে।দুপুরে সময়টা বেশ ভালোই কাটলো। গেম খেলতে খেলতে কখন যে ঘুমিয়ে পড়লাম।১ দেড় ঘন্টা ঘুমানোর পরে উঠলাম।ঘুম থেকে উঠেই দেখি মা অসুস্থ। মাকে জিজ্ঞেস করে চলে গেলাম ওষুধ আনতে।বেশ খানিক সময় লাগলো ওষুধ আনতে কাীন বাজারে তখন সব দোকান বন্ধ ছিল।তো বন্ধুরা এভাবেই আমার সারাটা দুপুর বেলা কেটে গেলো বুঝতেই পারলাম না।


IMG_20210905_181046_458.jpg

          বিকেলে খেলা দেখার সময় 

বিকেলে আর সন্ধায় তেমন কিছু একটা করা হয় না।বিকেলে মায়ের জন্য ওষুধ আনার পরই চলে গেলাম আবার সেই স্কুল মাঠে। সেখানে বন্ধুদের সাথে আড্ডা মজা করলাম গেম খেললাম।তারপরে খেলা দেখলাম।স্কুল মাঠে প্রতিদিনই খেলা হয়।তাই আমরা সবাই প্রতিদিনই আড্ডা দেয়া জন্য স্কুল মাঠে চলে যাই।প্রতিদিন বেশ ভালোই কাটে বিকেলটা।খেলা শেষ হতেই বিকেল থেকে সন্ধ্যা হয়ে যায়। তারপরে চলে গেলাম বাজরে। কিছুক্ষন বাজারে থাকার পরে বাসার দিকে রওনা হলাম।বাসা এসে কিছুক্ষণ মুভি দেখলাম।তারপরে চলে গেলাম রাতের খাওয়া দাওয়া করার জন্য। খাওয়া দাওয়া শেষ করে শুরু করলাম এই পোস্টটি লেখা।


IMG_20210905_151655_564.jpg

         রাতে মুভি দেখার সময় 

তো বন্ধুরা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। এই ছিল আজকের মতো


ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

সকালের ছবিটা অনেক সুন্দর হয়েছে

 3 years ago 

ধন্যবাদ 👍❤️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59106.19
ETH 2538.36
USDT 1.00
SBD 2.37