THE DAIRY GAME //BETTER LIFE //19-01-2022

in Steem Bangladesh2 years ago

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন। আশা করি আপনারা সবাই মহান আল্লাহ তায়ালা রহমতে ভালো আছেন। আমি ও মহান আল্লাহ তায়ালার আশিস রহমতে ভালো আছি।

IMG_20220119_213001.jpg

আজ বুধবার। সকাল বেলা আম্মুর ডাক শুনে আমার ঘুমটা ভেঙ্গে যায়, বিছানা থেকে উঠে আগে ফ্রেশ হয়ে নেই, তারপর আমি রুমে এসে একটু কোরআন তেলাওয়াত করি, একটু পরে আম্মু নাস্তা করতে ডাকে, আমি আম্মুর কাছে নাস্তা করতে আসি, নাস্তা করা হয়ে গেলে আমি বাইরে বের হই, বাইরে বের হতেই আমার বন্ধুদের দেখা হলো, বন্ধুরা বললো চল ফ্রী ফায়ার খেলি, তাই আমরা একটি ফাকা জায়গায় গিয়ে সব বন্ধুরা মিলে ফ্রী ফায়ার খেললাম, ঠিক ১১:০০ পর্যন্ত খেলার পর আমরা সবাই বাড়িতে ফিরে আসি, বাড়িতে এসে খাওয়া করে একটু বিশ্রাম নেই,

IMG_20220119_213515.jpg

দুপুরে আব্বু আমায় ডাক দিয়ে বললো আমাদের জমি গুলো দেখে আসতে, আব্বুর কথা শুনে আমি আমাদের জমি গুলো দেখতে যাই, প্রায় ১ঘন্টার মতো আমি সেখানে থাকি,তারপর পর আমি বাড়ি চলে আসি। বাড়িতে এসে আগে গোসল করি তারপর খাওয়া করে একটু ঘুম যাই, আমি প্রতিদিন দুপুরের খাওয়া করে একটু ঘুম জাই, আর দিনের বেলা একবার ঘুম যাওয়াটা শরিলের পক্ষে উপকারী।

IMG_20220119_213830.jpg

ঘুম থেকে উঠে আমি একটু বাইরে বের হই, বাই গিয়ে দেখতেছি দুইজন মানুষ একটি পুকুরে চিপ দিয়ে মাছ ধরতেছে, আমি তাদের কাছে গিয়ে বসি, এবং অনেক সময় ধরে তাদের মাছ ধরা দেখি, তারা অনেক গুলো মাছ ধরেছে আমি থাকা অবস্থায়, এরপর আমি সেখান থেকে বাড়িতে চলে আসি।

IMG20220119191728_01.jpg

রাতে আমি আর আমার বন্ধুরা সবাই মিলে একটি দোকানে বসে একটু ক্রিকেট খেলা দেখি, প্রায় অনেক সময় ধরে আমরা সেখানে খেলা দেখি, ইতি মধ্যে এশার নামাজের সময় হয়, আমরা তখন সবাই বাড়িতে চলে যাই, তারপর আমি অজু করে নামাজ পরতে যাই, নামাজ পড়ে এসে রাতের খাবার খাই, তারপর ঘুমানোর জন্য আমার রুমে চলে আসি।

সবাইকে আমার শ্রদ্ধা ও ভালোবাসা জানিয়ে আজকের মতো এখানেই আমার ডাইরি গেমটি শেষ করতেছি। আশা করি আমার ডাইরিটি আপনাদের ভালো লেগেছে। ধন্যবাদ সবাইকে।

Sort:  


Polish_20201009_015638739.jpg

Hi, your post has been upvoted by @hive-138339 courtesy of @abuahmad

JOIN WITH US ON DISCORD SERVER:

 2 years ago 

অনেক সময় নিয়ে গেম খেলেছেন। সুন্দর ডায়েরি লিখেছেন।

 2 years ago 

ফুলের ছবিটা দারুণ হয়েছে। অনেক সুন্দর হয়েছে আপনার ডাইরিটি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64542.61
ETH 3460.20
USDT 1.00
SBD 2.51