The Diary Game ||||A simple Day |||2% beneficiaries to @bd-charity

in Steem Bangladesh2 years ago

আপনারা সকলেই কেমন আছেন? আশা করি সকলেই ভালো আছেন? আল্লাহর অশেষ রহমতে আমিও ভালোই আছি। আজকে আমি আমার সাধারন দিন সম্পর্কে আপনাদের সাথে শেয়ার করব।তো চলুন বন্ধুরা শুরু করা যাক

IMG_20211023_090943_70.jpg

সকাল
বন্ধুরা সকালে আমি ঘুম থেকে উঠি ৭ টা বাজে।ঘুম থেকে উঠেই ব্রাশটা হাতে নিয়ে বাসার বাইরে চলে যাই।ব্রাশ করা শেষ করে ভালোভাবে ফ্রেশ হয়ে আবার রুমে চলে আসি।তারপরে সকালের নাস্তা খেয়ে নেই।এরপরে কিছুক্ষণ বই নিয়ে পড়তে বসি। কিছুক্ষন বই পড়ার পরে আমি বিছানায় শুয়ে থাকি।তারপরে চলে যাই বাইরে।বসে পরি মোবাইল নিয়ে ফ্রি-ফায়ার খেলার জন্য। সকলেই একসাথে ফ্রি-ফায়ার খেলতে ভালোই লাগে।সকলেই অনেকক্ষণ ফ্রি-ফ্রায়ার খেললাম।তারপর আবার বাসা চলে গেলাম কিছুক্ষণ এর জন্য শুয়ে পরলাম আর এভাবেই আমার সকালটা কেটে গেলো।

দুপুর

১২টার দিক স্কুলে চলে গেলাম। কালকে থেকে মডেল টেস্ট পরিক্ষা। তাই আজকে ১টি ক্লাস করে আজকে স্কুল ছুটি হয়। বন্ধুরা দুপুরে তেমন কিছু একটা করা হয় না। যোহরের আজান কানে পরলেই চলে গেলাম গোসল করতে। গোসল করে মোবাইলটা হাতে নিয়ে শুয়ে পড়লাম।ইউটিউবে ভিডিও দেখছিলাম। সময় বেশ ভালোই কাটছিলো।একটু পরে চলে গেলাম দুপুরের খাওয়া দাওয়া করতে। বাড়ির সবাই একসাথে খাওয়া করলাম।আবার চলে গেলাম টংয়ের পর।সবাই আবার একসাথে ফ্রি-ফায়ারে রেংক পুশ শুরু করলাম।টংয়ের পরে সবাই একসাথে গেম খেলার মজাই আলাদা।

IMG_20211025_063937_57.jpg


বিকেল বেলা তেমন কিছু একটা করা হয় না বন্ধুরা। ৪টার দিক শুরু করলাম খেলা দেখা বাংলাদেশের।সন্ধার দিকে একটু পড়তে বসলাম। পড়াশুনা করে আব্বু ফোন দিল তারপরে বাজারে গেলাম।বাজার থেকে এসে এই পোস্টটি লিখতে শুরু করলাম


তো বন্ধুরা এই ছিল আমার আজকের মতো করে দেখা হবে আবার নতুন কোনো ডাইরি নিয়ে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

সুন্দর একটি দিন কাটিয়েছেন। ভালো লিখেছেন।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

সুন্দর ডাইরি লিখেছেন। ছবি দুটো অসাধারণ

 2 years ago 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.032
BTC 63754.85
ETH 3055.95
USDT 1.00
SBD 3.85