The Diary game 🍀🍀A simple Day |||

in Steem Bangladesh3 years ago

হ্যালো বন্ধুরা আপনারা সকলেই কেমন আছেন আশা করি সকলেই অনেক ভালো আছেন আমিও আল্লাহর অশেষ রহমতে ভালোই আছি আজকে আমি আমার সারাদিনের কার্যকলাপ আপনাদের সাথে শেয়ার করব তো চলুন বন্ধুরা শুরু করা যাক

IMG_20210905_145238_835.jpg


বন্ধুরা সকালবেলা ঘুম থেকে উঠলাম সাতটার দিকে ঘুম থেকে উঠে তেমন কিছু একটা করা হয় না ঘুম থেকে উঠে ফোনটা হাতে নিয়ে দেখলাম কয়টা বাজে তারপরে হাতে নিয়ে বাইরে চলে গেলাম ব্রাশ করতেছি ব্রাশ করলাম তারপরে আবার বাসায় চলে আসলাম বাসায় এসে হাতমুখ ধুয়ে ফ্রেস হয়ে নিলাম তারপরে আবার
শুয়ে শুয়ে দেখতে শুরু করলাম ফোনে টিকটক ভিডিও।আর এভাবেই আমার আজকের সকালটা কেটে গেলো।


দুপুরবেলা কি করবো বন্ধুরা দুপুরবেলা তেমন কিছু একটা করা হয় না আজকে জুম্মার দিন তাড়াতাড়ি গোসল করে নিলাম।
তারপরে কাপড় পরিধান করে আমি গায়ে তেল দিয়ে বিছানায় শুয়ে পরলাম। বিছানায় শুয়ে শুয়ে টিকটক ভিডিও দেখছিলাম একটু পরে আজান দিলে আমি পাঞ্জাবি টুপি পড়ে জুম্মা মসজিদের দিকে রওনা হলাম।বাসায় এসেই দুপুরের খাওয়া দাওয়া করে নিলাম। তারপরে ফোনটা হাতে নিয়ে শুয়ে শুয়ে দেখতে দেখতে ঘুমিয়ে পরলাম।


Screenshot_20211203-151449_1.png

বিকেল বেলা চলে গেলাম বাজারে। বন্ধুর সাথে দেখা করে কিছুক্ষণ আড্ডা দিতে দিতে ঝালমুড়ি খেলাম।ঝালমুড়ি খেয়ে আমি বাসায় চলে আসলাম। তারপরে শুয়ে শুয়ে গেম খেলতে শুরু করলাম।


45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFaFRaYtrbhP5uFE57vwtKEnRVcfHiPuUhFVnNsUym7pT5VnCqyg5yhZZUE7NzG4hfFkZJoEajKUACRN9za...mHBdkLfRy8awki3usxrQA9pGaNZDfpt8nLEwBEzJuspcJQbwnPKgksksmdCX4wGGCxP1mCUC5SnebPUVJx44gP8SzUDJ9qHZxCn5H4gVGkHNmtgVBghzv13zaz.png

Sort:  
 3 years ago 

আপনার ডাইরিটি অনেক সুন্দর হয়েছে। আর পোকার ছবিটা অসাধারণ হয়েছে।

 3 years ago 

বন্ধুদের সাথে আড্ডা দিয়ে ঝালমুড়ি খেতে আমার ভালো লাগে। সুন্দর ডাইরি লিখেছেন

 3 years ago 

আপনি আপনার পোস্টের ভিতরে যে প্রকার ছবিটা দিয়েছেন সেটা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে কিন্তু আপনি যদি এই প্রকার নাম আমাকে একটু জানাতেন তাহলে আমার জন্য অনেক ভালো হতো। আমার মনের ভেতরে এটার নাম জানার একটা ইচ্ছা কাজ করছে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 57339.41
ETH 2522.28
USDT 1.00
SBD 2.31