The Diary Game////♦♦A simple Day

in Steem Bangladesh3 years ago

বন্ধুরা আপনারা সকলেই কেমন আছেন আশা করি সকলেই ভালো আছেন আমিও আল্লাহর অশেষ রহমতে আমিও ভালোই আছি আজকে আমি আমার সারাদিনের কার্যকলাপ আপনাদের সাথে শেয়ার করব তো চলুন বন্ধুরা শুরু করা যাক

20211215_161028.jpg


সকালবেলায় তেমন কিছু একটা করা হয় না বন্ধুরা ঘুম থেকে উঠলাম আটটার দিকে গত দুই দিন আগে আমার ফোনটা হারিয়ে যায় তাই আমি দুইদিন থেকে কোন পোস্ট করতে পারিনি আজকে আমি আমার এক বন্ধুর ফোন দিয়ে এই পোস্টটি তৈরি করেছে এবং এ পোস্টে করেছি একটু পরে সকালের নাস্তাটা করে নিলাম তার ভালো ফ্রেস মন নিয়ে বন্ধুদের সাথে একটু বাইরে আড্ডা দিয়ে বাসায় চলে আসলাম আজকে শুক্রবার দিন ঘোষণা করা হয় না আর এভাবেই আজকের সকালটা কেটে গেলো আমি বুঝতে পারলাম না


তারপর ১২টার দিক গোসল করে রেডি হলাম জুম্মার নামাজ পরার জন্য ১২টা ৪৫ এ চলে গেলাম নামাজে ১টা ৪৫ এ বাসায় চলে আসলাম। তারপর একটু শুয়ে পড়লাম। এর কিছুক্ষণ পর উঠে দুপুরের খাওয়া দাওয়া করে নিলাম।৪টার দিক চলে গেলাম বাসু পাড়ার মাঠে ফুটবল খেলার জন্য। ।তারপর ফ্রেস বাসার দিকে রওনা দিলাম। রাস্তায় বন্ধুরা মিলে একটা চায়ের দোকানে কিছু নাস্তা খেলাম।এর পরে বাসা চলে আসলাম।


20210923_165822.jpg

বন্ধুরা বিকেলটা গ্রামের বন্ধুদের সাথে আড্ডা মজা করেই কাটে।সবাই মিলে আমরা প্রতিদিন বিকেল বেলা ফুটবল খেলি কিন্তু এদিন আর খেলা হয়নি কারন সেদিন অনেক জনই তাদের নিজস্ব এবং পারিবারিক কাজ নিয়ে ব্যস্ত থাকে।তাই সেদিন আমরা ফ্রি ফ্রায়ার খেলেই বিকেল অতিবাহিত করি।এবং আমাদের গ্রামের চারপাশটা আমার বন্ধুরা মিলে ঘুরে দেখি।আমাদের গ্রামের পাশেই নদি এবং একটি ইটের ভাটা রয়েছে এগুলোতে সেদিন আমরা ঘুরে বেড়াই। আমরা সবাই আমাদের ইট ভাটার মাঠেই ফুটবল খেলি। আর এভাবেই আমার বিকেলটা কেটে যায় সেইদিন।


20210923_173458.jpg

বন্ধুরা রাতের বেলায় তেমন কিছু একটা করা হয় না যদি না ফোন হারায়ে ফেলেছি তাই আর ফোন ডাক আজকে হলো না কোন কম্পিউটারে বসে পড়লাম কম্পিউটারে বসে বসে ভিডিও দেখতে শুরু করলাম এভাবে রাত হয়ে গেল তারপরে রাতের খাওয়া-দাওয়া করলাম খাওয়া-দাওয়া করে আবার কম্পিউটার একটু ফেসবুক চালায় না ফেসবুকে চলে আবার ঘুমিয়ে পড়লাম আর ভাবে আজকে আমার সারাটা দিন কেটে গেল বুঝতে পারলাম না


তো বন্ধুরা এই ছিল আমার আজকের ডাইরি আশা করি সকলেরই ভালো লাগবে সকলেই ভাল থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি দিন কাটিয়েছেন আপনি। ফোন হারাই গেছে বলে মন খারাপ না করে পরবর্তী দিন গুলো ভালো ভাবে উপভোগ করুন।

 3 years ago 

হ্যা ভাই

 3 years ago 

ভাই আপনার তোলা ছবিগুলো খুবই অসাধারণ। 🖤

 3 years ago 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 57379.94
ETH 2522.43
USDT 1.00
SBD 2.32