Steem Bangladesh-Music Contest-ami phatore full photabo @nuh-najiullah

in Steem Bangladesh3 years ago (edited)


@steem-bangladesh
সকলকে আমার আন্তরিক শুভেচ্ছা আশা করি সবাই অনেক ভাল আছেন,আজকে আমি খুবই পরিচিত একটি গান করছি,যেটি কিনা সকলেরই জানা, আমি প্রথম শুনেছিলাম এন্ড্র কিশোরের কন্ঠে গানটি, আমি চেষ্টা করছি এবং এটি বাংলাদেশের একটি বিখ্যাত গান আমি পাথরে ফুল ফোটাবো সকলকে শোনার অনুরোধ রইল :

আমি পাথরে ফুল ফোটাবো

শুধু ভালবাসা দিয়ে

আমি সাগরের ঢেউ থামাবো

শুধু ভালবাসা দিয়ে

তুমি যদি থাকো আমারই পাসে

ঐ,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,

মনে মনে যারে

খুজে চলি আমি

জানিনা তো কোথায়

আছো সেই তুমি
কবে দেখা দেবে সাথি করে নেবে

এই আমাকে

ঐ,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,

ঝিকি মিকি তারা

জলে আর নেভে

কাটেনাতো সময়
তোমায় ভেবে ভেবে

কবে দেখা দেবে

সাথে করে নেবে

এই জীবনে

ঐ,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,
জীবনে

গানটি আপনাদের কাছে কেমন লাগলো অবশ্যই কমেন্টে জানাবেন, আপনাদের কমেন্টেই আমার অনুপ্রেরণা, আশা করি সামনে আরো ভালো ভালো গান করতে পারো, আমার জন্য সবাই দোয়া রাখবেন যেন ভালো কিছু করতে পারি

@nuh-najiullah

ধন্যবাদ সবাইকে

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57690.80
ETH 2449.97
USDT 1.00
SBD 2.33